বাংলা নিউজ > বায়োস্কোপ > চ্যানেল নিয়ে ছুৎমার্গ নেই, 'শ্রেয়সী'-তে মুখ্য চরিত্রে ফিরে ঘোষণা অর্কজার
নতুন ধারাবাহিকে অর্কজা।

চ্যানেল নিয়ে ছুৎমার্গ নেই, 'শ্রেয়সী'-তে মুখ্য চরিত্রে ফিরে ঘোষণা অর্কজার

  • হাতেখড়িতেই পেয়েছিলেন মুখ্য চরিত্র। স্টার জলসার 'ওগো নিরুপমা' ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন অর্কজা। এর পর সেই চিত্র বদলায়। গল্পের কেন্দ্রবিন্দুতে নয়, জি বাংলার 'মিঠাই'-এ ক্যামিও চরিত্রে দেখা যায় তাঁকে।

নতুন ধারাবাহিকে অভিনয় করছেন অর্কজা আচার্য। নাম 'শ্রেয়সী'। আকাশ আটের সম্প্রচারিত হবে সুবোধ ঘোষের গল্প অবলম্বনে তৈরি এই ধারাবাহিক।

নেটমাধ্যমে নতুন কাজের ঝলক প্রকাশ্যে এনেছে অভিনেত্রী স্বয়ং। সেখানে নববধূ রূপে দেখা যাচ্ছে তাঁকে। ইতিমধ্যেই শুরু শ্যুট। উচ্ছ্বসিত অর্কজা। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী বললেন, "সুবোধ ঘোষের আমার ভীষন প্রিয় একজন সাহিত্যিক। তাঁর গল্প অবলম্বনে তৈরি ধারাবাহিকে কাজ! এর থেকে ভালো আর কী হয়!"

হাতেখড়িতেই পেয়েছিলেন মুখ্য চরিত্র। স্টার জলসার 'ওগো নিরুপমা' ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন অর্কজা। এর পর সেই চিত্র বদলায়। গল্পের কেন্দ্রবিন্দুতে নয়, জি বাংলার 'মিঠাই'-এ ক্যামিও চরিত্রে দেখা যায় তাঁকে। তবে 'শ্রেয়সী' নিয়ে আশাবাদী অর্কজা। তাঁর কথায়, 'আমার চরিত্রটি খুব সুন্দর। শ্রেয়সী আত্মাভিমানী, আত্মনির্ভর এবং আধুনিক। বিয়ের পর ওর জীবনে। কিন্তু বিয়ের পর সে বিশাল বড় একটা ধাক্কা পায়। এর পর তার ঘুরে দাঁড়ানোর লড়াই নিয়েই তৈরি ধারাবাহিকের গল্প।'

পরপর বাংলার প্রথম সারির দুই চ্যানেলের সঙ্গে কাজ। এর পরেই আকাশ আটের ধারাবাহিক। চ্যানেল নিয়ে কি তবে কোনও ছুৎমার্গ নেই তাঁর? 'চ্যানেল কোন সারির, তা তো দর্শকই ঠিক করে। আমি মনে করি, ভালো কাজ করলে চ্যানেল নিয়ে মাথা ঘামাতে হয় না। শুধু মন দিয়ে অভিনয়টা করে যেতে হয়', অর্কজার কণ্ঠে আত্মবিশ্বাসের সুর।

শোনা গিয়েছিল, জি বাংলার সঙ্গে মনোমালিন্যের কারণে 'মিঠাই' থেকে সরে দাঁড়ান অর্কজা। সত্যিই কি তাই? খানিক হেসে তাঁর উত্তর, 'এ ধরণের অনেক গুজবই আমাকে নিয়ে রটেছে। এই পেশায় থাকলে বিতর্ক সঙ্গী হবেই। শুধু এটুকু বলতে পারি, জি বাংলার কাছে আমি কৃতজ্ঞ। আশা করি আগামী দিনে আবার সেখানে কাজ করব।'

 

বন্ধ করুন