বাংলা নিউজ > বায়োস্কোপ > চর্চিত প্রেমিকা ইউলিয়াকে উর্দু শেখাতে চান সলমন খান!
সলমন খান ও ইউলিয়া ভানতুর
সলমন খান ও ইউলিয়া ভানতুর

চর্চিত প্রেমিকা ইউলিয়াকে উর্দু শেখাতে চান সলমন খান!

  • ইউলিয়া যাতে অনর্গল উর্দু বলতে পারেন, সেই ইচ্ছে প্রকাশ করেছেন সলমন, জানালেন আরশি খান।

ইউলিয়াকে উর্দু শেখার পরামর্শ সলমন খানের। বিগ বস ১৪-র ফাইনালের পর পার্টিতে সলমনের ঘনিষ্ঠ বান্ধবী ইউলিয়া ভানতুরের সঙ্গে দেখা হয় প্রতিযোগি আরশি খানের। সেখানেই রোমানিয়া বান্ধবী যাতে অনর্গল উর্দু বলতে পারেন সেই ইচ্ছে প্রকাশ করেন সলমন খান।

বিগ বসের শো-তে হোস্ট সলমনের সঙ্গে বেশ নড়বড়ে সম্পর্ক ছিল প্রতিযোগি আরশি খানের। তবে আরশির উর্দু ভাষার প্রতি দক্ষতা নিয়ে বেজায় খুশি ছিলেন হোস্ট সলমন। তাইতো ভরা পার্টিতে আরশির কাছ থেকে ইউলিয়াকে উর্দু শেখানোর পরামর্শ দিলেন অভিনেতা।

স্পটবয়কে দেওয়া এক সাক্ষাৎকারে আরশি জানিয়েছেন, বিগ বস ১৪ সিজন শেষে গ্র্যান্ড ফিনালের পর পার্টিতে ঘনিষ্ঠ বান্ধবী ইউলিয়ার সঙ্গে আরশির পরিচয় করান সলমন খান। এবং সেখানে ইউলিয়াকে অভিনেতা বলেন, ‘এটা আরশি খান এবং এঁর উর্দু খুব ভালো। ইউলিয়া আমি চাই তুমিও উর্দু শেখো’। আরশি আরও বলেন, ‘এটা শেখার জন্য খুব ভালো ভাষা। যদিও উইকেন্ড কা বারে উনি সব সময় আমাকে রাগাতেন। আমি এটা জেনে খুব খুশি হয়েছি উনি আমার উর্দু ভাষাকে পছন্দ করেন’।

লকডাউনের সময় পানভেলের ফার্মহাউজে একসঙ্গেই সময় কাটিয়েছেন এই চর্চিত প্রেমিক জুটি
লকডাউনের সময় পানভেলের ফার্মহাউজে একসঙ্গেই সময় কাটিয়েছেন এই চর্চিত প্রেমিক জুটি

আরশি এও বলে সলমন পার্টিতে তাঁর পোশাক নিয়েও খুনসুটি করেছেন। হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে আরশি জানান, সোনালি রঙের পোশাকটি লেডি গাগার 2020 MTV VMA-এর আদলে তৈরি। সলমন সেই পোশাকটিকে ‘বিগ বসের সোফা’র আখ্যা দিয়েছেন।

তিনি আরো বলেন, ভবিষ্যতে তিনি অভিনয়কে কেরিয়ার হিসেবে বেছে আরো বেশি মনযোগী হতে চান। ‘বিগ বস ১১-এর পর আমি অভিনয়ের দিকে আমি বেশি ধ্যান দিইনি। এমনকি দু বছর নানা ইভেন্টে মনযোগি হয়েছিলাম। তবে এবার আমি শুধুমাত্র অভিনয়তে মনযোগ দেব। এমনকি দক্ষিণের যে কোনো টিভি শো অথবা সিনেমাতে কাজের চেষ্টা করব। আমার হাতে দু-তিনতে প্রোজেক্ট রয়েছে’।

বন্ধ করুন