বাড়ি > বায়োস্কোপ > অর্জুন-মধুমিতার লাভ আজ কাল পরশু'র ট্রেলার, প্রেমের গল্পে রহস্যের মায়াজাল
প্রকাশ্যে এল লাভ আজ কাল পরশুর ট্রেলার (সৌজন্যে-এসভিএফ)
প্রকাশ্যে এল লাভ আজ কাল পরশুর ট্রেলার (সৌজন্যে-এসভিএফ)

অর্জুন-মধুমিতার লাভ আজ কাল পরশু'র ট্রেলার, প্রেমের গল্পে রহস্যের মায়াজাল

  • শনিবার প্রকাশ্যে এল অর্জুন-মধুমিতা জুটির ভ্যালেন্টাইনস ডে রিলিজ লাভ আজ কাল পরশুর ট্রেলার। ছবি পরিচালনায় প্রতীম ডি গুপ্তা।

ফেব্রুয়ারি মাস পড়ে গিয়েছে। ফেব্রুয়ারি মানেই আকাশে-বাতাসে প্রেমের গন্ধ। ভালোবাসার দিন আসতে আর দেরি নেই। আর এবছর ভালোবাসার দিবসে না বদলানো ভালোবাসার গল্প নিয়ে আসছেন অর্জুন চক্রবর্তী ও মধুমিতা সরকার। শনিবার প্রকাশ্যে এল এই জুটির ভ্যালেন্টাইনস ডে রিলিজ লাভ আজ কাল পরশুর ট্রেলার। পরিচালক প্রতীম ডি গুপ্তার এই ছবির সঙ্গেই টলিউডে ডেব্যিউ করছেন মধুমিতা সরকার।


দিন বদলায়, সময় বদলায়, বদলায় না শুধু ভালোবাসা- এই ভাবনা নিয়েই লাভ আজ কাল পরশুর চিত্রনাট্য লিখেছেন মাছের ঝোল খ্যাত পরিচালক প্রতীম। অসংখ্য মানুষের ভিড়ে বার বার পরিচিত অনভূতি কেমনভাবে খুঁজে নিতে হয় সেই গল্প বলবে এই ছবি।

টিজার এই ছবির সম্পর্কে যে ধারণা দিয়েছিল ছবির ট্রেলার কিন্তু বলল অনেকটা অন্য কথা। ছবির ট্রেলার পাওলি উপস্থিতি মোড় ঘুরিয়ে দিচ্ছে ছবির গল্পের। প্রেমের গল্পের মাঝেও অসম্ভব থ্রিলার এলিমেন্ট যোগ করে কাল্কি মৈত্র। যে ভূমিকায় রয়েছেন পাওলি। ট্রেলারে যা আভাস মিলল তাতে ইমতিয়াজ আলির লাভ আজ কাল প্যাটার্নের গল্প একেবারেই নয় এই ছবি। বরং সম্পর্কের জটিল রসায়ন উঠে এসেছে ট্রেলারে দ্বিতীয়ার্ধে। পাওলির কাছে প্রেম একটা খেলা, ভালোবাসা মানেই বিনোদন। কাল্কির নিজের এই স্বার্থসিদ্ধির খেলা কেমনভাবে বদলে দেবে অভিরূপ-তৃপ্তি? অভিজিত-তৃণা? নাকি অভিষেক-তাপসীর জীবন, উত্তর মিলতে অপেক্ষা ১৪ ফেব্রুয়ারির।

ছবির টিজারের মতো ছবির ট্রেলারও অর্জুন-মধুমিতার রসায়ন নজর কাড়ে, অরিন্দমের মিউজিকও ছবির বড়ো প্লাস পয়েন্ট তা বলাই যায়। লাভ আজ কাল পরশু প্রযোজনার দায়িত্বে রয়েছে ভেঙ্কটেশ ফিল্মস।

বন্ধ করুন