বাংলা নিউজ > বায়োস্কোপ > Art director Sunil Babu passes away: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত আর্ট ডিরেক্টর সুনীল বাবু, শোকস্তব্ধ বিনোদন জগত

Art director Sunil Babu passes away: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত আর্ট ডিরেক্টর সুনীল বাবু, শোকস্তব্ধ বিনোদন জগত

প্রয়াত আর্ট ডিরেক্টর সুনীল বাবু

Art director Sunil Babu passes away: প্রয়াত জনপ্রিয় মলিউড আর্ট ডিরেক্টর সুনীল বাবু। হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। স্ত্রী প্রেমা ও মেয়ে আর্যা সরস্বতীকে রেখে গিয়েছেন। দুলকির সলমন, পরিচালক নীরজ গুপ্তা, পরিচালক অঞ্জলি মেনন সুনীলের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন নেটমাধ্যমের পাতায়।

প্রয়াত জনপ্রিয় মলিউড আর্ট ডিরেক্টর সুনীল বাবু। হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বয়স হয়েছিল ৫০ বছর। আরনাকুলামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন সুনীল বাবু। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বেশ কিছু জনপ্রিয় মালয়ালম সিনেমায় আর্ট ডিরেক্টর ও প্রোডাকশন ডিজাইনার হিসাবে কাজ করেছেন সুনীল বাবু। ‘অনন্তভদ্রম’-এর জন্য কেরালা সরকারের তরফে রাজ্য চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন তিনি। স্ত্রী প্রেমা ও মেয়ে আর্যা সরস্বতীকে রেখে গিয়েছেন প্রয়াত আর্ট ডিরেক্টর ও প্রোডাকশন ডিজাইনার।

মালয়ালমের পাশাপাশি তামিল, তেলুগু ও একাধিক বলিউড ছবিতে কাজ করেছেন সুনীল বাবু। লক্ষ্য, পুলিশ, ইকবাল, গজনি, নোটবুক-সহ একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। আরও পড়ুন: সমকামী প্রেমের গল্পে বলবেন প্রান্তিক, অভিনেতা ঋষভের কণ্ঠে প্রথম গান ‘রামধনু’

সুনীল বাবুর আকস্মিক প্রয়াণে শোকাহত ইন্ডাস্ট্রি। দুলকির সলমন, পরিচালক নীরজ গুপ্তা, পরিচালক অঞ্জলি মেনন সুনীলের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন নেটমাধ্যমের পাতায়।

ভারিসু, সায়ানাইড, মুম্বাইকার-এর মতো আসন্ন সিনেমার কাজের সঙ্গে যুক্ত ছিলেন এই আর্ট ডিরেক্টর ও প্রোডাকশন ডিজাইনার। কিন্তু সেসব কাজ শেষ করার আগেই চলে গেলেন সুনীল বাবু।

বন্ধ করুন