বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রসেনজিৎ-রচনার এই গোপন কথা এতদিনে ফাঁস করলেন অর্পিতা!

প্রসেনজিৎ-রচনার এই গোপন কথা এতদিনে ফাঁস করলেন অর্পিতা!

প্রসেনজিৎ-রচনা-অর্পিতা।

সম্প্রতি, 'দিদি নম্বর ওয়ান'-এর মঞ্চে হাজির হয়েছিলেন অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়।সেখানে এসে কথায় কথায় রচনা বন্দ্যোপাধ্যায়ের বিষয়ে দারুণ এক গোপন কথা ফাঁস করে ফেললেন প্রসেনজিৎ-ঘরণী।

সম্প্রতি, 'দিদি নম্বর ওয়ান'-এর মঞ্চে হাজির হয়েছিলেন অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। প্রায় বছর সাত-আটেক বাদে দেখা এই দুই অভিনেত্রীর। 'দিদি নম্বর ওয়ান'- এসে কথায় কথায় রচনা বন্দ্যোপাধ্যায়ের বিষয়ে দারুণ এক গোপন কথা ফাঁস করে ফেললেন প্রসেনজিৎ-ঘরণী। জানা গেল, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হওয়ার পর অর্পিতা নিজে রচনাকে ফোন করে একটি বিশেষ অনুরোধ করেছিলেন। যা শুনে প্রথমে দারুণ অবাক হলেও অর্পিতার সেই প্রস্তাব মেনে নিয়েছিলেন প্রসেনজিতের এই নায়িকা।

'দিদি নম্বর ওয়ান'-এর মঞ্চ থেকেই লুকোছাপা না করে অর্পিতা চট্টোপাধ্যায় বললেন, ' একটা কথা আজ বলতে চাই, যেটা আমি আগে কখনও বলিনি। আমার বিয়ের পর সিদ্ধান্ত নিই যে আর কাজ করব না। তখন ইতিমধ্যেই আমার হাতে অনেকগুলো ছবি ছিল। সেইসময় একজন এসে সব পরিচালক-প্রযোজকদের বাঁচিয়ে দিয়েছিলেন, তিনি হলেন দিদি নম্বর ওয়ান'। সেখানেই না থেমে রচনার উদ্দেশে অর্পিতাকে বলতে শোনা যায় যে 'দিদি নম্বর ওয়ান' তখন বাইরে চুটিয়ে কাজ করলেও কলকাতায় নিয়মিত কাজ করতেন না। তাই অর্পিতা নিজে ব্যক্তিগতভাবে রচনাকে অনুরোধ করেছিলেন তাঁর ওই ছবির কাজগুলো যেন রচনা করেন। প্রসেনজিৎ-ঘরণীর এককথায় রাজি হয়েছিলেন রচনা। বক্তব্য শেষে 'প্রতিবাদ' ছবির অভিনেত্রী বলে ওঠেন, 'একথা আমি কখনও ভুলব না।' অর্পিতার কথায় সম্মতি জানিয়ে মিষ্টি হাসি হাসেন রচনাও।

কেরিয়ারের শিখরে থাকতে থাকতেই প্রসেজিতের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন অর্পিতা। বিয়ের পর ছবির দুনিয়া থেকে সরে যান তিনি।এদিকে প্রসেনজিৎ-ঋতুপর্ণাও ততদিনে একসঙ্গে ছবি করা বন্ধ করে দিয়েছেন। সেই সময় মঞ্চে প্রবেশ রচনার। প্রসেজিতের নায়িকা হিসেবে টলিউড এবং দর্শক পায় রচনা বন্দ্যোপাধ্যায়কে।'সবুজ সাথী', 'স্নেহের প্রতিদান', 'কুরুক্ষেত্র', 'মায়ের আঁচল'-এর মতো ৩৫টি ছবিতে জুটি বেঁধে দর্শকের সামনে হাজির হয়েছে প্রসেনজিৎ-রচনা জুটি যার বেশিরভাগ ছবিই বক্স অফিসে সুপারডুপার হিট।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

টেলিপর্দার ‘ফুলকি’র সঙ্গে রোম্যান্স, ঘনিষ্ঠ দৃশ্য! চটে যান অভিষেকের প্রেমিকা? একদিন আগেই বাংলা সফরে প্রধানমন্ত্রী, মুখ ঢেকে কি আসবেন সন্দেশখালির নির্যাতিতারা? আহত হওয়ার ৮ দিনের মাথায় সন্দেশখালিতে সুকান্ত মজুমদার গতবারের থেকেও কম স্যালারি বাড়বে ২০২৪ সালে! ‘খারাপ’ খবর উঠে এল সমীক্ষায় চাই অটোগ্রাফ! গায়ের ট্যাঙ্ক টপ অরিজিতের দিকে ছুঁড়ে দিল মহিলা, লজ্জায় লাল গায়ক জম্মু-কাশ্মীরের প্রাক্তন রাজ্যপাল সত্যপাল মালিকের বাড়িতে CBI তল্লাশি,কারণটা কী? রঞ্জি চ্যাম্পিয়ন হলেই BMW গাড়ি ও কোটি টাকার আগাম পুরস্কার ঘোষণা তিলকদের জন্য ‘ভুল করে’ ২৮০০ কোটি টাকার লটারি জিতলেন ব্যক্তি! মামলা দায়ের কোম্পানির বিরুদ্ধে দলের বাইরে কে কী বলল, কিছু যায় আসে না- সমালোচকদের এক হাত নিলেন শুভমন গিল দূর করবে লিভারের সমস্যা! তৈলাক্ত ত্বকের যম এই পানীয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.