বাংলা নিউজ > বায়োস্কোপ > ডটার্স ডে: প্রাক্তন স্ত্রীর মতো আবেগে ভাসলেন অর্জুন!শেয়ার করলেন ২ মেয়ের সাথে ছবি
দুই মেয়ের সঙ্গে অর্জুন (ছবি ইনস্টাগ্রাম)
দুই মেয়ের সঙ্গে অর্জুন (ছবি ইনস্টাগ্রাম)

ডটার্স ডে: প্রাক্তন স্ত্রীর মতো আবেগে ভাসলেন অর্জুন!শেয়ার করলেন ২ মেয়ের সাথে ছবি

  • দুই মেয়ে মাইরা, মাহিকার সঙ্গে আদুরে ছবি পোস্ট করলেন অর্জুন রামপাল এবং তাঁর প্রাক্তন স্ত্রী মেহের জেসিয়া।

অর্জুন রামপাল এবং তাঁর প্রাক্তন স্ত্রী মেহের জেসিয়া (Mehr Jesia) তাঁদের দুই মেয়ে মাইরা এবং মাহিকার ছবি শেয়ার করেছেন। কন্যা দিবসের দিনই সেই ছবি শেয়ার করেছেন তাঁরা। ছবিতে দুই মেয়ের সঙ্গে ছুটি কাটাতে যেতে দেখা গেছে অর্জুনকে। এদিকে দুই মেয়ের সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করেছেন মেহের। 

ছবিতে রঙিন চুলে, সাদা টি-শার্ট পরে দুই মেয়ের সঙ্গে বীচের ধারে বসে থাকতে দেখা গেছে অর্জুনকে। দুই মেয়ের সঙ্গে বীচের ওপর তোয়ালে পেতে বসে রয়েছেন তিনি। ছবিটি গোয়ায় তোলা হয়েছে বলে মনে হচ্ছে। মাইরা এবং মাহিকা সম্প্রতি অর্জুনের বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমিট্রিয়েডস এবং তাঁদের ছেলে আরিকের সাথে ছুটি কাটাতে গিয়েছিলেন। ছবি পোস্ট করে ক্যাপশনে অর্জুন লেখেন, ‘আমার মেয়েরা। সবচেয়ে মূল্যবান উপহার। আমি আশীর্বাদপ্রাপ্ত। তোরা আমার মাঞ্চকিন্স #মেয়েরা’।

মেহের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে দুই মেয়ের সঙ্গে মেহেরকে বাইরে একটি বেঞ্চে বসে থাকতে দেখা গেছে। তার দুই পাশে মাইরা এবং মাহিকা। পোস্টের ক্যাপসনে শুধুমাত্র হৃদয়ের ইমোজি ব্যবহার করেছেন তিনি।

HT Brunch-কে দেওয়া হালফিলের এক সাক্ষাৎকারে অর্জুন তাঁর দুই মেয়ে মাইরা এবং মাহিকা সম্পর্কে বলতে গিয়ে জানিয়েছেন, ‘তারা উভয়েই খুব আলাদা ব্যক্তিত্ব এবং আমি আশা করি তারা তাঁদের নিজস্ব বজায় রেখে চলবে, যাই হোক না কেন। তাঁরা যাই করুক নিজেদের জায়গায় সৎ থাকবে। তাঁদের মনে সবসময় ভালোবাসা থাকুক। বয়সের সঙ্গে যেন উদাসীন না হয়ে পড়ে। যদি তারা এই তিনটি গুণ বজায় রাখতে পারে তবে তারা সুখী জীবন পাবে। কেউ কিছুই দেয় না বা কেড়ে নিতে পারে না। আমরা নিজেদের খুশি করি এবং তাদের সেটা করতে শিখতে হয়’।

অর্জুনের আসন্ন প্রকল্পগুলির মধ্যে রয়েছে ‘The Battle of Bhima Koregaon’, এবং ‘নাস্তিক’।

 

বন্ধ করুন