বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan: আরিয়ানের সংকট কাটাতে হনুমান চল্লিশা পড়া হল মন্নতে, এল গোমাতা!
আরিয়ান খান (ছবি সৌজন্যে এএনআই) (Sunil Khandare)

Aryan Khan: আরিয়ানের সংকট কাটাতে হনুমান চল্লিশা পড়া হল মন্নতে, এল গোমাতা!

  • ২৮ দিন পর শাহরুখ-গৌরীর কোলে ফিরলেন আরিয়ান। খুশির দিওয়ালি এখন থেকেই শুরু মন্নতে। 

শাহরুখ খান বলিউডের বেতাজ বাদশা। আর তাই শাহরুখ-পুত্র আরিয়ানের কদরও ‘রাজপুত্র’র থেকে কিছু কম নয়! আরিয়ানের জনপ্রিয়তা যে কতটা, তা এতদিনে বুঝে গিয়েছে গোটা দেশ। শাহরুখের ছেলের আটক ও গ্রেফতারি ঘুম উড়িয়েছিল দেশের একটা বড় অংশের। তবে ২৮ দিন পর মায়ের কোলে ফিরলেন আরিয়ান। তাই মন্নতের বাইরে কোলাহল. উৎসবের আমেজ ছিল চোখে পড়ার মতো। যেন সময়ের আগেই দিওয়ালি-র রোশনাই আরব সাগর মুখী এই বিলাসবহুল বাংলোর সামনে। 

বৃহস্পতিবার আদালতে জামিন মঞ্জুর হলেও শুক্রবার দিনভর নানা ধরনের আইনি কাজ করতেই সময় পেরিয়ে গিয়েছে। তাই সে রাতটাও আর্থার রোডের জেলে কাটিয়ে বাইরে আসেন আরিয়ান শনিবার। সকালে জানা গিয়েছিল, ছেলেকে আনতে আর্থার রোডের জেলে যাবেন শাহরুখ। সকাল থেকেই রাস্তার দু'ধার দিয়ে সার বেঁধে ভিড় জমাতে শুরু করেন শাহরুখ-ভক্তরা। পরে অবশ্য কিং খানের নিরাপত্তারক্ষীরা গিয়ে আরিয়ানকে ছাড়িয়ে নিয়ে আসে। ইতিমধ্যে মন্নতেও পৌঁছে গিয়েছেন তিনি!

আরিয়ানকে স্বাগত জানাতে ‘ওয়েলকাম হোম প্রিন্স’ লেখা প্ল্যাকার্ড হাতে নিয়ে জমায়েত হয়েছিল। বাজি ফাটানো চলছিল, চলছিল উৎসব। তারই মাঝে চোখে পড়ে মন্নতের দেওয়ালের ধারে বসে এক পণ্ডিত একমনে পড়ছেন ‘হনুমান চল্লিশা’। ধর্মীয় ভেদাভেদ ভুলে আরিয়ানের ওপর চলতে থাকা সমস্যার নিরশনেই হাজির হন এই পণ্ডিত। 

নিজের গোরুকে নিয়ে হাজির হন আরেকজন। গোমাতাকে সাজিয়েছেন চেলি দিয়ে। আর সঙ্গে সানাইয়ে বাজছে ‘দিলওয়ালে দুলহানিয়া’র ‘তুঝে দেখা তো’। শুক্রবার রাতেই আলোর মালায় সেজে উঠেছিল ‘মন্নত’। ছেলে ঘরে ফেরায় স্বস্তিতে শাহরুখ আর গৌরী। আপাতত ছাড়া মিললেও, তদন্তের জন্য প্রতি শুক্রবার এনসিবি অফিসে হাজিরা দিতে হবে আরিয়ানকে। তবে, গোটা দেশ থেকে শুরু করে মন্নতের খান পরিবার এখন মশগুল আরিয়ান ফেরার খুশিতে। তাই দীপাবলীর আগেই উৎসব মুখর শাহরুখ-ভক্তরা।

বন্ধ করুন