বাংলা নিউজ > বায়োস্কোপ > Arunita-Pawandeep: সুপারস্টার সিঙ্গারে ইশক ওয়ালা লাভে কাপল ডান্স অরুণিতা-পবনদীপের, প্রেম জমে ক্ষীর!
ইশক ওয়ালা লাভ গানে নাচ করল অরুণিতা আর পবনদীপ। 
ইশক ওয়ালা লাভ গানে নাচ করল অরুণিতা আর পবনদীপ। 

Arunita-Pawandeep: সুপারস্টার সিঙ্গারে ইশক ওয়ালা লাভে কাপল ডান্স অরুণিতা-পবনদীপের, প্রেম জমে ক্ষীর!

  • ‘সুপারস্টার সিঙ্গার ২’-র মেন্টরের দায়িত্বে রয়েছেন ক্যাপ্টেন অরুণিতা কাঞ্জিলাল আর ক্যাপ্টেন পবনদীপ রাজন। 

‘ইন্ডিয়ান আইডল ১২’-খ্যাত অরুণিতা কাঞ্জিলাল আর পবনদীপ রাজনের জনপ্রিয়তা যেন দিন দিন বাড়ছে। বর্তমানে তাঁদের দেখা মিলছে ‘সুপারস্টার সিঙ্গার ২’-তে। সোনি টিভির এই রিয়েলিটি শো-তে পবনদীপ আর অরুণিতা এবার ক্যাপ্টেনের ভূমিকায়। তবে, এখানেও দু'জনের সম্পর্ক নিয়ে মজা করার সুযোগ ছাড়েন না শো-র বিচারক, সঞ্চালকরা! সঙ্গে ওঁদের কথাতেও যেন ভালোবাসার আভাস (নাকি পুরোটাই স্ক্রিপ্ট!) খুঁজে পান দর্শকরা।

শো-র খুদে প্রতিযোগী সায়শা গুপ্তার থেকেই নাকি নাচ শিখছেন এখন পবনদীপ। নতুন প্রোমোতে দেখা গেল ‘ইশক ওয়ালা লাভ’ গানে প্রথমে সায়শা ও পরে অরুণিতার সঙ্গে নাচ করছেন পবন। আর যা দেখে আনন্দে চিৎকার করছেন সায়লি কাম্বলে।

পবনকে নাচ শেখানোর কারণও ফাঁস করে দেন সায়শা। জানান, ‘অরুণিতা দিদি আমায় বলেছে পবনদীপ ভাইয়া খুব বোরিং। তাই আমি ভাইয়াকে কাপল ডান্স শিখিয়েছি, যাতে অরুদিদির সঙ্গে নাচ করতে পারে।’ এরপরেই ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর ‘ইশকওয়ালা লাভ’ গানে কাপল ডান্স করেন তাঁরা। আরও পড়ুন: জাতীয় মঞ্চে বাংলায় বাউল গান গাইল নদীয়ার ছেলে, মুগ্ধ অলকা-হিমেশ

একথা মানতেই হবে অরুদীপের এই রোম্যান্টিক নাচ দেখে আপনিও চোখের পাতা ফেলতে পারবেন না। এই নিন দেখুন--

মেন্টরের দায়িত্বে এবারে রয়েছেন ক্যাপ্টেন অরুণিতা কাঞ্জিলাল, পবনদীপ রাজন, সায়লি কাম্বলে, মহম্মদ দানিশ আর সলমন আলি। প্রাথমিক বাছাই পর্বের পর ক্যাপ্টেনরা নিজেদের টিম পেয়ে গিয়েছেন। বিচারকের কুর্সিতে অলকা ইয়াগনিক, হিমেশ রেশামিয়া আর জাভেদ আলি। শো-র সঞ্চালনার দায়িত্ব রয়েছে আদিত্য নারায়নের কাঁধে।

 

বন্ধ করুন