বাংলা নিউজ > বায়োস্কোপ > Arunima Ghosh: রক্তারক্তি কাণ্ড! কাচ ঢুকে অরুণিমার শরীরে ১২টা সেলাই, কেমন আছেন নায়িকা?

Arunima Ghosh: রক্তারক্তি কাণ্ড! কাচ ঢুকে অরুণিমার শরীরে ১২টা সেলাই, কেমন আছেন নায়িকা?

আঙুল কাটল অরুণিমার 

 শরীরচর্চাই কাল হল অরুণিমার! ডাম্বেল হাতে পা পিছলে পড়ে যান অভিনেত্রী, তারপরই রক্তের ফোয়ারা…

বরাবরই ফিটনেস সচেতন অরুণিমা ঘোষ, তবে শরীরচর্চা করতে গিয়েই কাল হল অরুণিমার। বড়সড় দুর্ঘটনার মুখে অভিনেত্রী, ভর্তি রয়েছেন হাসপাতালে। কী ঘটেছে? 

জানা গেল, প্রতিদিনের মতো এদিন নিজের ফ্ল্যাটের বারান্দায় শরীরচর্চা করছিলেন অরুণিমা। ডাম্বল হাতে আচমকাই পা পিছলে যায় তাঁর, সোজা আছড়ে পরেন কাচের উপর। নিমেষে সেই কাচ টুকরো টুকরো হয়ে ঢুকে যায় অরুণিমার বাঁ হাতে। এক্কেবারে রক্তারক্তি কাণ্ড! জানা গিয়েছে বাঁ হাতের অনামিকা এফোঁড়-ওফোঁড় হয়ে গিয়েছিল কাচ ঢুকে। আধখানা ঝুলন্ত আঙুল নিয়েই হাসপাতালে দৌড়ান, প্রচুর রক্তপাত হয়েছে। এই মুহূর্তে শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি। ওই আঙুলে ১২টা সেলাই পড়েছে অরুণিমার, সাধারণ সেলাই নয় রীতিমতো অপারেশন টেবিলে অস্ত্রোপচার চলেছে। 

আঙুল গেলেও চোখেমুখে কিছু হয়নি ভেবেই খানিক স্বস্তি পাচ্ছেন অরুণিমা। এক সংবাদমাধ্যমে তিনি জানান, ‘আঙুলটাই আধখানা হয়ে ঝুলছিল। রক্ত যেন থামার নাম নিচ্ছিল না। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা দেখে বললেন, সাধারণ সেলাই নয় রীতিমতো অস্ত্রোপচার করতে হবে। করিয়ে ফেললাম। রক্ষা যে, আমার চোখেমুখে কিছু হয়নি’। নায়িকার কথায় মোজা পরে শরীরচর্চা করছিলেন তাই পিছলে যেন, জীবনে আর এই ভুল করবেন না সাফ জানালেন অরুণিমা।  

আরও পড়ুন-সিটাডেলের সেটে ক্ষতবিক্ষত সামান্থা! ছবি দেখে আঁতকে উঠল ফ্যানেরা, এখন কেমন আছেন?

দিন কয়েক পরেই থাইল্যান্ডে ছুটি কাটাতে যাওয়ার কথা তাঁর। এই ধাক্কা সামলে দ্বীপ রাষ্ট্রে সময় কাটানোর পরিকল্পনা হাসপাতালের বিছানায় বসেই সারছেন তিনি। অনেক আগেই টিকিট কাটা, বন্ধুদের এই প্ল্যানিং-এ জল ঢালতে চান না অভিনেত্রী। সকলে তাঁর খেয়াল রাখবে নিশ্চিত তিনি। আগামিতে অরুণিমাকে দেখা যাবে ‘কীর্তন’ ছবিতে। অভিমন্যু মুখোপাধ্যায়ের এই ছবিতে অরুণিমার সঙ্গে থাকবেন গৌরব চট্টোপাধ্যায় ও পরাণ বন্দ্যোপাধ্যায়। এছাড়াও অরিন্দম শীলের ‘ইস্কাবনের বিবি’ হাতে রয়েছে তাঁর। 

অরুণিমা দিন কয়েক আগেই জানিয়েছিলেন তাঁর লং ডিসট্যান্স প্রেমে ইতি পড়েছে, বিয়ের জন্য পাত্র খুঁজছেন তিনি। এই মজার ছলে বলেই ফেললেন, ‘আংটির বদলে আঙুলে সেলাই পড়ল… যা ঘটেছে এবার মনে হয় আংটি পরে ফেলতেই হবে’। 

আরও পড়ুন-'সাংসদের প্যান্ট কোথায়?' সাদা ড্রেসে মিমিকে দেখে জব্বর সমালোচনা নেটপাড়ায়

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মাসের প্রথম দিন কেমন কাটবে? আজ রাতেই জেনে নিন ১ মার্চ শুক্রবারের রাশিফল পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের ছক্কায় নো-বল দিয়েছিলেন, অবসর নিচ্ছেন সেই আম্পায়ার চোটের ভান করেছিলেন শ্রেয়স? বিতর্কের মধ্যেই ফিটনেস নিয়ে 'বোমা' KKR কোচের ফাঁস প্রধানমন্ত্রীর ডায়েরির গোপন পাতা, ছোটবেলাতেই কোন গভীর কথা লিখেছিলেন তিনি সালকিয়া বড়ো মায়ের মন্দির প্রাঙ্গনে বসে গান গাইলেন ইমন হাই-স্পিডের ইন্টারনেট-সহ একাধিক ওটিটি, মাত্র ৬১৬ টাকায় সবই দিচ্ছে OTTplay শ্বশুরবাড়ি যাওয়ার সময় কান্না কোথায়! জমিয়ে নাচলেন, বরকে চুমুও খেলেন সোহাগ জলের 'মউ' প্রকাশিত SET রেজাল্ট, রইল ডিরেক্ট লিঙ্ক, কাট-অফ কত? ফাইনাল অ্যানসার কিও দেখে নিন করণের হাত ধরে বলিউডে আলিয়ার ৪৩ বছরের ননদ, রণবীরের দিদিকে দেখা যাবে নেটফ্লিক্সে ‘‌আমাদের সরকার নিরাপদ, পাঁচ বছরই চলবে’‌, হিমাচল প্রদেশ নিয়ে দাবি শিবকুমারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.