বাংলা নিউজ > বায়োস্কোপ > ভাব-ভালোবাসায় ইতি, ‘সুপারস্টার সিঙ্গার’-এ মেন্টর হয়ে জোর টক্কর অরুণিতা-পবনদীপের

ভাব-ভালোবাসায় ইতি, ‘সুপারস্টার সিঙ্গার’-এ মেন্টর হয়ে জোর টক্কর অরুণিতা-পবনদীপের

মেন্টর হচ্ছেন অরুণিতা-পবনদীপ।

দু'মাস পরেই আসছে ‘সুপারস্টার সিঙ্গার’-এর দ্বিতীয় সিজন। 

‘ইন্ডিয়ান আইডল ১২’-র সাফল্যের পর ফিরছে শো-র ফাইনালিস্টরা। তবে এবার আর প্রতিযোগী না বরং মেন্টর হিসেবে তাঁদের দেখা যাবে ‘সুপারস্টার সিঙ্গার ২’-এ। শো-র নতুন প্রোমো অনুসারে পবনদীপ রাজন, অরুণিতা কাঞ্জিলাল, সাইলি কাম্বলে আর মহম্মদ দানিশ হবেন এবারের চার মেন্টর। ‘ইন্ডিয়ান আইডল ১০’-র বিজেতা সলমন আলিও তাঁদের যোগ দেবেন। 

সূত্রের মতে, এই প্রতিযোগীদের জনপ্রিয়তার কারণেই তাঁদের বেছে নেওয়া হয়েছে ‘সুপারস্টার সিঙ্গার’-এর জন্য। আগের সিজনেও মেন্টরের দায়িত্ব সামলেছিলেন ইন্ডিয়ান আইডল-র প্রতিযোগীরা। শো-র নির্মাতাদের আশা এবারের সিজন সুপারহিট করে তুলতে সাহায্য করবে অরুণিতা-পবনদীপ-সাইলিরা। ওঁরাও তৈরি নিজেদের নতুন দায়িত্ব সামলাতে।

তবে এখনও শো-র বিচারকের দায়িত্বে কারা থাকবে তা জানা যায়নি। তবে সম্ভাবনা আছে পুরনো তিন মুখ হিমেশ রেশামিয়া, আলকা ইয়াগনিক, জাভেদ আলি-র বিচারকের কুর্সি সামলানোর। আগের সিজনের সঞ্চালক ছিলেন জয় ভানুশালি। তবে এবার সেই জায়গায় দেখা মিলবে আদিত্য নারায়নের। পবনদীপ এরমধ্যেই সেট থেকে তোলা ছবি শেয়ার করে ফেলেছেন ইনস্টাগ্রামে।

১৫ বছরের কম বয়সীরা ভাগ নেবেন গানের প্রতিযোগিতায়। সোনি লিভ অ্যাপে আপলোড হওয়া গানের ভিডিয়োর মধ্যে থেকেই বেছে নেওয়া হবে উঠতি ট্যালেন্ট। এপ্রিল থেকে সোনিতে সম্প্রচার হওয়ার কথা রয়েছে ‘সুপারস্টার সিঙ্গার’-এর।

সোশ্যাল মিডিয়ায় ব্যাপারটার আঁচ পেতেই উৎসাহে টগবগ করে ফুটছে দর্শক। ইন্ডিয়ান আইডল টিমের ফেরত আসার জন্য মুখিয়ে আছেন। সাথে অরুদীপ একে-অপরের বিপরীতে কী খেল দেখায় সেটাও দেখার।

বন্ধ করুন