বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan case timeline: আরিয়ান খানের বিরুদ্ধে মাদক মামলায় এখনও পর্যন্ত কী কী হয়েছে, দেখে নিন টাইমলাইন

Aryan Khan case timeline: আরিয়ান খানের বিরুদ্ধে মাদক মামলায় এখনও পর্যন্ত কী কী হয়েছে, দেখে নিন টাইমলাইন

মুক্ত আরিয়ান। 

শুক্রবার NCB আরিয়ান খানকে বেকসুর ঘোষণা করল। প্রমোদতরীতে মাদক মামলার তদন্ত চলছিল তাঁর বিরুদ্ধে। সেই মামলা থেকেই মুক্তি পেলেন আরিয়ান। 

বেকসুর বলে ঘোষণা করা হল শাহরুখ খানের পুত্র আরিয়ানকে। প্রমোদতরীর মাদক কাণ্ডে নির্দোষ প্রমাণিত হলেন তিনি। এখনও পর্যন্ত কী কী হয়েছে এই ঘটনার তদন্তে? দেখে নেওয়া যাক এক নজরে। 

1

অক্টোবর ২, ২০২১: এনসিবি কোর্ডেলিয়া প্রমোদতরীতে হানা দেয়। আট জনকে আটক করা হয়। তাঁদের মধ্যেই ছিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। 

2

অক্টোবর ৩, ২০২১: এনসিবি তাঁদের বিরুদ্ধে কেস ফাইল করে। গ্রেফতার করা হয় তিন জনকে। মেজিস্ট্রেট আদালতে তাঁদের হাজির করা হয়। এনসিবি-র হেফাজতে তাঁদের ১ দিন রাখার নির্দেশ দেওয়া হয়। 

3

অক্টোবর ৪, ২০২১: আরিয়ান ছাড়াও আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচার বিরুদ্ধে মাদক পাচারের অভিযোগ তোলা হয় এনসিবি-র তরফে। ম্যাজিস্ট্রেট আদালত তাঁদের আরও ৭ দিন এনসিবির হেফাজতে রাখার নির্দেশ দেয়। 

4

অক্টোবর ৭, ২০২১: এনসিবি তিনজনের রিমান্ড বাড়ানোর আবেদন করে। কিন্তু অনুরোধ প্রত্যাখ্যান করে আদালত। তাঁদের বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়ে দেওয়া হয়। আরিয়ান এবং আরবাজকে আর্থার রোড জেলে পাঠানো হলেও মুনমুন ধামেচাকে মুম্বাইয়ের বাইকুল্লা লেডিস জেলে রাখা হয়।

5

অক্টোবর ৮, ২০২১: আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিণ্ডে জামিনের আবেদন করেন। মুম্বইয়ের এক দায়রা আদালত তাঁদের জামিনের আবেদন প্রত্যাখ্যান করা হয়। বলা হয়, এটি ওই বিশেষ আদালতের বিচারযোগ্য নয়। তিন অভিযুক্তের আইনজীবীরা তখন বিশেষ এনডিপিএস আদালতে যান।

6

অক্টোবর ১১, ২০২১: এনডিপিএস আদালত ১৩ অক্টোবর এনসিবিকে জবাব দিতে বলে।

7

অক্টোবর ১৩, ২০২১: শুনানি পরের দিন অর্থাৎ ১৪ অক্টোবর পর্যন্ত মুলতবি করা হয়।

8

অক্টোবর ১৪, ২০২১: আদালত উভয় পক্ষের যুক্তি শোনে। যেখানে আরিয়ান এবং অন্যান্য অভিযুক্তের আইনজীবীরা আবার জামিন চান। এনসিবি আবেদনের বিরোধিতা করে। আদালত ২০ অক্টোবর পর্যন্ত রায় ঘোষণা স্থগিত রাখে।

9

অক্টোবর ২০, ২০২১: বিশেষ এনডিপিএস আদালত আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ করে দেয়। এর পরে আইনজীবীরা বোম্বে হাইকোর্টে যান।

10

অক্টোবর ২১, ২০২১: আরিয়ানের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে যান শাহরুখ খান।

11

অক্টোবর ২৬, ২০২১: বোম্বে হাইকোর্টে শুনানি শুরু হয়, তিন দিন ধরে সেটি চলে।

12

অক্টোবর ২৮, ২০২১: আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচাকে জামিন দেয় হাইকোর্ট।

13

অক্টোবর ২৯, ২০২১: জামিনের কাগজপত্র তৈরি হয়। শাহরুখ খানের বন্ধু এবং বলিউড তারকা জুহি চাওলা বিশেষ আদালতে আরিয়ানের জামানত হিসাবে থাকেন। 

14

অক্টোবর ৩০, ২০২১: আরিয়ান খান সকাল ১১.০২ মিনিটে আর্থার রোড জেল থেকে মুক্তি পান। তাঁকে অবিলম্বে বাড়িতে নিয়ে যাওয়া হয়। শাহরুখ অনুরাগীরা তাঁকে ‘Stay Strong’ পোস্টার দেখিয়ে স্বাগত জানান।

15

মে ২৭, ২০২২: আরিয়ান খানকে ক্লিন চিট দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

Latest News

৪টে ফ্ল্যাট, ১টি গাড়ি, কয়েক ভরি সোনা! তৃণমূল প্রার্থী শতাব্দীর মোট সম্পত্তি কত রোজ ঘড়িতে অ্যালার্ম দিয়ে রাখেন? সেই শব্দেই ঘুম ভাঙে? কোন বিপদ ডেকে আনছেন এতে মায়ের সঙ্গে গল্পে ব্যস্ত খুদে আদতে বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক, চিনতে পারলেন মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ মনে আছে বলিউডের ‘আশিকি' অভিনেতাকে! এ বার বাংলা ছবিতে অভিনয় করবেন রাহুল রায় মেট্রোতে উঠে জোর করে পুরুষ যাত্রীর কোলে বসলেন মহিলা, বললেন ‘নির্লজ্জ হয়ে যাব’ ‘আযোগ্যদের আমরাও বার করতে চেয়েছিলাম’ হাইকোর্টের রায় প্রসঙ্গে বললেন ব্রাত্য বক্স অফিসে ভরাডুবি LSD 2- দো অউর দো পেয়ারের, ৮০ কোটির গণ্ডি টপকাল করিনার ক্রু

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.