বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan Case: আগামিকাল দুপুর ২.৩০ পর্যন্ত স্থগিত আরিয়ানের জামিনের শুনানি, জামিন পেল ২ অভিযুক্ত
বম্বে হাইকোর্টে শাপমুক্তি? 

Aryan Khan Case: আগামিকাল দুপুর ২.৩০ পর্যন্ত স্থগিত আরিয়ানের জামিনের শুনানি, জামিন পেল ২ অভিযুক্ত

  • শাহরুখ পুত্রে জামিনের শুনানি আজকের মতো শেষ বম্বে হাইকোর্টে, আগামিকাল ফের আরিয়ানের আর্জি শুনবে কোর্ট। 

আরিয়ান খান মামলায় তোলাবাজির অভিযোগে জর্জরিত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো, প্রশ্নের মুখে এনসিবি মুম্বইয়ের জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। দু-দিন আগেই বয়ান থেকে সরে দাঁড়িয়েছে এক নিরপেক্ষ সাক্ষী প্রভাকর সেইল। এই বিতর্কের মাঝেই আজ বম্বে হাইকোর্টে প্রথম দফার শুনানি হল আরিয়ান খানের জামিনের আবেদনের। বিচারপতি নীতীন সাম্বরের এজলাসে চলেছে মামলার শুনানি। এদিন বিকাল চারটের কিছু পর শুরু হয় জামিনের আবেদনের শুনানি। আরিয়ানের হয়ে কোর্টে সওয়াল করছেন প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি। সন্ধ্যা ছটা-র পর বিচারপতি জানান আগামিকাল ফের চলবে শুনানি। 

26 Oct 2021, 10:23:53 PM IST

'আরবাজ আমার চাকর নয় যে ওকে আমি নিয়ন্ত্রণ করব', হাই কোর্টকে জানাল আরিয়ান

কার জুতোয় কী আছএ তা আমার জানার কথা নয়, আইনজীবী মারফত হাই কোর্টকে জানিয়েছে শাহরুখ পু্ত্র। আরিয়ানের কথায়, যা উদ্ধার করা হয়েছে (আরবাজ মার্চেন্টের জুতো থেকে) সেটা খুব কম পরিমাণে- মাত্র ৬ গ্রাম। সেটা আমাকে কাস্টডিতে রাখবার জন্য উপযুক্ত নয়। অন্যদের থেকে হয়ত কমার্শিয়্যাল কোয়ান্টিটির নিষিদ্ধ মাদক মিলেছে, কিন্তু আমি তাঁদের সঙ্গে সম্পর্কিত নই, আইনজীবী মারফত আদালতকে জানিয়েছে আরিয়ান। (বিস্তারিত পড়ুন)