বাংলা নিউজ > বায়োস্কোপ > পাশে পবনদীপ, ‘পহেলা নশা’ গাইছে অরুণিতা, প্রেমের আভাস দিয়ে অরু কী লিখল দেখুন!

পাশে পবনদীপ, ‘পহেলা নশা’ গাইছে অরুণিতা, প্রেমের আভাস দিয়ে অরু কী লিখল দেখুন!

পবনদীপের সাথে অরুণিতার ছবি আর ক্যপশন দুটোই চমকে দেওয়ার মতো!

অরুণিতার সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে নতুন জল্পনা শুরু। তবে কি এবার প্রেমের সম্পর্কে শিলমোহর দেওয়ার পালা?

‘ইন্ডিয়ান আইডল’ শেষ হলেও, অরুণিতা-পবনদীপকে নিয়ে মাতামাতি শেষ হয়নি। বরং বলা চলে শো-র ইতিহাসে কোনও প্রতিযোগীকে নিয়ে চর্চা চলছে বছরভর ধরে। ইন্ডিয়ান আইডল চলাকালীনই খবরে আসেন তাঁরা। প্রেমের গল্প ছড়িয়ে পড়ে গোটা দেশে। তবে শুধু নিজেদের সম্পর্কের জেরে নয়, বরং নিজেদের পারফরমেন্স দিয়েও খবরে জায়গা করে নিয়েছেন ‘অরুদীপ’।

কানাডা, ইউকে, ইজরায়েলে লাইভ শো করে ফেলেছেন অরুণিতা-পবনদীপ এর আগেই। এবার তাঁরা রয়েছেন ইউএসে-তে। আমেরিকায় তাঁদের লাইভ শো-র কিছু ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে কিছু ফ্যানপেজ। তার মধ্যে একটা ভিডিয়োতে দেখা যাচ্ছে স্টেজে পিয়ানো বাজাচ্ছে পবন, আর পাশে গান গাইছে অরুণিতা। তাও আবার বলিউডের বিখ্যাত গান ‘পহেলা নশা’!

অরুণিতা-পবনদীপের সাথে এই ট্রিপে অংশ হয়েছেন সায়লি কাম্বলে আর মহম্মদ দানিশও। সায়লিও হলিউডের বিখ্যাত স্পট থেকেও বেশ কিছু ছবি শেয়ার করেছেন। দানিশের রিলসেও দেখা গিয়েছে অরুণিতাকে। যাকে বলে চুটিয়ে উপভোগ করছেন বাংলার এই কন্যে।

অরুণিতা তাঁর আর পবনদীপের একসাথে পারফর্ম করার ছবিও পোস্ট করেছেন। আর ক্যাপশনে সব্বাইকে চমকে দিয়েছেন। ‘জো ওয়াদা কিয়া ও নিভানা পড়েগা’র কয়েককলি ক্যাপশনে দিয়ে লিখেছেন, ‘আমি তো গানের কথা বলছিলাম, আপনারা কী ভাবলেন’! অর পবনদীপের সাথে এমন ছবি দিয়ে এসব ক্যাপশন দিলে সকলে দুয়ে দুয়ো চার তো করবেই!

বনগাঁয় বাড়ি অরুণিতার। ‘ইন্ডিয়ান আইডল’-এ অংশ নেওয়ার আগেও বেশ কয়েকটি রিয়েলিটি শো-তে দেখা গিয়েছিল তাঁকে। তবে রাতারাতি জনপ্রিয়তা পান ইন্ডিয়ান আইডলের হাত ধরেই। এমনকী, শো-র বিজেতা না হওয়ায় মন খারাপ হয়েছিল অনেকেরই। দ্বিতীয় স্থানে আসেন তিনি। প্রথম হয়ে ‘ইন্ডিয়ান আইডল ১২’র ট্রফি জিতে নেন উত্তরাখণ্ডের পবনদীপ রাজন।

বন্ধ করুন