বাংলা নিউজ > বায়োস্কোপ > Arshad Warsi's Daughter: ফেব্রুয়ারিতে তৃতীয়বার বিয়ে সেরেছেন, আরশাদের পাশে দাঁড়ানো সুন্দরীর পরিচয় জানলে চমকে উঠবেন!

Arshad Warsi's Daughter: ফেব্রুয়ারিতে তৃতীয়বার বিয়ে সেরেছেন, আরশাদের পাশে দাঁড়ানো সুন্দরীর পরিচয় জানলে চমকে উঠবেন!

সদ্যই তৃতীয়বার বিয়ে সেরেছেন আরশাদ, নায়কের পাশে দাঁড়ানো সুন্দরীর পরিচয় জানেন?

সাত সকালে মুম্বই বিমানবন্দরে পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হলেন আরশাদ ওয়ারসি। নায়কের পাশে দাঁড়ানো সুন্দরী কন্যের পরিচয় অবাক করে দেবে! 

ফেব্রুয়ারিতেই তৃতীয়বার বিয়ে সেরেছেন অভিনেতা আরশাদ ওয়ারসি। না, ঘাবড়ে যাবেন না। বিয়ে তিনবার করলেও পাত্রী প্রত্যেকবারই ছিলেন একজনই! হ্যাঁ, ১৯৯৯ সালের ১৪ ফেব্রুয়ারি মারিয়া গোরেত্তিকে বিয়ে করেন আরশাদ। খ্রিস্টান ও মুসলিম রীতি মেনে বিয়ে করলেও স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টের আওতায় লিপিবব্ধ হয়নি সেই বিয়ে। আরও পডুন-ছেলের বয়স ১৯, মেয়ের ১৬! তৃতীয়বার বিয়ে সারলেন ৫৫ বছরের আরশাদ ওয়ারসি, পাত্রী কে?

তাই ২৫তম বিবাহবার্ষিকীর আগে তিন নম্বর বার বিয়ে সারেন আরশাদ-মারিয়া। সেটি ছিল রেজিস্ট্রি ম্যারেজ। বলিউডের এই জনপ্রিয় অভিনেতা নিজের ব্যক্তিগত জীবনকে সেভাবে জনসমক্ষে আনেন না। তবে মঙ্গলবার সকালে বিমানবন্দরের পাপারাৎজিদের ক্যামেরায় এক সুন্দরীর সঙ্গে লেন্সবন্দি হলেন আরশাদ। যাঁর পরিচয় আপনাকে চমকে দিতে পারে। 

আরশাদের পাশে দাঁড়ানো এই যুবতী এখনও আঠারোর গণ্ডি পার করেননি। তবে তাঁর স্টাইল স্টেটমেন্ট নজর কাড়া। এই কন্যে আরশাদ ও মারিয়ার একমাত্র মেয়ে জেনে জো। বাবা-মেয়ে দুজনেই হাসিমুখে পোজ দিলেন ক্যামেরার দিকে তাকিয়ে। 

মেয়ে জেন জো সঙ্গে আরশাদ

জেনের পরনে ছিল গাঢ় বাদামি রঙের ওভারসাউজ হুডি, যার সঙ্গে ছিল ধূসর রঙের টপ ও ক্রিম রঙের ট্রাউজার্স। খোলা চুল, মাথায় সানগ্লাস আর হালকা মেকআপে আরশাদ কন্যা। মুন্নাভাইয়ের সার্কিটের দেখা মিলল নীল শার্ট ও জিনসে। 

ভিডিয়ো দেখে এক ভক্ত মন্তব্য করেছেন, 'বাবা-মেয়ে দুজনকেই খুব খুশি দেখাচ্ছে! ঈশ্বর ওদের মঙ্গল করুন। ‘ আরেক ভক্ত লিখেছেন,'খুব সুন্দর লাগছে মেয়েকে, পুরো হিরোইন। নিশ্চয় অভিনয়ের জগতে আসবে'।।

মারিয়া গোরেত্তির ও আরশাদের দুই সন্তান রয়েছে, একটি ছেলে জেক ওয়ারসি, ২০০৪ সালের অগস্টে জন্ম হয় জেকের। ২০০৭ সালে জন্ম নেয় জেনে জো। সবে ১৭ বছর বয়স তাঁর। 

আরশাদ আবার অক্ষয়ের সাথে জুটি বাঁধবেন জলি এলএলবি ৩-ছবিতে। 'জলি এলএলবি থ্রি'-তে দুজনকেই আইনজীবীর ভূমিকায় দেখা যাবে। ছবির প্রথম কিস্তিতে ছিলেন আরশাদ, পরে সেই জুতোয় পা গলান অক্ষয়। তিন নম্বর বার একসঙ্গে দুজনেই থাকছেন। ছবিটি পরিচালনা করছেন সুভাষ কাপুর। আরশাদ এবং অক্ষয় দুজনেই গত মাসে আজমেঢ়ে ছবির শ্যুটিংও করেছেন। 

এছাড়াও আরশাদকে আগামিতে দেখা যাবে ‘ওয়েলকাম টু জঙ্গল’-এ। ওয়েলকাম ফ্রাঞ্চাইসির এই ছবিতে অক্ষয় কুমার, সুনীল শেট্টি, জ্যাকলিন ফার্নান্ডিজ, দিশা পাটানির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেতা।

বায়োস্কোপ খবর

Latest News

ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল 'ব্যাড নিউজ'-ই এখন গুড নিউজ ভিকির জন্য! চমকে দিয়ে প্রথম দিনে কত আয় করল ছবি? মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.