বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan's arrest: বড় পরিবারের সদস্য হওয়ায় সুবিধা ও অসুবিধা রয়েছে, মত তাপসীর
অভিনেত্রী তাপসী পান্নু
অভিনেত্রী তাপসী পান্নু

Aryan Khan's arrest: বড় পরিবারের সদস্য হওয়ায় সুবিধা ও অসুবিধা রয়েছে, মত তাপসীর

  • শুক্রবার সকাল থেকে দীর্ঘ শুনানির পর মাদক মামলায় আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ করে দেয় মুম্বইয়ের আদালত। এর জেরে আপাতত তাঁর ঠিকানা আর্থার রোড জেল।

শাহরুখ পুত্র আরিয়ান খানের গ্রেফতারি নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী তাপসী পান্নুর। অভিনেত্রীর কথায়, প্রভাবশালী পরিবারের সদস্য হওয়ায় পরিবারের যোগসূত্র নিয়ে আসে। আরিয়ান খানের গ্রেফতারির পর তাপসীর এই মন্তব্য শিরোনামে পরিণত হয়েছে। 

গত ২ অক্টোবর গোয়াগামী এক বিলাসবহুল প্রমোদতরী থেকে আটক হয় শাহরুখ পুত্র আরিয়ান খান। মাদক-কাণ্ডের অভিযোগে পরে তাঁকে গ্রেফতার করে এনসিবি। দু’দফায় এনসিবি হেফাজতের পর বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। এদিকে শুক্রবার সকাল থেকে দীর্ঘ শুনানির পর মাদক মামলায় আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ করে দেয় মুম্বইয়ের আদালত। এর জেরে আপাতত তাঁর ঠিকানা আর্থার রোড জেল।

আরিয়ানের গ্রেফতারি সম্পর্কে এক দৈনিক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী তাপসী পান্নু বলেন, ‘এটা পাবলিক ফিগার হওয়ার একটা অংশ। এমন একটা পরিস্থিতি প্রতিটা পাবলিক ফিগারের পরিবার পছন্দ করুক বা না করুক তাঁদের বহন করতে হয়। তারকা জীবন উপভোগ করার ইতিবাচক দিক যেমন রয়েছে, তেমনি নেতিবাচক দিকও সঙ্গে আসে। একটি বড় তারকার পরিবার, আপনিও এর সুবিধাগুলি উপভোগ করেন, তাই না? সুতরাং যে নেতিবাচক দিক রয়েছে তা শেষ পর্যন্ত মুখোমুখি হতে হবে'।

অভিনেত্রী আরও বলেন, ‘আমি মনে করি এই ধরণের স্টারডম স্তরের সঙ্গে আপনার যাচাই -বাছাই সম্পর্কে সচেতন হওয়াটা জরুরি। এটা এমন নয়, কোথা থেকে চলে এলাম কিছুই জানি না। আমি নিশ্চিত, যে ধরনের ঘটনা ঘটতে যাচ্ছে তার প্রতিক্রিয়াগুলি তারা জানে। যতদূর তারা আইনি প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে প্রস্তুত, যা দেশের আইন, আপনাকে এগুলোর মধ্য দিয়ে যেতে হবে’। 

শাহরুখ পুত্র গ্রেফতারির পর অভিনেতার ফিল্ম ইন্ডাস্ট্রির বন্ধুরাও তার প্রতি সমর্থন জানিয়েছেন। রবিবার সলমন খানকে শাহরুখের মুম্বাইয়ের বাড়িতে প্রবেশ করতে দেখা যায়। পরের দিন, সলমনের বোন আলভিরা অগ্নিহোত্রীরে শাহরুখের বাড়িতে ঢুকতে দেখা যায়। মাহিপ কাপুর, নীলম কোঠারি এবং সীমা খানও গৌরী এবং শাহরুখের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন।

আরিয়ানের গ্রেফতারি নিয়ে হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজানের মন্তব্য, আরিয়ানের গ্রেফতার আসলে ‘ডাইনি খোঁজা’-র মতো! শাহরুখ পুত্র আরিয়ান খানের গ্রেফতারিতে নিজের মতামত প্রকাশ করলেন অভিনেতার বন্ধু বিবেক ভাসওয়ানি। তিনি বলেছেন, ‘শাহরুখ একজন সেলিব্রেটি। তিনি এবং তার পরিবার এবং তার সন্তানরা সর্বদা তাদের দ্বারা লক্ষ্যবস্তু হয় যারা স্টারডমের প্রতি উদাসীন। এটাও কেটে যাবে'।

অন্যদিকে, হৃতিক সমর্থন জানিয়ে লিখেছেন, ‘জীবনের পথ চলা একটু অদ্ভুত। তবে এর অনিশ্চয়তার মধ্যেই লুকিয়ে আছে বিশেষত্ব। যাঁরা সবচেয়ে কঠিন, ভগবান তাঁদের দিকেই সবথেকে শক্ত চ্যালেঞ্জটা ছুঁড়ে দেয়। এইসব হট্টগোলের মধ্যেও তোমার নিজেকে সামলাতে হবে। জানি তুমি এখন ভয় পাচ্ছ, তোমার রাগ হচ্ছে, অসহায় লাগছে!’ আরিয়ানকে হৃতিক পরামর্শ দিয়েছেন শান্ত থাকো।

 

 

বন্ধ করুন