বাংলা নিউজ > বায়োস্কোপ > ২০তে পা মেয়ে মাহিকার, জন্মদিনের শুভেচ্ছা পাপা অর্জুনের! যা বললেন গ্যাব্রিয়েলা
মেয়েদের সঙ্গে অর্জুন

২০তে পা মেয়ে মাহিকার, জন্মদিনের শুভেচ্ছা পাপা অর্জুনের! যা বললেন গ্যাব্রিয়েলা

  • মেয়েকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা পাপা অর্জুনের।

বড় মেয়ে মাহিকার ২০তম জন্মদিন। আদুরে ভিডিয়ো শেয়ার করে মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন বাবা অর্জুন রামপাল। অভিনেতার প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসও প্রতিক্রিয়া দিয়েছেন পোস্টে। 

মেয়ে মাহিকাকে নিয়ে সদ্য বেড়াতে গিয়েছিলেন অর্জুন। মেয়ের ছোটবেলা থেকে বড় হওয়া পর্যন্ত নানা মিষ্টি মুহূর্ত উঠে এসেছে ভিডিয়োতে। সৎ ভাই আরিকের সঙ্গেও সময় কাটাতে দেখা গেছে মাহিকাকে। অর্জুন এবং গ্যাব্রিয়েলা পুত্র আরিক। 

মেয়েকে জন্মদিনের বিশেষ দিনে শুভেচ্ছা জানিয়ে অর্জুন লেখেন, ‘দেখতে দেখতে ২০ বছর  হয়ে গেল। আমার ছোট্ট রাজকন্যে, তুমি আমার কাছে সারাজীবন একই থাকবে। তুমি এত সুন্দর করে বেড়ে উঠেছ, এই নতুন দশকে তোমার জীবন আরও আনন্দ এবং সুখকর হোক। আমার মহু জান তোমায় অনেক ভালোবাসি। অনেক শক্তি তোমাকে। নিজের মতো করে বেড়ে ওঠ। সুখী ২০’।

অর্জুনের পোস্টে দুটো হৃদয়ের ইমোজি দিয়েছেন গ্যাব্রিয়েলা। অর্থাৎ সৎ মেয়েকে ভালোবাসা জানিয়েছেন তিনিষ অভিনেত্রী দিব্যা দত্তও মাহিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

মাহিকা অর্জুনের প্রথম স্ত্রী মেহের জেসিয়ার প্রথম সন্তান। তাদের আরও একটি মেয়ে রয়েছে, মায়রা। বর্তমানে অর্জুন গ্যাব্রিয়েলার সঙ্গে সম্পর্কে রয়েছেন। তাঁদের একমাত্র ছেলের নাম আরিক। 

 

 

বন্ধ করুন