বাংলা নিউজ > বায়োস্কোপ > Arudeep: শত চেষ্টাতেও লুকনো গেল না প্রেম, একান্তে আমেরিকায় অরুণিতা-পবনদীপ, ছবি ভাইরাল

Arudeep: শত চেষ্টাতেও লুকনো গেল না প্রেম, একান্তে আমেরিকায় অরুণিতা-পবনদীপ, ছবি ভাইরাল

আমেরিকায় অরুণিতা আর পবনদীপ।

আমেরিকাতে রয়েছে লাইভ শো। তারই ফাঁকে চলছে প্রেমও!

সোনি টিভির গানের রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২’ শেষ হয়েছে গত বছরের অগস্টে। তবে এখনও খবরে আছেন শো-র বিজেতা পবনদীপ রাজন আর দ্বিতীয় স্থানে থাকা অরুণিতা কাঞ্জিলাল। শো চলাকালীনই তাঁদের লিঙ্কআপের খবর সামনে এসেছিল। যদিও বারবার তা অস্বীকার করতে দেখা গিয়েছিল ওঁদের। নিজেদের শুধু ‘ভালো বন্ধু’ বলেই জানিয়েছেন। 

বর্তমানে এই দুই রয়েছেন আমেরিকায়। সেখানে তাঁদের লাইভ শো হওয়ার কথা রয়েছে। আর এই এত ব্যস্ততার মাঝেও নিজেদের জন্য সময় বের করে ফেলছেন এই দুই। এমনকী, একইজায়গা থেকে আলাদা আলাদা ছবি সোশ্যাল মিডিয়াতে দিতেও দেখা গিয়েছে তাঁদের। এই ট্যুরে তাঁদের সাথে রয়েছে সাইলি কাম্বলে আর দানিশও। 

কেন একসাথে আছে বুঝতে দিতে চান না তাঁরা? আপাতত এই প্রশ্নই খেলা করছে দর্শক মনে। ড্রামার তুষার কামরা তাদের উভয়ের সাথে তোলা এই ছবিগুলি ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন। এই ছবিতে দুজনের বন্ডিং স্পষ্ট। আর সেখানেই কমেন্ট করেছেন অরুদীপ ভক্তরা, ‘ওরা দু'জন একসাথে, একই জায়গায়। কিন্তু একসাথে ছবি দিচ্ছে না! হঠাৎ কী হল?’, ‘লুকিয়ে প্রেম করার বড় লক্ষণ তো এটাই, দুজনে একই জায়গায়, কিন্তু সেটা জানতে দেবে না’, ‘ভাই প্রেম কি লুকনো যায়?’-র মতো নানা কমেন্ট পড়েছে সেই ছবিতে। 

এই তো গত মাসেই লন্ডনের একটা ভিডিয়ো ভাইরাল হয়েছিল, যেখানে তাঁদের হাতে হাত ধরে রাস্তায় হাঁটতে দেখা গিয়েছিল। দু'জনের হাসি হাসি মুখই বুঝিয়ে দিচ্ছিল প্রেমটা একেবারে জমে ক্ষীর! ভক্তরা তাই খুব খুশি।

বন্ধ করুন