বাংলা নিউজ > বায়োস্কোপ > Bollywood Stars: বৃদ্ধ হলে কেমন লাগবে শাহরুখ-রণবীরদের? শিল্পীর ভাবনায় AI-এ ধরা পড়ল কোন ছবি

Bollywood Stars: বৃদ্ধ হলে কেমন লাগবে শাহরুখ-রণবীরদের? শিল্পীর ভাবনায় AI-এ ধরা পড়ল কোন ছবি

শিল্পীর ভাবনায় বলি তারকাদের বৃদ্ধাবস্থার লুক

Bollywood Stars: শিল্পীর ভাবনায় বলি তারকাদের বৃদ্ধ বয়স। কেমন লাগবে শাহরুখ রণবীরদের? পাকা চুল, কোঁচকানো চামড়া, ফোলা চোখে কেমন দেখতে লাগছে অভিনেতাদের? দেখুন তো!

ধীরে ধীরে আর্টিফিসিয়াল ইন্টিলিজেন্স (AI) ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। অনেকেই এটিকে ব্যবহার করে নানা জিনিস তৈরি করছেন। তারপর সেগুলো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যাচ্ছে। আসলে এই AI জনপ্রিয় হওয়ার কারণ আছে যথেষ্ট। এখানে অত খাটতে হয় না। শিল্পী বিশেষ না খেটেই নানা ধরনের ছবি তৈরি করতে পারেন এখানে। এমনকি ভবিষ্যদ্বাণী করতে পারেন।

এক শিল্পী সম্প্রতি এই আর্টিফিসিয়াল ইন্টিলিজেন্স ব্যবহার করে ভারতের বিখ্যাত তারকা, বলা ভালো বলিউড তারিকাদের বৃদ্ধ বয়সের ছবি প্রকাশ্যে এনেছেন। বাদ দেননি দক্ষিণী তারকাদেরও।

শিল্পী এসকে এমডি আবু সাহিদ এমন ১০ অভিনেতার বৃদ্ধ বয়সের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এই ১০ পুরস্কার জয়ী অভিনেতা হলেন শাহরুখ খান (Shah Rukh Khan), সলমন খান (Salman Khan), আমির খান (Aamir Khan), প্রভাস (Prabhas), শাহিদ কাপুর (Shahid Kapoor), আল্লু অর্জুন (Allu Arjun), অক্ষয় কুমার (Akshay Kumar), রণবীর কাপুর (Ranbir Kapoor), হৃতিক রোশন (Hrithik Roshan এবং মহেশ বাবু।

প্রতিটি ছবিতে সমস্ত অভিনেতাদের সাদা দাড়ি, পাকা চুল, ফোলা চোখ এবং ডার্ক সার্কেল দেখা গিয়েছে। তাঁদের সবার চামড়া পর্যন্ত কুঁচকে গিয়েছে এই ছবিগুলিতে। এমনকি প্রভাস ও সলমনের চোখে এই শিল্পী চশমা পর্যন্ত পরিয়ে দিয়েছে।

আর্টিফিসিয়াল ইন্টিলিজেন্স ব্যবহার করে বানানো এই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় তুলে দিয়েছে। এই শিল্পী তাঁর শেয়ার করা পোস্টের ক্যাপশনে লেখেন 'সমস্ত অভিনেতাদের বৃদ্ধ বয়সের ছবি আমার কল্পনায়।' মাত্র কদিনেই তাঁর এই পোস্টে ৪৬ হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে।

বহু কমেন্ট পড়েছে তাঁর এই ছবিতে। এক ব্যক্তি লেখেন, 'কেবল সলমন, প্রভাস আর অক্ষয় কুমারকে চেনা যাচ্ছে।' আরেক ব্যক্তি লেখেন, 'অক্ষয়কে বৃদ্ধাবস্থায় আরও ভালো দেখাচ্ছে।' কারও মতে সঞ্জয় দত্তের মতো দেখতে লাগছে রণবীর কাপুরকে।

বায়োস্কোপ খবর

Latest News

ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল দুর্গাপুজো উৎসব নয়, ইদকে উৎসব বলার দম আছে মমতা? হিমন্ত মন্তব্যে পালটা TMC-র ‘অশুভ শক্তি’র বিনাশের ডাক দিয়ে খালি পায়ে কলকাতার রাজপথে হাঁটবেন সাধু-সন্ন্যাসীরা শ্লীলতাহানি কাণ্ডে নয়া মোড়, ৫০০ টাকার বন্ডে আগাম জামিন পেলেন রাজভবনের ৩ কর্মী আগামী T20 বিশ্বকাপে পাপুয়া নিউ গিনির দায়িত্বে বিশ্বকাপজয়ী প্রাক্তন কোচ প্রত্যাবর্তনেই নজর কাড়লেন বেন স্টোক্স, কাউন্টিতে নিলেন এক ইনিংসে পাঁচ উইকেট আজ পালিত হবে নরসিংহ জয়ন্তী, জেনে নিন পুজোর শুভ সময় ও এই দিনের গুরুত্ব কলকাতায় খাড়গের ছবিতে কালি ইস্যুতে বঙ্গ কংগ্রেসের থেকে রিপোর্ট চাইল হাইকমান্ড বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হবে…’ IIMC-র অনুষ্ঠানে বার্তা ওপার বাংলার পরিবেশ মন্ত্রীর

Latest IPL News

ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.