বাংলা নিউজ > বায়োস্কোপ > Arunita-Pawandeep: অরুণিতার সাথে কানাডার পথে পবনদীপ, মুখ যদিও গোমড়া! ‘ভাবি ঝগড়া করেছে’ উঠল প্রশ্ন

Arunita-Pawandeep: অরুণিতার সাথে কানাডার পথে পবনদীপ, মুখ যদিও গোমড়া! ‘ভাবি ঝগড়া করেছে’ উঠল প্রশ্ন

মুখ গোমড়া করে অরুণিতার পাশে দাঁড়িয়ে পবনদীপ। 

এয়ারপোর্ট থেকে অরুণিতা আর পবনদীপের ছবি-ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

অরুণিতা কাঞ্জিলাল আর পবনদীপ রাজন যে কানাডা ট্যুরে যাচ্ছেন সেকথা আগেই জানিয়েছিলাম আমরা। বৃহস্পতিবার মুম্বই এয়ারপোর্টে দেখা মিলল চর্চিত ‘ইন্ডিয়ান আইডল ১২’ জুটির। তবে তাঁরা একা নন, এই ট্যুরেও অরুদীপের সাথে আছে মহম্মদ দানিশ ও সাইলি কাম্বলে। অর্থাৎ, ইন্ডিয়ান আইডলের টপ ৪ ফের বিদেশের মাটিতে ভারতের নাম উজ্জ্বল করতে চলেছেন। 

এয়ারপোর্ট থেকে ছবি শেয়ার করেছেন অরুণিতা নিজের সোশ্যাল মিডিয়ায়। কিছু ফ্যানপেজ থেকেও শেয়ার করা হয়েছে ছবি-ভিডিয়ো। তবে সেখানে পবনদীপের মনে হাসি নেই দেখে মনে প্রশ্ন জেগেছে কারও কারও। এমনিতেই একগাল হেসে ছবি তোলা ছেলেটার এ কী হল? কেউ কেউ তো জিজ্ঞাসাও করে ফেলেছেন, ‘ভাই কি হয়েছে? বউদি কিছু বলল নাকি?’ আসলে, অরুদীপের প্রেমের চর্চা এখন সর্বত্র। তাই তাঁদের কারও একজনের মন খারাপ হলে এই প্রশ্ন তো উঠবেই!

এর আগে লন্ডন ট্যুরে গ্যালারি ভর্তি দর্শককে নিজেদের সুরে নাচিয়ে ছেড়েছিলেন অরুণিতা আর পবনদীপ! দু'জনের গান জমিয়ে উপভোগ করেছিল সকলে। পাশাপাশি লন্ডনের রাস্তায় নানা মুহূর্তের ছবিও ভাইরাল হয়েছিল। কালীপুজো-দিওয়ালি লন্ডনবাসীদের কছে স্পেশ্যাল করে তুলেছিলেন তারকারা! এবার পালা কানাডা কাঁপানোর।

‘ইন্ডিয়ান আইডল ১২’ জিতে নেন পবনদীপ। একটুর জন্য ট্রফি হাতছাড়া হয়ে দ্বিতীয় স্থানে আসেন অরুণিতা। তৃতীয় ও চতুর্থ হন সাইলি ও মহম্মদ। চার জনের জনপ্রিয়তাই বর্তমানে আকাশ ছোঁয়া। একের পর এক শো করে চলেছেন তাঁরা একসাথে। অরুণিতা-পবনদীপ অবশ্য বেশ কিছু গানে প্লেব্যাকও করে ফেলেছেন ইতিমধ্যে।

বন্ধ করুন