বাংলা নিউজ > বায়োস্কোপ > Arti Singh: ১৮ দিনে ৫ কেজি ওজন ঝরিয়েছেন আরতি, কীভাবে নিজের এই ট্রান্সফরনেশন করলেন?
আরতি সিং ইনস্টাগ্রামে একটি রূপান্তরের ভিডিয়ো শেয়ার করেছেন।

Arti Singh: ১৮ দিনে ৫ কেজি ওজন ঝরিয়েছেন আরতি, কীভাবে নিজের এই ট্রান্সফরনেশন করলেন?

  • আরতি সিং ইনস্টাগ্রামে একটি নতুন ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে তাঁকে একাধিক ব্যায়াম করতে দেখা গিয়েছে। ১৮ দিনে ৫ কেজি ওজন ঝরিয়েছেন তিনি। 

জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী আরতি সিং। ১৮ দিনে প্রায় ৫ কেজির মতো ওজন ঝরিয়েছেন তিনি। সোমবার ইনস্টাগ্রামে বডি ট্রান্সফরমেশনের একটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানেই তাঁর ওয়ার্ক আউটের ঝলকও উঠে এসেছে।

ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে আরতি লেখেন, ‘১৮ দিন। ৭১.২১ কেজি থেকে ৬৬.৮৪ কেজি… হাল না ছেড়ে।’ ভিডিয়োতে প্রশিক্ষকের সাহায্য়ে বেশ কয়েকটি ব্যায়াম করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ভিডিয়োর শুরুতে আরতিকে ওজন মাপতে দেখা গিয়েছে। তখন তাঁর ওজন ছিল ৭১.২১ কেজি। এরপর জিমে গিয়ে ঘাম ঝরাতে দেখা গিয়েছে নায়িকাকে। ওজন তুলেছেন, ডেডলিফ্ট করেছেন এবং অন্যান্য ব্যায়ামের মধ্যে ক্রাঞ্চ করে ১৮ দিনে প্রায় ৫ কেজি ওজন ঝরিয়েছেন নায়িকা। আরও পড়ুন: 'ভাবছিলাম কী ভুল করেছি', একবার মহেশ ভাটের ফোন পেয়ে ঝরঝরিয়ে কেঁদেছিলেন বিদ্যা

রেশমি দেশাই সহ ইন্ডাস্ট্রির অন্যান্য সহকর্মীরা আরতির পরিশ্রমকে কুর্নিশ জানিয়েছেন। রশ্মি দেশাই লিখেছেন- আমি তোমাকে নিয়ে গর্বিত। একই সঙ্গে পনি ভার্মা লিখেছেন- কী ব্যাপার, ভাবছি কীভাবে ৫ কেজি কমাব। প্রশংসাও করেছেন। অনেকেই তাঁকে অনুপ্রেরণা বলেছেন। আরও পড়ুন: দুর্ঘটনা, ব্যর্থ বিয়ে, স্তন ক্যানসার, জীবনের বড় বড় সমস্যাকে হারিয়ে সফল মহিমা

এর আগে, অভিনেত্রী একই রকম আরেকটি পোস্ট ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। একটি দীর্ঘ পোস্ট লিখেছিলেন, ১৫ মার্চ ২০২০ থেকে ১২ এপ্রিল ২০২০ পর্যন্ত, তিনি ৫ কেজি ওজন কমিয়ে অ্যাবস তৈরি করেছিলেন। পেট কমিয়েছিলেন। এর জন্য, তিনি ৫০ মিনিট দ্রুত হাঁটা এবং ৪০ মিনিট যোগব্যায়াম করেছেন। খাদ্য নিয়ন্ত্রণ করেছিলেন।

 

বন্ধ করুন