বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan-Isabelle Kaif: ক্যাটরিনার বোনের সঙ্গে রাতপার্টিতে শাহরুখ পুত্র! চর্চা শুরু নতুন রসায়নের

Aryan Khan-Isabelle Kaif: ক্যাটরিনার বোনের সঙ্গে রাতপার্টিতে শাহরুখ পুত্র! চর্চা শুরু নতুন রসায়নের

নতুন রসায়নের চর্চা

বন্ধু শ্রুতি চৌহনের জন্মদিনের পার্টিতে কাছাকাছি আরিয়ান-ইসাবেলা? ছবি ভাইরাল হতেই শুরু নতুন সম্পর্কের চর্চা। 

মাদকবিতর্ক এখন অতীত! এনসিবির কাছ থেকে ক্লিনচিট পেয়ে গিয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছেন এই স্টারকিড। এর মাঝেই আচমকা চর্চায় আরিয়ান খান ও ইসাবেলা কাইফের সম্পর্ক। সৌজন্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বেশ কিছু ছবি। অভিনেত্রী শ্রুতি চৌহনের জন্মদিনে হাজির ছিলেন ক্যাটরিনার বোন ইসাবেলা এবং আরিয়ান খান।

রুপোলি পর্দায় শাহরুখ-ক্যাটরিনার রসায়ন দাগ কেটেছে দর্শক মনে, তবে পর্দার বাইরে কি শীঘ্রই নতুন কোনও সম্পর্ক তৈরি হবে দুই তারকার? অন্তত নেটিজেনদের মধ্যে সেই নিয়ে জোরচর্চা। একসঙ্গে পার্টি করছেন, সময় কাটাচ্ছেন আরিয়ান-ইসাবেলা! তাহলে কি দুজনের বন্ধুত্ব জমে উঠেছে? তবে আরিয়ান-ইসাবেলা একফ্রেমে ধরা দেননি। বার্থ ডে গার্ল শ্রুতির সঙ্গেই তাঁদের ছবি রয়েছে। আর এই একফ্রেমে ধরা না দেওয়া নিয়েও ফিসফিসানি শুরু হয়েছে।

গত ২৭ মে এনসিবি-র স্পেশাল ইনভেস্টিগেশন টিম (SIT) মাদক মামলা থেকে বেকসুর খালাস করে আরিয়ান খানকে। ২০২১ সালের আক্টোবরে মুম্বইয়ের কোর্ডেলিয়া ক্রুজ থেকে নাটকীয়ভাবে গ্রেফতার করা হয় ২০ জনকে। যাদের মধ্যে আরিয়ান ও তাঁর বন্ধু আরবাজ খানও ছিলেন। সেই অপারেশনের দায়িত্ব ছিলেন তৎকালীন এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। এই মামলা নিয়ে মহারাষ্ট্রের রাজনৈতিকমহলে শুরু হয়েছিল তুমুল টানাপোড়েন। অভিযোগের আঙুল উঠেছিল সমীর ওয়াংখেড়ের দিকে। অবশেষে এই মামলা যায় এনসিবির দিল্লির স্পেশ্যাল ইনভেস্টিগেশন টিমের হাতে। সেই টিমই আরিয়ানকে ক্লিনচিট দেয়।

বার্থ ডে গার্ল শ্রুতির সঙ্গে আরিয়ান
বার্থ ডে গার্ল শ্রুতির সঙ্গে আরিয়ান

মাদক-মামলা থেকে অব্যহতি পাওয়ার পর জুলাই মাসে নিজের পাসপোর্ট ফেরত পান আরিয়ান। সোশ্যাল মিডিয়া থেকে দীর্ঘদিন গায়েক থাকবার পর সপ্তাহখানেক আগেই ইনস্টায় কামব্যক করেছেন আরিয়ান। বোন সুহানা ও ভাই আব্রামের সঙ্গে দু'টি ছবি দিয়েছেন শাহরুখের জ্যেষ্ঠপুত্র। প্রথমটিতে তিন ভাইবোনে একসঙ্গে লেন্সবন্দি হয়েছেন। দ্বিতীয়টিতে আরিয়ান লেন্সবন্দি হয়েছেন ভাইয়ের সঙ্গে।'

আপাতত নিজের কেরিয়ার গড়তে মনোযোগী আরিয়ান। শোনা যাচ্ছে, পর্দার নেপথ্যে থেকে কাজ করতে ইচ্ছুক ২৪ বছর বয়সী এই তারকা-সন্তান।

অন্যদিকে, ক্যাটরিনার মতো ইসাবেলাও সলমনের হাত ধরেই ছবির জগতে প্রবেশ করেছেন। তাঁর প্রথম ছবি ছিল ‘ডক্টর ক্যাবি’। ইন্দো-কানাডীয় এই প্রোজেক্টের যৌথ প্রযোজক ছিলেন সলমন। ২০১৪ সালে মুক্তিপায় ই ছবি। ‘টাইম টু ডান্স' দিয়ে গত বছর বলিউডে ডেবিউ করেন ইসাবেলা। সুরজ পাঞ্চোলির সঙ্গে সেখানে অভিনয় করেছিলেন ক্যাটের বোন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.