বাংলা নিউজ > বায়োস্কোপ > Arunita-Pawandeep: আংটি বদল সারলেন অরুণিতা-পবনদীপ! পরস্পরকে বলেই দিলেন ‘মনজুর দিল’
মুক্তি পেল পবনদীপ-অরুণিতার নতুন সিঙ্গল 
মুক্তি পেল পবনদীপ-অরুণিতার নতুন সিঙ্গল 

Arunita-Pawandeep: আংটি বদল সারলেন অরুণিতা-পবনদীপ! পরস্পরকে বলেই দিলেন ‘মনজুর দিল’

  • ভালোবাসার গল্প লিখেছেন ইন্ডিয়ান আইডল ১২ জুটি পবনদীপ-অরুণিতা। দুজনের রসায়ন দেখে হাঁ নেটপাড়া। 

ইন্ডিয়ান আইডল ১২-এর সুবাদে এখন পরিচিত নাম অরুণিতা কাঞ্জিলাল ও পবনদীপ রাজন। প্রেমের সম্পর্কের কথা বরাবরই এড়িয়ে গিয়েছিলেন তাঁরা, তাঁদের মতে ‘আমরা বন্ধু’। কিন্তু দর্শকদের চোখে তাঁরা জুটি, এই জুটি তৈরি করেছে ইন্ডিয়ান আইডলের মঞ্চ। আর এবার সেই তালে তাল মিলিয়ে এবার আর চোখের ইশারায় নয় গানে গানে ‘ইজহার-এ-মহব্বত’ সেরে ফেললেন তাঁরা। আসলে রিয়ালিটি শো শেষ হলেও অরুণিতা-পবনদীপ জুটিকে নিয়ে চর্চা থামেনি। এবার অনুরাগীদের জন্য নতুন চমক নিয়ে হাজির তাঁরা। 

সদ্যই প্রকাশ্যে এসেছে পনবদীপ-অরুণিতার নতুন মিউজিক ভিডিয়ো, ‘মনজুর দিল’। আর সেই মিউজিক ভিডিয়ো জুড়ে প্রেমের রঙ ছাড়ালেন জুটিতে। কখনও হাঁটু মুড়ে বসে স্বপ্ন সুন্দরী অরুণিতার হাতে আংটি পরালেন পবনদীপ, কখনও আবার পাহাড়ি পবনের বাহুডোরে ধরা দিলেন বনগাঁর কন্যে। অনুরাগীরা তো থ পবনদীপ-অরুণিতার অনস্ক্রিন রসায়ন দেখে। লাফিয়ে লাফিয়ে বাড়ছে এই মিউজিক ভিডিয়োর ভিউ সংখ্যা। 

মাত্র দু-দিনেই পঞ্চাশ লক্ষের কাছাকাছি দর্শক দেখে ফেলেছেন পবনদীপ-অরুণিতার এই মিউজিক ভিডিয়ো। ‘মনজুর দিল’ গানটি কম্পোজ করেছেন আশিস কুলকার্নি এবং পবনদীপ, গানের কথা লিখেছেন আরাফাত মেহমুদ। 

এর আগে 'তেরে বগের তেরে উমিদ' এবং 'ও সাঁইয়া'-র মতো গান দর্শকদের উপহার দিয়েছেন ইন্ডিয়ান আইডল ১২-এর সবচেয়ে চর্চিত এই দুই প্রতিযোগী। তবে প্রেমের গানে অন ক্যামেরা প্রথমবার রোম্যান্স করতে দেখা গেল 'অরুদীপ' -কে। হ্যাঁ, ভালোবেসে এই জুটিকে এই নামেই ডেকে থাকে ফ্যানেরা। ভিডিয়োর শেষে যেভাবে অরুণিতা আজীবন পবনদীপের পাশে থাকার প্রতীজ্ঞা করলেন তা দেখে অনেকের মনেই প্রশ্ন, এটা কী অন-স্ক্রিনের জন্য? নাকি সত্যি সত্যি রিয়েল লাইফেই একে অপরের হাতটা এইভাবেই শক্ত করে ধরে থাকবার শপথ নিয়ে ফেলেছেন তাঁরা! 

বন্ধ করুন