বাংলা নিউজ > বায়োস্কোপ > Arshad Warsi: ছেলের বয়স ১৯, মেয়ের ১৬! তৃতীয়বার বিয়ে সারলেন ৫৫ বছরের আরশাদ ওয়ারসি, পাত্রী কে?

Arshad Warsi: ছেলের বয়স ১৯, মেয়ের ১৬! তৃতীয়বার বিয়ে সারলেন ৫৫ বছরের আরশাদ ওয়ারসি, পাত্রী কে?

আরশাদের বিয়ে 

Arshad Warsi: বিয়ের রজত জয়ন্তীবর্ষে ফের বিয়ে করলেন আরশাদ-মারিয়া! একই পুরুষকে তৃতীয়বার বিয়ে! মারিয়া বলছেন, ‘কেউ করে বলুন তো?’ 

১৯৯৯ সালের ১৪ই ফেব্রুয়ারি বিয়ে সেরেছিলেন আরশাদ ওয়ারসি। দু-দিন পরেই বিয়ের সিলভার জুবিলি। তার আগেই সকলকে চমকে দিলেন মুন্নাভাইয়ের সার্কিট! বিয়ের ২৫ বছর পর ফের বিয়ে করলেন অভিনেতা! তাও আবার নিজের ভালোবাসার মানুষকে। সই-সাবুদ করে হল বিয়ের অনুষ্ঠান। হাসিমুখে পোজও দিলেন মিঁয়া-বিবি। ভাবছেন ব্যাপারটা কী? 

১৯৯৯ সালের ১৪ ফেব্রুয়ারি মারিয়া গোরেত্তিকে বিয়ে করেন আরশাদ। বলিউডের অন্যতম সুখী দম্পতি তাঁরা। দুই সন্তান জেকে আর জেনেকে নিয়ে সুখে সংসার করছেন আরশাদ-মারিয়া। সামাজিক বিয়ে সারলেও আইনত নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দেননি দুজনে। খ্রিস্টান রীতি মেনে চার্চে বিয়ের পর নিকাহ সেরেছিলেন তাঁরা। খ্রিস্টান ও মুসলিম রীতি মেনে বিয়ে হলেও এই বিয়ে স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টের আওতায় লিপিবব্ধ হয়নি। 

বিয়ের রজত জয়ন্তীবর্ষে তাই নতুন করে বিয়েটা সেরে ফেলার সিদ্ধান্ত নেন দুজনে। টাইমস অফ ইন্ডিয়ার সঙ্গে এই বিয়ে নিয়ে খোলাখুলি কথা বলেছেন তাঁরা। গত ২৩শে জানুয়ারি মুম্বইয়ের এক আদালতে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে সারেন এই ভিনধর্মী দম্পতি। 

৫৫ বছর বয়সী আরশাদ আইনি বিয়ের সিদ্ধান্ত নিয়ে জানান, ‘আগেও আমাদের এই ব্য়াপারটা মাথায় এসেছে, তবে জরুরি মনে হয়নি। তারপর উপলব্ধি করলাম বিষয়-সম্পত্তির ব্যাপারে এই বিষয়টা জরুরি। তাছাড়া মৃত্যুর পরের প্রশ্নটাও চলে আসে। তাই আইনের স্বার্থেই এই কাজটা সারলাম। আইনের আওতায় নিজেদের নিয়ে আসার জন্য বিয়েটা করে ফেলেছি আমরা। যদিও আমি মনে করি, যদি তুমি কারও প্রতি প্রতিজ্ঞাবদ্ধ থাক তার চেয়ে বড় কিছু নেই।’

বিয়ের আসরে দুই সন্তান হাজির ছিল না, কারণ এখনও প্রাপ্ত বয়স্ক হয়নি তাঁরা। কোর্টে শুধুমাত্র সাক্ষীরাই উপস্থিত ছিল। এই নিয়ে তৃতীয়বার আরশাদকে বিয়ে করলেন মারিয়া। হাসিমুখে বললেন, ‘একটাই পুরুষকে এই নিয়ে তিনবার বিয়ে করলাম, কে করে বলুন তো?’ 

২৫ বছর আগে প্রেমদিবসে বিয়ে সেরেছিলেন দুজনে। আরশাদের কথায়, ‘মারিয়ার বাবা-মা চাইত আমরা বিয়ে করে ফেলি। আমি কাজে ব্যস্ত ছিলাম। বাবা-মা চাইত বলে আর সময় নষ্ট করিনি। সেই কারণে ১৪ ফেব্রুয়ারিই সেরা দিন বলে মনে হয়েছিল। এখন ব্যাপারটা খুব চিজি মনে হয়। ভ্য়ালেন্টাইনস ডে এখন আমার কাছে সবচেয়ে বেশি ভয়ঙ্কর। কারণ ওটা আমাদের বিয়ের তারিখ’।

আরশাদকে আগামিতে দেখা যাবে ‘ওয়েলকাম টু জঙ্গল’-এ। ওয়েলকাম ফ্রাঞ্চাইসির এই ছবিতে অক্ষয় কুমার, সুনীল শেট্টি, জ্যাকলিন ফার্নান্ডিজ, দিশা পাটানির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেতা।  

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আমার সৌভাগ্যের প্রতীক- মায়ের উপস্থিতিতেই PSL-এ শতরান করার পর দাবি বাবর আজমের ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল তেরঙ্গায় মুড়ে পূর্ণ রাষ্ট্রীয় সম্মানে বিদায় জানানো হল পঙ্কজ উধাসকে, ভিজল চোখ ইনজুরি টাইমের গোলে স্বপ্নভঙ্গ, তুর্কিশ উইমেন্স কাপে ট্রফি হাতছাড়া ভারতের আজ জাতীয় বিজ্ঞান দিবস পালিত হয়, ভারতের ইতিহাসে এই দিনটি সোনার মতো উজ্জ্বল স্মৃতিশক্তি বাড়াবে ছোট্ট এই ফলের ‘দুধ’! শিশুদের বুদ্ধির ঠেলায় বোকা বনে যাবেন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.