বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তকে শ্রদ্ধার্ঘ জানাতে ‘জরা ঠহরো’র মুক্তি স্থগিত রাখলেন আরমান মালিক

সুশান্তকে শ্রদ্ধার্ঘ জানাতে ‘জরা ঠহরো’র মুক্তি স্থগিত রাখলেন আরমান মালিক

সুশান্তের সঙ্গে আরমান (ছবি-ইনস্টাগ্রাম)

সোমবার মুক্তি পাচ্ছে দিল বেচারার ট্রেলার। আজ শুধুই সুশান্ত সিং রাজপুতকে সেলিব্রেট করবার দিন। তাই আগে থেকে ঠিক থাকলেও এদিন মুক্তি পাচ্ছে না আরমানের নতুন গান। 

মুক্তির অপেক্ষায় রয়েছে আরমান মালিকের নতুন সিঙ্গল ‘জারা ঠহরো’। তবে আক্ষরিক অর্থেই থেমে গেলেন আরমান মালিক। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে সম্মান ও শ্রদ্ধা জানাতে আরমান পিছিয়ে দিলেন তাঁর নতুন প্রজেক্ট মুক্তির তারিখ। সোমবার ৬ই জুলাই মুক্তি পাওয়ার কথা ছিল এই গানের। রবিবার সুশান্তের শেষ ছবি দিল বেচারার প্রযোজনা সংস্থা ফক্স স্টার ঘোষণা করে সোমবার,৬ই জুলাই মুক্তি পাবে দিল বেচারার ট্রেলার। সেই কারণেই নিজের গানের মুক্তি পিছিয়ে দিলেন আরমান। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘আমি এইমাত্র জানলাম দিল বেচারার ট্রেলার ৬ই জুলাই মুক্তি পাচ্ছে, সুশান্ত সিং রাজপুতের প্রতি শ্রদ্ধা জানাতে আমাদের গোটা টিম সম্মিলিতভাবে সিদ্ধান্ত নিয়েছে আমাদের সিঙ্গল জারা ঠহরোর মুক্তি পিছিয়ে ৮ই জুলাই করে দিতে। আপনাদের এই অপেক্ষার জন্য ধন্যবাদ। অনেক ভালোবাসা’।

টুইট বার্তায় তিনি আরও যোগ করেন, সুশান্তকে অফ স্ক্রিন এবং অন স্ক্রিন দেখার অভিজ্ঞতা বরাবরই আনন্দ দেয় আমাকে। ওঁর চলে যাওয়াটা আমার কাছে ব্যক্তিগত ক্ষতি। আগামিকাল যখন আমরা সবাই দিল বেচারার ট্রেলার দেখব,আসুন আমরা সবাই ওর প্রতিভাকে সেলিব্রেট করি,কাজের প্রতি ওঁর ভরপুর উত্সাহকে সেলিব্রেট করি, সর্বোপরি ওকে সেলিব্রেট করি'।

সুশান্ত সিং রাজপুতের একাধিক ছবিতে কাজ করেছেন সঙ্গীতশিল্পী আরমান মালিক। সুশান্তের কেরিয়ারের সবচেয়ে চর্চিত ছবি এমএস ধোনি:দ্য আনটোল্ড স্টোরিতে, যব তক, বেসবরিয়া, কৌন তুঝের মতো সুপারহিট গানগুলি গেয়েছেন আরমান। রাবতা ছবিতেও 'পাস আও না' গানের কন্ঠশিল্পী ছিলেন আরমান মালিক।

জন গ্রিনের লেখা বিশ্বের অন্যতম বহুল চর্চিত রোম্যান্টিক উপন্যাস ফল্ট ইন আওয়ার স্টার অবলম্বনে তৈরি হয়েছে দিল বেচারা, পরিচালনার দায়িত্বে রয়েছেন মুকেশ ছাবরা। এই ছবিতে সুশান্তের সঙ্গে দেখা মিলবে ডেব্যিউটান্ট সঞ্জনা সাংঘির। এছাড়াও রয়েছেন সইফ আলি খান, স্বস্তিকা মুখোপাধ্যায়,শ্বাশত চট্টোপাধ্যায়দের।

৮ মে থিয়েটারে মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল দিল বেচারা,যদিও করোনা সংকটে অনির্দিষ্টকালের জন্য মুক্তি পিছিয়ে যায়। এরমাঝে সুশান্তের আচমকা চলে যাওয়ার ঘটনা নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। গত ২৫ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ১১ দিনের মাথায় আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয় ২৪শে জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে সরাসরি মুক্তি পাবে দিল বেচারা। সুশান্ত সিং রাজপুতকে দেওয়া ট্রিবিউট হিসাবে সকলের জন্য উপলব্ধ হবে এই ছবির স্ট্রিমিং,অর্থাত্ শুধু প্রাইম সদস্যরাই নন- যে কেউ বিনামূল্যে এই ওটিটি প্ল্যাটফর্মে দেখতে পারবেন এই ছবি।

বন্ধ করুন