বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan: শাহরুখ পুত্র-সহ ৮ জনকে আজ তোলা হবে আদালতে, কী বলছে আরিয়ানের উকিল?
আজ কি জামিন পাবে আরিয়ান খান?
আজ কি জামিন পাবে আরিয়ান খান?

Aryan Khan: শাহরুখ পুত্র-সহ ৮ জনকে আজ তোলা হবে আদালতে, কী বলছে আরিয়ানের উকিল?

  • ছেলেকে এনসিবি-র হাত থেকে ছাড়ানোর সবরকম চেষ্টা করে যাচ্ছে খান পরিবার। 

বলি সুপাস্টার শাহরুখ খানের ছেলের সঙ্গে শনিবার মাঝরাতে রেভ পার্টি থেকে আটক করা হয়ছিল ৭ জনকে। তারপর রবিবার সারাদিন জেরার পর দুপুরের দিকে তাঁদের গ্রেফতার করা হয়। ক্রুজ পার্টিতে রেড হওয়ার পর আটক সবাইকেই আজ তোলা হবে আদালতে। রবিবার আরিয়ান খান ও তাঁর বন্ধু আরবাজ মার্চেন্ট ও ফ্যাশন ডিজাইনার মুনমুন ধামেচাকে হাজির করা হয়েছিল ম্যাজিস্ট্রেট কোর্টে। যেখানে তাঁদের সোমবার অবধি এনসিবি (নারকোটিক কন্ট্রোল ব্যুরো)র কাস্টেডিতে রাখা হয়। 

২৩ বছরের আরিয়ান খানকে গ্রেফতার করা হয় রবিবার দুপুরে নিষিদ্ধ ড্রাগস নেওয়ার কারণে। নারকোটিক ড্রাগস ও NDPS অ্যাক্ট ১৯৮৫ অনুসারে একাধিক ধারায় অভিযোগ আনা হয়েছে তাঁর ওপর। যদিও আরিয়ানের উকিল সতীশ মানশিন্ডে আদালতের কাছে জানিয়েছে, আরিয়ানকে ওই পার্টিতে আমন্ত্রণ জানানো হয়েছিল। সতীশ আদালতের কাছে জানান, ‘ওঁর কাছে কোনও বোর্ডিং পাস ছিল না। নাকি, ওর কোনও সিট বা কেবিন ছিল ওখানে। দ্বিতীয়ত, ওর কাছ থেকে কোনও ধরনের মাদকও উদ্ধার করা যায়নি। শুধুমাত্র চ্যাটের ওপর ভিত্তি করে ওকে গ্রেফতার করা হয়েছে।’ আজকে আদালতে আরিয়ানের বেলের আবেদন করবেন মানশিন্ডে। 

এদিকে আরিয়ানের গ্রেফতারের পর নিজের শ্যুট ক্যানসেল করেছেন শাহরুখ। বিদেশ যাওয়ার কথা ছিল মা গৌরী খানেরও। শাহরুখ-কন্যা সুহানা যদিও এখনও আছেন নিউ ইয়র্কে। রবিবার রাতেই শাহরুখের বাড়িতে হাজির হয়েছিলেন তাঁর বহুদিনের পুরনো বন্ধু সলমন খান। এমনকী, আরিয়ানের হয়ে মুখ খুলে ট্রোলড হয়েছেন সুনীল শেট্টি। আপাতত বড় ছেলেকে এনসিবি-র হাত থেকে মুক্ত করায় সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছে খান পরিবার।

বন্ধ করুন