মঙ্গলবার মেয়ের সঙ্গে দাদা সলমনের এই ছবি শেয়ার করে নিয়েছেন অর্পিতা খান শর্মা
মঙ্গলবার মেয়ের সঙ্গে দাদা সলমনের এই ছবি শেয়ার করে নিয়েছেন অর্পিতা খান শর্মা

মামা-ভাগ্নির প্রথম ছবি: সলমনের কোলে নিশ্চিন্তে ঘুমোচ্ছে আয়াত

  • মামুজানের কোলে ঘুমোচ্ছে আয়াত, একদৃষ্টিতে ভাগ্নির মুখের দিকে তাকিয়ে সলমন খান।

সলমন তাঁর জন্মদিনে সেরা উপহার পেয়েছেন বোন অর্পিতা এবং ভগ্নিপতি আয়ুশের কাছ থেকে। ডিসেম্বরের ২৭ তারিখ সলমনের জন্মদিনেই খান পরিবারে এসেছে নতুন সদস্যা, আয়াত। অর্পিতা-আয়ুশের কন্যার প্রথম ছবি আগেই প্রকাশ্যে এসেছে তবে ভাইজান ভক্তরা অপেক্ষায় ছিলেন মামুজান সলমনের সঙ্গে আয়াতের ছবি দেখবার। অবশেষে ফ্যানেদের ইচ্ছাপূরণ হল মঙ্গলবার। এদিন অর্পিতা খান শর্মা নিজের ইন্সটাগ্রামের দেওয়ালে শেয়ার করেনিলেন সলমন এবং সলমা খানের সঙ্গে আয়াতের ছবি। ছবিতে দেখা যাচ্ছে মামার কোলে নিশ্চিন্তে ঘুমোচ্ছে আয়াত। ছবির ক্যাপশনে অর্পিতা লিখেছেন কেমনভাবে ছোটথেকেই তাঁকে আগলে রেখেছেন সলমন, এবং তিনি নিশ্চিত তাঁর মেয়েকেও ততটাই ভালোবাসা দিয়ে বড় করবেন বড়মামা সলমন খান।

অর্পিতা ছবির ক্যাপশনে লিখেছেন,'আমি এই পৃথিবীতে কোনওকিছুতেই ভয় পাই না, এর একমাত্র কারণ আমি জানি তুমি আমার সঙ্গে আছো এবং আমার কোনও ক্ষতি তুমি হতে দেবে না। এখন আয়াতও সেই নিরাপত্তা পারে। এই হাতদুটো ভগবানের পাঠানো সেরা আর্শীবাদ। অভিভূত,বাধিত এবং কৃতজ্ঞ সলমন খান এবং আমার মা সলমা খানকেও। এই দুটো মানুষের কাছে শুধু ভালোবাসা আছে দেওয়ার জন্য’।

দাদার জন্মদিনটা আরও স্মরণীয় করে তুলতে ২৭ ডিসেম্বরই সি-সেকশনের মাধ্যমে দ্বিতীয় সন্তান আয়তের জন্ম দেন অর্পিতা। ইন্সটাগ্রামে আগেই ছেলে আহিলকে সঙ্গে নিয়ে আয়াতের বেশ কিছু ছবি পোস্ট করেছেন অর্পিতা-আয়ুশ।



View this post on Instagram

Welcome to our world Ayat.

A post shared by Arpita Khan Sharma (@arpitakhansharma) on

প্রসঙ্গত সলমনের বাবা সেলিম খান ও তাঁর দ্বিতীয় পত্নী হেলেনের দত্তক কন্যা অর্পিতা। অর্পিতাকে কোলেপিঠে করে মানুষ করেছেন সলমন। নিজের দুই ভাই ও বোন অলভিরাকে ভালোবাসায় ভরিয়ে দিলেও খান পরিবারে একথা কারুর অজানা নয় অর্পিতাই সলমনের সবচেয়ে আদরের।



বন্ধ করুন