বাংলা নিউজ > বায়োস্কোপ > হুবহু শাহরুখ খান! আরিয়ানকে দেখে একথাই বলছেন এসআরকে ভক্তরা, দেখুন ভিডিয়ো
অবিকল শাহরুখ খান!
অবিকল শাহরুখ খান!

হুবহু শাহরুখ খান! আরিয়ানকে দেখে একথাই বলছেন এসআরকে ভক্তরা, দেখুন ভিডিয়ো

  • ২৩ বছরের শাহরুখ পুত্র বৃহস্পতিবার দিনভর থাকল আলোচনার কেন্দ্রবিন্দুতে। 

ছেলে বাবার প্রতিচ্ছবি হবে এমনটাই তো স্বাভাবিক। কিন্তু তা সত্ত্বেও প্রতি মুহূর্তেই চমকে দেন শাহরুখ পুত্র আরিয়ান খান। তাঁর ম্যানারিজমের সঙ্গে শাহরুখের এতখানি মিল রয়েছে যে অনেকের মতেই আরিয়ান বাদশার কার্বন কপি। বৃহস্পতিবার দিনভর টুইটারে ফের এই চর্চা উস্কে দিলেন আরিয়ান। এদিন কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলের নিলামে অংশ নেন শাহরুখ-গৌরীর প্রথম সন্তান। 

আইপিএল নিলাম চলাকালীন আরিয়ানের একধিক ছবি ও ভিডিয়ো সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভাইরাল হয়েছে। তবে সবকিছুকে ছাপিয়ে গিয়েছে একটি মুহূর্ত, যেখানে নিজের চুলে হাত দিচ্ছেন আরিয়ান। অবিকল এই ভঙ্গিতেই তো নিজের চুলে আঙুল চালান বলিউডের রোম্যান্স কিং।  শাহরুখ-আরিয়ানের ফ্যানক্লাব গুলির তরফে আরিয়ানের ভিডিয়োর সঙ্গে শাহরুখের ভিডিয়োর কোলাজ তৈরি করে ব্যাপক ভাবে শেয়ার করা হয়েছে টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রামে। 

রাজার রাজত্বে ধীরে ধীরে নিজের জায়গা দখল করে নিচ্ছেন আরিয়ান, তা বেশ স্পষ্ট। গত নভেম্বরেই ২৩শে পা দিয়েছেন আরিয়ান। বোন সুহানা সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ হলেও একদম উলটো আরিয়ান। ইনস্টায় তাঁর কোনও পাবলিক অ্যাকাউন্ট পর্যন্ত নেই। এমনকি খুব বেশি ক্যামেরার সামনে পোজ দেওয়াও না-পসন্দ তাঁর।

বৃহস্পতিবার চেন্নাইয়ে অনুষ্ঠিত আইপিএল নিলামে কেকেআরের হয়ে আরিয়ানের পাশাপাশি অংশ নেন জুহি চাওয়ালার কন্যা জাহ্নবী মেহতা। এদিন এক টেবিলে বসে আইপিএল নিলামে অংশ নিল দুজনে। জুহি চাওয়ালার স্বামী, জয় মেহতাও শাহরুখের পাশাপাশি কেকেআরের যৌথ কর্ণধার। তিনিও হাজির ছিলেন এইদিন।

আরিয়ান-জাহ্নবীকে নিয়েই এদিন মেতে রইল টুইটার। এদিন জুহি চাওয়ালা নিজে টুইটারের দেওয়ালে লেখেন, দুই কেকেআর কিডকে আইপিএল নিলামে দেখে আমি উচ্ছ্বসিত।

আপতত মার্কিন মুলুকে উচ্চ শিক্ষা নিয়ে ব্যস্ত শাহরুখ-গৌরীর প্রথম সন্তান। তবে বাবার পদচিহ্ন অনুসরণ করে অভিনয়ে জগতে আসার কোনও ইচ্ছা নেই আরিয়ানের। ডেভিড লেটারম্যানের শো ‘মাই নেক্সট গেস্ট নিডস নো ইন্ট্রোডাকশন’-এ শাহরুখ জানিয়েছিলেন কেন অভিনয়ের দুনিয়ায় পা রাখতে চায় না আরিয়ান। অভিনয়ের জগতে এলে বাবার সঙ্গে তুলনা টানা হবে আরিয়ানের, এই বিষয়টি মূলত না-পসন্দ শাহরুখ পুত্রের। বাদশার কথায়, একবার আরিয়ান নিজে তাকে জানিয়েছে সে যত ভালোই অভিনয় করুক না কেন, সেটা কোনওদিনই তাঁর কৃতিত্ব হিসাবে গণ্য করা হবে না। বরং বলা হবে অভিনয়টা তাঁর রক্তে রয়েছে। তবে যদি সে ব্যর্থ হয়, তখন সকলে তাঁকে দোষারোপ করবে বাবার যোগ্য উত্তরাধিকারী হতে না পারবার জন্য।

বন্ধ করুন