বাংলা নিউজ > বায়োস্কোপ > Arunita-Pawandeep: পবনদীপ 'বদমেজাজি', এ কী বলে বসলেন অরুণিতা! তুমুল ভাইরাল ভিডিয়ো
অরুণিতা-পবনদীপ (ছবি-ইনস্টাগ্রাম)
অরুণিতা-পবনদীপ (ছবি-ইনস্টাগ্রাম)

Arunita-Pawandeep: পবনদীপ 'বদমেজাজি', এ কী বলে বসলেন অরুণিতা! তুমুল ভাইরাল ভিডিয়ো

অরুণিতার মুখে এই কথা শুনে মেজাজ হারালেন পবনদীপ! সটান প্রশ্ন, ‘তুমি কী করে জানো?’

ইন্ডিয়ান আইডল ১২-র সফর শেষ হয়েছে, প্রত্যাশা মতোই এই শো-এর প্রথম ও দ্বিতীয় স্থান দখল করেছেন পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল। কারুর মতে অরুণিতার প্রথম হওয়া উচিত ছিল, কেউ বলছেন যোগ্য প্রতিযোগী হিসাবেই পনবদীপের হাতে ট্রফি উঠেছে। সেরার লড়াই নিয়ে দর্শকদের মধ্যে রেষারেষি থাকলেও প্রতিযোগিরা কিন্তু বিন্দুমাত্র মাথা ঘামাননি। পবনদীপের জয়ে খুশি অরুণিতা। 

এই শো-এর শুরু থেকেই পবনদীপ-অরুণিতার প্রেম কাহিনি তুলে ধরেছেন চ্যালেন কর্তৃপক্ষ, যদিও সেটা নাকি পুরোটাই নাটক-এমন দাবি করেছেন অনেকেই। পবনদীপ-অরুণিতাও জানিয়েছেন, তাঁরা কেবলই ভালো বন্ধু। দুজনের ঘনিষ্ঠতা দেখে অনেকেই কিন্তু প্রশ্ন তুলছেন, শীঘ্রই পবনদীপ-অরুণিতার সম্পর্ক নতুন নামও পেতে চলেছে। একে অপরের প্রতিবেশী হবেন তাঁরা, মুম্বইয়ের একই আবাসনে ফ্ল্যাট নিয়েছেন দুজনে। এই মাখোমাখো বন্ধুত্বের মাঝে আচমকাই তাল কাটল! সম্প্রতি মুম্বইয়ে অনুষ্ঠিত এক ইভেন্টে যোগ দিয়েছে দুজনে। সেখানেই অরুণিতার মুখে নিজের সম্পর্কে একটি কথা শুনে বিরক্ত হন পবনদীপ! 

অনুষ্ঠানের সঞ্চালক প্রশ্ন রেখেছিলেন, ইন্ডিয়ান আইডল প্রতিযোগিদের মধ্যে শর্ট টেম্পারড (বদ মেজাজি) কে? বেশি সময় নষ্ট না করেই পবনদীপের দিকে আঙুল তুলে অরুণিতা জানান, এই যো ইনি… পবনদীপ একটু শর্ট টেম্পারড আছে'। এই কথা শোনা মাত্রই পবনদীপ পালটা প্রশ্ন করেন, ‘কী করে জানলে তুমি?’

পবনদীপের প্রশ্নে অভিযোগের থেকে অভিমান বেশি ছিল তা স্পষ্ট। নিজের বক্তব্যের সমর্থনে যুক্তি খাড়া করে অরুণিতা জানান, ‘কখন কখনও এক-দু সেকেন্ডের জন্য ও মেজাজ হারায়…. তবে এটা ও বুঝবে না। আমার বাবা-মা’ও বলে আমি নাকি বদমেজাজি, সেটা আমি বুঝতে পারি না। ও বুঝবে না'। 

এর মধ্যেই এই চর্চিত প্রেমিক জুটি হিমেশ রেশামিয়ার অ্যালবামে দু'টি গানে প্লেব্যাক করে ফেলেছেন। যা মন কেড়েছে শ্রোতাদের। আপাতত বলিউডে নিজেদের নাম করতে বদ্ধপরিকর দু'জনেই। আর অরুদীপের ভক্তরা চান পবনদীপ আর অরুণিতার মাঝে প্রেম-সম্পর্কের সাক্ষী থাকতে।

বন্ধ করুন