বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan: মেয়েদের কাছে জনপ্রিয় SRK, আরিয়ানও কম নয়, ১০ বছরের বড় পাকিস্তানি নায়িকার সঙ্গে ভাইরাল ছবি

Aryan Khan: মেয়েদের কাছে জনপ্রিয় SRK, আরিয়ানও কম নয়, ১০ বছরের বড় পাকিস্তানি নায়িকার সঙ্গে ভাইরাল ছবি

পাকিস্তানি অভিনেত্রী সাদিয়া খানের সঙ্গে আরিয়ান খান

Aryan Khan: রোমিও রোমিও! নোরা ফাতেহির পর এবার আরিয়ান খানকে দেখা গেল ১০ বছরের বড় পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে। ইনস্টাগ্রাম স্টোরিতে আরিয়ানের সঙ্গে ছবি পোস্ট করেছেন সাদিয়া খান। বাবা শাহরুখ খানের মতো মহিলা-মহলে তুমুল জনপ্রিয় আরিয়ান। বলিউডের নতুন রোমিও আরিয়ান?

বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান প্রায়শই বিভিন্ন কারণে লাইমলাইটে থাকেন। কখনো তাঁর লুক, আবার কখনও তাঁর স্টাইল নিয়ে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় আরিয়ানের ছবি ভাইরাল হয়। কিন্তু আজকাল আরিয়ান চর্চায় আছেন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে।

লাগাতার নতুন নতুন অভিনেত্রীদের সঙ্গে নাম জুড়ছে আরিয়ানের। নতুন বছরের শুরুতে দুবাইয়ে একটি তারকাখচিত পার্টিতে যোগ দিয়েছিলেন শাহরুখ পুত্র। সেই পার্টিতে হাজির ছিলেন বলিউড অভিনেত্রী নোরা ফাতেহিও। একই পার্টি থেকে আরিয়ান এবং নোরার আলাদা ছবি ভাইরাল হতেই দুয়ে-দুয়ে চার করেছেন নেটিজেনরা। তাঁদের জল্পনা, পাঁচ বছরের বড় নোরার সঙ্গে প্রেম করছেন আরিয়ান।

আরও পড়ুন: সালোয়ার স্যুট পরে নাইসা, মেয়েকে সঙ্গে নিয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিলেন কাজল

এরপরই পাকিস্তানি অভিনেত্রী সাদিয়া খান ইনস্টাগ্রাম স্টোরিতে আরিয়ানের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। দুবাইয়ে বর্ষবরণের পার্টিতে হাজির ছিলেন সাদিয়াও। এই ছবি দেখে অবশ্য একাংশ নেটিজেন দাবি করেছেন, নোরা ফাতেহিকে নয়, সাদিয়া খানকে ডেট করছেন আরিয়ান।

<p>শাহরুখ পুত্র আরিয়ান খানের সঙ্গে সাদিয়া খান</p>

শাহরুখ পুত্র আরিয়ান খানের সঙ্গে সাদিয়া খান

শাহরুখ পুত্রের সঙ্গে একের পর এক সুন্দরী রমনীর নাম জুড়ছে দেখে বিভ্রান্ত নেটিজেনরা। ছবিতে মেরুন রঙের টি-শার্ট, ডেনিম জিনস এবং সাদা জ্যাকেট পরে দেখা গিয়েছে আরিয়ানকে। অন্যদিকে, কালো রঙের পোশাক পরেছেন সাদিয়া। এর আগে আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সলমন খানের সঙ্গে পাকিস্তানি অভিনেত্রী সাদিয়া খানের একটি ছবি ভাইরাল হয়েছিল।

বলাই বহুল্য, মহিলা মহলে তুমুল জনপ্রিয় শাহরুখ খান। জগত জোড়া খ্যাতি তাঁর। ছেলে আরিয়ানও কিন্তু কোনও অংশে কম নয়। বাবার মতো সেও মহিলাদের কাছে তুমুল জনপ্রিয়। একের পর এক বয়সে বড় অভিনেত্রীর সঙ্গে তাঁকে নিয়ে জল্পনা উড়ছে। বলিউডে পা রাখার আগেই যেন ‘রোমিও বয়' হয়ে উঠেছেন আরিয়ান।

অভিনয়ের চেয়ে ক্যামেরার পেছনে কাজ করতে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন আরিয়ান। শিগগিরই চিত্রনাট্যকার হিসেবে বলিউডে ডেবিউ করবেন শাহরুখ-পুত্র। তার আগেই আরিয়ানকে ঘিরে চর্চার শেষ নেই।

বন্ধ করুন