বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan-Shah Rukh: বাবার সঙ্গে দেখা করতে নিতে হয় অ্যাপয়েন্টমেন্ট! NCB-কে জেরায় জানাল আরিয়ান

Aryan-Shah Rukh: বাবার সঙ্গে দেখা করতে নিতে হয় অ্যাপয়েন্টমেন্ট! NCB-কে জেরায় জানাল আরিয়ান

খ্যাতির বিড়ম্বনা!

শাহরুখ-গৌরীর অবহেলার জন্যই আজ মাদক-কাণ্ডে এনসিবির কাস্টডিতে আরিয়ান! দাবি নিন্দুকদের।

খ্যাতির বিড়ম্বনা বোধহয় একেই বলে! ঠিক যেন মার্কিন কমিক বুক ‘রিচি রিচ’-এর প্লট আপনার সামনে রাখা হয়েছে। মাদককাণ্ডে গ্রেফতার আরিয়ান খান কারুর চোখে ‘বেচারা’, কেউ বলছেন ‘বড়লোক বাবার বেগড়ানো সন্তান’। সত্যি কী, সেটা আদলতে প্রমাণ হবে কিন্তু এনসিবিকে জেরায় আরিয়ান এমন কিছু জানিয়েছে তা শুনলে আপনি হতবাক হবেন। সূত্রের খবর, শাহরুখ তনয় বলেছেন সাধারণত শাহরুখ এতটাই ব্যস্ত থাকেন যে বাড়িতে বাবার সঙ্গে দেখা করতে হলে আরিয়ানকে রীতিমতো অ্যাপয়েন্টমেন্ট নিতে হয়!

এই কথা প্রকাশ্যে আসবার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়। অনেকের মতেই অভিভাবকের দায়িত্ব পালনে ব্যর্থ হয়েছেন শাহরুখ-গৌরী। সেই কারণেই ‘মাদক আসক্ত’ হয়ে পড়েছেন আরিয়ান। তবে শাহরুখ ঘনিষ্ঠরা এই গুঞ্জন নস্যাত্ করেছেন। তাঁদের দাবি, শাহরুখ ভীষণ কড়া বাবা, এবং আরিয়ানকে ফাঁসানো হয়েছে। 

সময়ের চাকা সবসময়ই ঘুরছে। সম্প্রতি ছেলের সঙ্গে দেখা করতে এনসিবির অনুমতি নিতে হয়েছে শাহরুখ খানকে। সূত্রের খবর, কাস্টডিতে বাবাকে দেখে কান্নায় ভেঙে পড়ে আরিয়ান। সোমবার আদালতে এনসিবি জানায়, শাহরুখ পুত্রের কাছ থেকে তল্লাশিতে কোনও মাদক মেলেনি। তাঁর ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্টওয়ালার কাছ থেকে ৬ গ্রাম চরস মিলেছে।

৭ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতে আরিয়ান (ANI)
৭ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতে আরিয়ান (ANI) (HT_PRINT)

শোনা যাচ্ছে, এনসিবি-র পক্ষ থেকে দফায় দফায় জেরা করা হচ্ছে আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচাকে। তাঁদের ফোনও ফরেন্সিক টিমের কাছে পাঠানো হয়েছে বিস্তারিত তথ্যের জন্য। তবে ফাঁকা সময়ে পড়ার জন্য বিজ্ঞানের বই দেওয়া হয়েছে আরিয়ানকে। যা সে নিজেই NCB-র কাছে চেয়েছিল পড়ার জন্য, ইন্ডিয়া টুডে-র এক রিপোর্টে এমনই দাবি করা হয়েছে।

শনিবার রাতে এক প্রমোদতরী থেকে ফিল্মি কায়দায় আটক করা হয় আরিয়ান খান-সহ আরও অনেককে। যার মধ্যে আছে তিন হাই-প্রোফাইল নাম-- শাহরুখ পুত্র আরিয়ান খান, মুম্বইয়ের মডেল মুনমুন ধমচে, ও আরিয়ানের বন্ধু আরবাজ মার্চেন্ট। শনিবার রাতভোর জেরার পর রবিবার দুপুরের দিকে গ্রেফতার করা হয় তাঁদের। সোমবার আদালতের তরফ থেকে ৭ অক্টোবর অবধি এনসিবির হেফাজতে থাকবেন তাঁরা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.