বাংলা নিউজ > বায়োস্কোপ > Arunita-Pawandeep: অপলকে অরুণিতাকে দেখছে পবনদীপ, লাজুক হেসে মুখ নামাল গায়িকা! ডুব প্রেমের রসায়নে

Arunita-Pawandeep: অপলকে অরুণিতাকে দেখছে পবনদীপ, লাজুক হেসে মুখ নামাল গায়িকা! ডুব প্রেমের রসায়নে

অরুণিতা-পবনদীপ (ছবি-ইনস্টাগ্রাম)

‘ইন্ডিয়ান আইডল ১২’ জুটির মোহ এখনও কাটিয়ে উঠতে পারেননি দর্শক! তাই তো হিট মনজুর দিলের রিপ্রাইস ভার্সনও।

‘ইন্ডিয়ান আইডল ১২’ খ্যাত অরুণিতা কাঞ্জিলাল আর পবনদীপ রাজনের নতুন ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আর তা দেখে হোশ খুইয়েছেন অরুদীপ ভক্তরা। লন্ডনে শো সেরে কিছুদিন আগেই দেশে ফিরেছেন এই জুটি। আর এবার প্রকাশ্যে এল তাঁদের নতুন মিউজিক অ্যালবাম ‘মনজুর দিল’র রিপ্রাইস ভার্সন। অর্থাৎ, স্টুডিওয় গান রেকর্ডিংয়ের সময়কার নানা মিষ্টি মুহূর্ত এল সকলের জন্য। 

ফ্লোরাল শার্ট আর কালো প্যান্টে দেখা মিলল পবনের! আর অরুণিতা পরেছেন নীল রঙের স্কার্ট আর গোলাপি টপ। এই ভিডিয়োয় ‘ইন্ডিয়ান আইডল’ জুটির কেমিস্ট্রি চোখে পড়ার মতো। কমেন্ট সেকশনে আপাতত ভালোবাসা আর প্রশংসার বন্যা!

গান গাইতে গাইতে কখনও পবনদীপ অপলকে তাকিয়ে আছেন অরুণিতার দিকে। কখনও আবার লাজুক মুচকি হাসি ফিরিয়ে দিচ্ছেন অরু। ‘লজ্জায় লাল হয়ে গিয়েছে অরুণিতার গাল দুটো’, ‘এতদিনের সেরা জুটি’, ‘এদের যতবার দেখি নতুন নতুন করে প্রেমে পড়ি’র মতো নানা কমেন্ট পড়েছে। 

অগস্টেই ‘ইন্ডিয়ান আইডল’ শেষ হলেও ভালোলাগার রেশ কাটেনি দর্শকদের! এখনও অরুদীপের মোহে তাঁরা মন্ত্রমুগ্ধ। অরুণিতাকে হারিয়ে পবনদীপ ছিনিয়ে নেন সিজনের ট্রফি। দ্বিতীয় হন অরুণিতা। তবে, শো চলাকালীন সময় থেকেই তাঁদের রোম্যান্সের খবর নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। এই জুটি যতই নিজেদের সম্পর্ককে বন্ধুত্বের নাম দিক, মানতে নারাজ দর্শক-শ্রোতা।

বন্ধ করুন