বাংলা নিউজ > বায়োস্কোপ > Arunita-Pawandeep: পবনদীপের বোনের বিয়েতে উত্তরাখণ্ডে অরুণিতা, জুটিতে নাচলেন সংগীতে, দেখুন ভিডিয়ো

Arunita-Pawandeep: পবনদীপের বোনের বিয়েতে উত্তরাখণ্ডে অরুণিতা, জুটিতে নাচলেন সংগীতে, দেখুন ভিডিয়ো

পবনদীপের বোনের বিয়েতে বিশেষ অতিথি অরুণিতা। 

পবনদীপের বোনের বিয়েতে অরুণিতা ছাড়া ‘ইন্ডিয়ান আইডল ১২’-র আর কোনও প্রতিযোগীকে চোখে পড়ল না। 

পবনদীপ রাজনের বোনের বিয়েতে অরুণিতার একাধিক ছবি আর ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। উত্তরাখণ্ডেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল চান্দনি রাজনের। আর সেই বিয়েতেই হাজির হয়েছিলেন অরুণিতা। কনের পাশে পাশেই তাঁর দেখা মিলল বেশিরভাগ সময়। সঙ্গে বিয়ের নানা আচার অনুষ্ঠানেও সামিল হন এই বাঙালি কন্যে। 

সোশ্যাল মিডিয়ায় ‘অরুদীপ’-এর এই ছবি আর ভিডিয়োগুলি শেয়ার করেছে পরিবার, বন্ধু-অনুরাগীরা। আর তা নিমেষে ছড়িয়ে পড়েছে। যেমন গায়ে হলুদের ফোটোতে দু'জনকেই দেখা গেল হলুদ পোশাকে। একসাথে অতিথিদের সাথে ছবিও তুলেছেন তাঁরা।

বোনের সংগীতে নাচ করেন পবনদীপ। আর বিয়ের দিন যখন মণ্ডপে কনে প্রবেশ করছিল তখন ‘ফুলের চাদড়’ ধরে থাকতে দেখা যায় ‘ইন্ডিয়ান আইডল ১২’ বিজেতাকে। আর পাশেই ছিলেন অরুণিতা। পবনদীপের আরেক বোন জ্যোতি রাজনের সাথেও অরুণিতার ভাব চোখে পড়েছে নেটপাড়ার।

‘ইন্ডিয়ান আইডল’র সময় থেকেই তাঁদের সম্পর্ক চর্চার বিষয়। অনুরাগীরাও বেশ পছন্দ করেন এই জুটিকে। লাইভ কনসার্ট থেকে মিউজিক ভিডিয়ো, বারবার দর্শক-শ্রোতাদের সামনে এসেছেন তাঁরা একসঙ্গে। আর কুড়িয়েছেন ভালোবাসা।

‘ইন্ডিয়ান আইডল’র সময় থেকেই তাঁদের সম্পর্ক চর্চার বিষয়। অনুরাগীরাও বেশ পছন্দ করেন এই জুটিকে। লাইভ কনসার্ট থেকে মিউজিক ভিডিয়ো, বারবার দর্শক-শ্রোতাদের সামনে এসেছেন তাঁরা একসঙ্গে। আর কুড়িয়েছেন ভালোবাসা। |#+|

মাঝে তাঁদের ব্রেকআপের খবর সামনে এসেছিল। একটি মিউজিক ভিডিয়োয় অভিনয় করা থেকে পিছিয়ে যান অরুণিতা হঠাৎ করেই। তাঁর জায়গায় আসেন দক্ষিণী অভিনেত্রী। তখনই রব ওঠে ছাড়াছাড়ি হয়ে গিয়েছে বলে। পরে অবশ্য জানা যায়, অভিনয় করতে স্বচ্ছন্দ্য বোধ করছিলেন না অরুণিতা। তাই তিনি সরে দাঁড়ান। যদিও গান তিনিই গেয়েছিলেন সেখানে।

বন্ধ করুন