বাংলা নিউজ > বায়োস্কোপ > Arunita-Pawandeep: ফাঁকি দিতে পারল না ক্যামেরাকে! অরুণিতা-পবনদীপের লুকিয়ে হাত ধরা ভাইরাল ঝড়ের বেগে

Arunita-Pawandeep: ফাঁকি দিতে পারল না ক্যামেরাকে! অরুণিতা-পবনদীপের লুকিয়ে হাত ধরা ভাইরাল ঝড়ের বেগে

অরুণিতার হাত ধরে আছেন পবনদীপ।

হাত ধরা ভিডিয়ো সামনে আসতেই উৎসাহে পাগল হল নেটপাড়া!

‘ইন্ডিয়ান আইডল’ জুটি অরুণিতা কাঞ্জিলাল আর পবনদীপ রাজনের লাভ লাইফ নিয়ে উৎসাহের কোনও কমতি নেই। বরং, দু'জনকে একসাথে দেখতে বেশ পছন্দ করে সোশ্যাল মিডিয়া। একসাথে কোনও ভিডিয়ো পেলেই ভরিয়ে দেয় ভালোবাসায়। 

আপাতত ‘ইন্ডিয়ান আইডল ১২’র টপ ফোর অর্থাৎ পবনদীপ, অরুণিতা, সাইলি আর দানিশ রয়েছেন কানাডায়। এর মধ্যে একটি লাইভ পারফরমেন্স সেরে ফেলেছেন তাঁরা। তবে, কানাডা যাওয়ার আগে বিমানবন্দরে শুকনো মুখে দেখা গিয়েথিল উত্তরাখণ্ডের ছেলে পবনদীপকে। মুখে নেই এক ফোঁটা হাসি! চুপ করে দাঁড়িয়ে ছিল অরুণিতার পাশে। আর তখন থেকেই তাঁদের ব্রেকআপ নিয়ে আশঙ্কা প্রকাশ করেছিল অনুরাগীরা। 

তবে, এবারে পবনকে দেখা গেল অরুণিতার হাত ধরতে। আর সেই ভিডিয়ো সামনে আসতেই উঠল তুমুল জল্পনা। মনে প্রশ্ন, তবে কি প্রেমের খবর একেবারেই সত্যি! একে-অপরকো চেখে হারাচ্ছেন তাঁরা?

কানাডায় এখন বেজায় শীত। ঝরঝর করে পড়ছে বরফ। আর তার মাঝেই গান গাইতে দেখা গেল অরুণিতা-পবনদীপকে একসাথে। আর দানিশের শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, কিছু বলতে ঙাত বাড়িয়েছিলেন অরুণিতা। আর পবন হঠাৎ করেই ধরে ফেলেন সেই হাত। আর ধরেই থাকেন… ছাড়েন না!

প্রসঙ্গত, ইন্ডিয়ান আইডলের সময় থেকেই তাঁদের প্রেম নিয়ে চর্চা। যদিও শো শেষ হওয়ার পর দু'জনেই এই সম্পর্ককে বন্ধুত্বের নাম দেওয়ার চেষ্টা চালিয়েছিলেন। তবে, যেভাবে একে-অপরের সাথে সবসময় থাকেন তাতে বন্ধুত্ব মেনে নেওয়া একটু কষ্ট বইকি।

বন্ধ করুন