বাংলা নিউজ > বায়োস্কোপ > মাদককাণ্ডে নাম জড়ানোর পর বলিউডে একঘরে অর্জুন রামপাল! একে একে গায়েব হচ্ছে বন্ধুরা
অর্জুন রামপাল (ANI Photo)
অর্জুন রামপাল (ANI Photo)

মাদককাণ্ডে নাম জড়ানোর পর বলিউডে একঘরে অর্জুন রামপাল! একে একে গায়েব হচ্ছে বন্ধুরা

  • মাদককাণ্ডে এনসিবির নজরদাড়িতে অর্জুন রামপাল। ২০২০ সাল তাঁকে কী শেখাল? মুখ খুললেন অভিনেতা। 

নতুন বছরে নতুন করে স্বপ্ন সাজাচ্ছেন অর্জুন রামপাল। তবে গত বছর তাঁকে কী শেখার সেই উপলব্ধিটাও নিজের সঙ্গে রাখছেন এই বলিউড তারকা। বলিউডের মাদককাণ্ডের অন্যতম কাণ্ডারী হিসাবে উঠে এসেছে অর্জুনের নাম। একাধিকবার এনসিবির জেরার মুখেও পড়তে হয়েছে রামপালকে। তবে নতুন বছরের শুরুতেই সোশ্যাল মিডিয়ায় অর্জুনের বার্তা- ‘আমি কোনওদিন আইন লঙ্ঘন করিনি’। 

টুইটারে দীর্ঘ বিবৃতি লেখেন অর্জুন। ইন্ডাস্ট্রি, মিডিয়া, ফ্যান, পরিবার, বন্ধু- ২০২০ সাল জুড়ে জীবনের সঙ্গে জড়িয়ে থাকা মানুষজন তাঁকে কী শেখাল সেই নিয়ে আলোচনা করেছেন অর্জুন। তিনি লেখেন- ‘আমারা ২০২১-এ পা রাখলাম। চিন্তা থেকেই আমি লিখছি গত বছরের সেই সব কথা… কত লক্ষ মানুষের জীবন বিপন্ন- ভয়,চিন্তা, অনিশ্চয়তা,স্ক্যান্ডেল, হিপোক্রেসি, মিথ্যা-সত্যির বেড়াজাল আমাদের জড়িয়ে রয়েছে। আছে উপলব্ধি, আশার আলো, সাহস, শক্তি,দান,আত্মচেতনা, দৃঢ় নিশ্চয়- আমি নিজে এই ইমোশনগুলির অনেক গুলোই অনুভব করেছি’।

২০২০ তাঁর চিন্তাভাবনাকে অনেক বেশি স্বচ্ছ করেছে, জানালেন অর্জুন। পরিবারকে অনেক সময়ই মানুষ বেশি পাত্তা দেয় না, তাঁদের গুরুত্ব উপলব্ধি করে না। তবে ‘পরিবারই সব সময় পাশে থাকে’। ভবিষ্যতে পরিবারের সঙ্গে আরও বেশি সময় কাটানোর শপথ নিলেন অর্জুন। 

২০২০ সালে পেশাদার ক্ষেত্রে ব্যস্ত বছর হওয়ার কথা ছিল অর্জুনের। তবে করোনার জেরে সব প্ল্যান থমকে যায়। করোনা আবহেও কাজে ফিরতে পারাটা বড় স্বস্তির জানান অভিনেতা। 

ফ্যানেদের অর্জুন আশ্বস্ত করে বলেন, ‘আমি জানাতে চাই সকলকে যে আমি একজন তারকা হিসাবে আমার দায়িত্ব সম্পর্কে ওয়াকিবহাল, একজন বাবা এবং এই দেশের নাগরিক হিসাবে আমার দায়িত্ব কী সেটাও আমি জানি। আমি আমার দেশকে ভালোবাসি, এবং কোনওদিনও আইন ভাঙিনি। তোমাদের কারুর ভয় পাবার বা কল্পনা করবার দরকার নেই-কারণ আমি কিছু ভুল করিনি’। 

বন্ধুত্ব সম্পর্কেও অর্জুনের ধারণা পালটে দিল বিগত বছর। তিনি লেখেন, ‘অনেক বন্ধুই গায়েব হয়ে গিয়েছে। অভিনেতার কথা,  ‘নতুন এবং পুরোনো… অনেকেই গায়েব হয়ে গেছে। কিছু রয়ে গিয়েছে। যারা রয়েছো তাদের বলব আমি তোমাদের সঙ্গে বুড়ো হতে চাই, ধন্যবাদ’। 

বন্ধ করুন