বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan: ক্যামেরার সামনে শাহরুখ, মনিটরে চোখ আরিয়ানের, বাবাকে সামনে রেখেই পরিচালনা শুরু 'বাদশা' পুত্রের

Aryan Khan: ক্যামেরার সামনে শাহরুখ, মনিটরে চোখ আরিয়ানের, বাবাকে সামনে রেখেই পরিচালনা শুরু 'বাদশা' পুত্রের

ক্যামেরার সামনে শাহরুখ, পরিচালনায় আরিয়ান খান

ডি'ইয়ালভ এক্স'-এর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকেও পোস্ট করা হয়েছে বিজ্ঞাপনের টিজার এবং শ্যুটিংয়ের সময় আরিয়ানের মনিটরে চোখ রাখার ছবি। টিজার ভিডিয়োতে দেখা গিয়েছে, বোর্ডে কেউ কিছু লিখছেন, হাত থেকে পড়ে যায় রঙের ব্রাশ, সেটি তুলে নেন শাহরুখ। এরপরই শুধু শাহরুখের চোখ দুটিই ক্যামেরার সামনে দেখা যায়।

'আর্চি'র হাত ধরে অভিনয়ের পা রেখেছেন শাহরুখ কন্যা সুহানা। এখন শুধু ছবি মুক্তির অপেক্ষা। তবে ছেলে আরিয়ান খানের অভিনয় নিয়ে বিশেষ আগ্রহ নেই, একথা বহু আগেই বলেছিলেন কিং খান শাহরুখ। বলেছিলেন, অভিনেতা নয়, পরিচালক হতে চান আরিয়ান। ক্যামেরার পিছনে থেকে সবকিছু পরিচালনা করাতেই তাঁর ছেলের আগ্রহ বেশি। অবশেষে এল সেই শুভক্ষণ।

ক্যামেরার সামনে ছিলেন শাহরুখ। আর দূরে মনিটরে চোখ রেখেছেন আরিয়ান খান। উদ্দেশ্য বিজ্ঞাপনের পরিচালনা। হ্যাঁ, বাবাকে দিয়েই নিজের প্রথম পরিচালনার কাজ শুরু করলেন আরিয়ান। কিছুদিন আগেই নিজের লাক্সারি স্ট্রিটওয়্যার ব্র্যান্ড এনেছেন আরিয়ান। নাম রেখেছেন 'ডি'ইয়ালভ এক্স' । সেই পোশাক ব্র্যান্ডেরই বিজ্ঞাপনের শ্যুটিং হল। আর ছেলের পোশাক ব্র্যান্ডের মুখ হয়ে বিজ্ঞাপনের শ্যুটিং করলেন 'বাদশা'। নিজের পরিচালনার শুরুতেই ‘কিং খান’কে অ্যাকশন বলার সুযোগ পেলেন আরিয়ান। দাদার পোশাক ব্র্যান্ডের বিজ্ঞাপনের টিজার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বোন সুহানা খান। পোস্ট করেছেন শাহরুখ নিজেও। পাশাপাশি 'ডি'ইয়ালভ এক্স'-এর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকেও পোস্ট করা হয়েছে বিজ্ঞাপনের টিজার এবং শ্যুটিংয়ের সময় আরিয়ানের মনিটরে চোখ রাখার ছবি।

টিজার ভিডিয়োতে দেখা গিয়েছে, বোর্ডে কেউ কিছু লিখছেন, হাত থেকে পড়ে যায় রঙের ব্রাশ, সেটি তুলে নেন শাহরুখ। এরপরই শুধু শাহরুখের চোখ দুটিই ক্যামেরার সামনে দেখা যায়।

আরও পড়ুন-প্রথমবার পিরিয়ড শুরু হলে রক্ত দেখে বাবাকেই গিয়ে বলেছিলাম, অস্বস্তি হয়নি: সুম্বুল তৌকির

'ডি'ইয়ালভ এক্স'-এর তরফে শাহরুখের একটি আলো আঁধারি ছবিও পোস্ট করা হয়েছে। এর আগে অবশ্য 'ডি'ইয়ালভ এক্স'-এর পোস্টারে অনেকগুলি মুখের সঙ্গে আরিয়ানকেও দেখা গিয়েছিল। এবার শুধু এই বিজ্ঞাপন মুক্তির অপেক্ষা।

প্রসঙ্গত গত বছরের শেষে একটি চিত্রনাট্য়ের ছবি পোস্ট করে আরিয়ান খান জানিয়েছিলেন চিত্রনাট্য লেখার কাজ শেষ, এবার শুধু শ্যুটিং শুরুর অপেক্ষা। বিজ্ঞাপনের পর শাহরুখ পুত্র প্রথম ছবি দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

আরও পড়ুন-(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

৯০ বছর বয়সে সবচেয়ে বড় কনসার্ট আশা ভোঁসলের, পারবেন তো গাইতে আগের মতো গান! শুধু শ্রেয়স ও ইশানই নন, BCCI-এর চুক্তি থেকে বাদ পড়লেন পূজারা-সহ এই সাত তারকা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.