বাংলা নিউজ > বায়োস্কোপ > Arunita-Pawandeep: এবার কপিলের অতিথি হলেন ‘ইন্ডিয়ান আইডল’ জুটি অরুণিতা-পবনদীপ!
কপিলের কমেডি শো-তে থাকছেন অরুণিতা-পবনদীপ।
কপিলের কমেডি শো-তে থাকছেন অরুণিতা-পবনদীপ।

Arunita-Pawandeep: এবার কপিলের অতিথি হলেন ‘ইন্ডিয়ান আইডল’ জুটি অরুণিতা-পবনদীপ!

  • কপিলের কাছেই কি ফাঁস হবে ‘অরুদীপ’-এর সম্পর্কের আসল রসায়ন?

‘ইন্ডিয়ান আইডল’র চর্চিত প্রেমিক জুটি অরুণিতা কাঞ্জিলাল আর পবনদীপ রাজন এবার হাজির হবেন কপিল শর্মার শো-তে। ঠিকই ধরেছেন 'কমেডি নাইটস উইথ কপিল'-এ দেখা মিলবে তাঁদের। অবশ্য অরুণিতা আর পবনদীপ একা নন, থাকছে ‘ইন্ডিয়ান আইডল ১২’-র ৬ ফাইনালিস্ট আর নেহা কক্কর। অর্থাৎ, সুরের জাদুতে ভাসতে চলেছে উইকেন্ড। 

সম্প্রতি পবনদীপ আর অরুণিতার একটা ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছিল কপিলের সেটে তোলা গ্রুফ ফোটো। যেখানে কপিল শর্মা আর অর্চনা পূরণ সিং-র সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন সকলে। আর ছবি প্রকাশ্যে আসতেই তা নিমেষে ভাইরাল হয়েছে। সকলেই এখন এদিনের শ্যুটের ঝলক দেখার জন্য মুখিয়ে আছেন।

কপিলের শো-তে হাজির টিম ইন্ডিয়ান আইডল। 
কপিলের শো-তে হাজির টিম ইন্ডিয়ান আইডল। 

নেহা কক্করের ‘কাঁটা লাগা’ মুক্তি পেয়েছে কিছুদিন আগে। ভাই টনির সঙ্গে দেখা গিয়েছে নেহাকে। আর ‘ইন্ডিয়ান আইডল’ শেষ হলেও অরুণিতা-পবনদীপকে নিয়ে চর্চা শেষ হয়নি এখনও। তাঁদের ‘বন্ধুত্ব’র আসল সত্যি জানতে চায় সকলেই। সম্প্রতি হিমেশ রেশামিয়ার অ্যালবাম ‘দিল সে’-র ‘ও সাইয়োনি’তে ফের প্লেব্যাক করেছেন এই জুটি। ইতিমধ্যেই সামনে এসেছে গানের স্টুডিও ভার্সন। যেখানে অরুদীপের দুষ্টু-মিষ্টি ফ্লার্ট নিয়ে চর্চা কম হয়নি! 

কপিল মানেই মস্তি। এর আগে বহুবার কপিলের শো-তে দেখা গিয়েছে নেহা-কে। বিয়ের পর রোহনকে সঙ্গে নিয়েও কপিলের কমেডি শো-তে এসেছিলেন নেহা। তবে, ইন্ডিয়ান আইডলের ৬ ফাইনালিস্ট প্রথমবার আসছেন এখানে। দেখার, কেমন জমে এদিনের শো। কপিল নিজেও ভালো গান রায়। সঙ্গে আবার থাকছে সব সুরের জাদুকরেরা। তাই সুরেলা উইকেন্ডের অপেক্ষায় গোটা দেশ।

বন্ধ করুন