বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan: 'আরিয়ানকে বাঁচাতে ৫০ লক্ষ টাকা ঘুষ দেয় শাহরুখের ম্যানেজার, নির্দোষ ওয়াংখেড়ে', দাবি স্যাম ডিসুজার
ফের চর্চায় পূজার ভূমিকা
ফের চর্চায় পূজার ভূমিকা

Aryan Khan: 'আরিয়ানকে বাঁচাতে ৫০ লক্ষ টাকা ঘুষ দেয় শাহরুখের ম্যানেজার, নির্দোষ ওয়াংখেড়ে', দাবি স্যাম ডিসুজার

  • আরিয়ান মামলায় ফের চাঞ্চল্যকর মোড়। এবার সমীর ওয়াংখেড়ের পাশে দাঁড়িয়ে কেপি গোসাভির কোর্টে বল ঠেলে দিলেন স্যাম। 

যত কাণ্ড কোর্ডেলিয়া ক্রুজে! গত এক মাস ধরে চর্চায় এই প্রমোদতরী। এই ক্রুজে অনুষ্ঠিত রেভ পার্টিতে যোগ দিতে গিয়েই এনসিবির হাতে ধরা পড়েন শাহরুখ খান পুত্র। দোসরা অক্টোবরের সেই ঘটনা নাড়িয়ে দিয়েছিল গোটা দেশকে। এই মামলায় এনসিবির ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে, এমনকি মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক এনসিবি জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে একের পর এক আক্রমণ শাণিয়েছেন, উঠেছে তোলাবাজির অভিযোগও। আপতত সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে জারি রয়েছে বিভাগীয় তদন্ত। 

এবার এই মামলার অপর চর্চিত নাম স্যাম ডিসুজা দাবি করলেন গ্রেফতারি থেকে আরিয়ানকে বাঁচাতে ৫০ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি। এক সাক্ষাত্কারে স্যাম জানিয়েছেন, কেপি গোসাভি শাহরুখের ম্যানেজার পূজার কাছে এই বার্তা পৌঁছেছিলেন যে আরিয়ানের কাছ থেকে সরাসরি কোনও মাদক উদ্ধার হয়নি। আরিয়ানকে এই মামলা থেকে উদ্ধার করতে সাহায্য করবার কথা বলেছিলেন গোসাভি কিন্তু এর পরিবর্তে ৫০ লক্ষ টাকা টোকেন মানি হিসাবে দাবি করেন এই সাক্ষী। সেই টাকা পৌঁছেও দিয়েছিলেন পূজা, কিন্তু যখন স্যাম জানতে পারেন গোসাভি চিটিংবাজির মামলায় অভিযু্ক্ত, তখন পূজার টাকা ফিরিয়ে দেন তিনি। গোসাভি যে এনসিবি আধিকারিক নন, তখনই তিনি জানতে পেরেছিলেন। এবং এনসিবির আধিকারিকরা কোনওভাবেই দুর্নীতিগ্রস্থ নন।  

আরিয়ান কাণ্ডে পঞ্চনামায় উল্লেখিত এনসিবির সাক্ষী প্রভাকর সেইল হাইকোর্টে আরিয়ানের জামিনের শুনানির ঠিক ৪৮ ঘন্টা আগে নিজের বয়ান থেকে সরে দাঁড়ান।  স্যাম ডিসুজার নামের উল্লেখও করেছিল সে। স্যামের দাবি গোসাভির সঙ্গে পূজার যোগাযোগ করিয়ে দেওয়া ছাড়া আর কিছুই করেননি তিনি। সুনীল পাটিল নামের একজন পূজার সঙ্গে গোসাভির যোগযাগ করানোর জন্য অনুরোধ করেছিল তাঁকে। 

এর পাশাপাশি এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের পক্ষে দাঁড়িয়ে স্যাম জানিয়েছেন, গোসাভি সমীর ওয়াংখেড়ের সঙ্গে সম্পর্কিত হওয়ার দেখনদারি করত, আদৌও ব্যাপারটা তা নয়। ওয়াংখেড়ের নাম ভাঙিয়ে গোসাভি ডিল করতে চেয়েছিল পূজার সঙ্গে কিন্তু এর সঙ্গে এনসিবি আধিকারিকের কোনও লেনাদেনা নেই, তিনি এক্কেবারেই দুর্নীতিগ্রস্থ নন। 

বন্ধ করুন