বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan Case: ৮০ হাজারের গাঁজা অর্ডার, আলোচনা কোকেন নিয়ে, ফাঁস আরিয়ানের নতুন হোয়াটসঅ্যাপ চ্যাট
আরিয়ান খান 
আরিয়ান খান 

Aryan Khan Case: ৮০ হাজারের গাঁজা অর্ডার, আলোচনা কোকেন নিয়ে, ফাঁস আরিয়ানের নতুন হোয়াটসঅ্যাপ চ্যাট

  • জামিনের আর্জির শুনানির দিন প্রকাশ্যে আরিয়ানের নতুন হোয়াটসঅ্যাপ চ্যাট। ফের জলঘোলা শুরু। 

মঙ্গলবার বম্বে হাইকোর্টে আরিয়ান খানের জামিনের আর্জির প্রথম শুনানি। এই হাই প্রোফাইল মামলা নিয়ে বিতর্ক থামছে না। এর মাঝেই ফাঁস হল আরিয়ানের নতুন হোয়াটসঅ্যাপ চ্যাট। ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়েছে আরিয়ানের ফোন ঘেঁটে যে চ্যাট উদ্ধার করেছে এনসিবি সেখানে অপর দু'জনের সঙ্গে কোকেন নিয়ে প্ল্যান করতে দেখা গিয়েছে আরিয়ানকে। সেখানে আরিয়ান স্পষ্ট লিখেছেন, ‘কোকেন আগামিকাল’। শুধু তাই নয়, মজা করে বন্ধুদের এনসিবির হাতে ধরিয়ে দেওয়ার কথাও সেই চ্যাটে বলেছে শাহরুখ-পুত্র। 

শুরু থেকেই এনসিবি জানিয়েছে দীর্ঘ সময় ধরে নিষিদ্ধ মাদক সেবন করছে আরিয়ান খান, এমনকি মাদক পাচারকারীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রয়েছে তাঁর। ফাঁস হওয়া নতুন হোয়াটসঅ্যাপ চ্যাটে ৮০ হাজার টাকার গাঁজা অর্ডার করেছে আরিয়ান। এর আগে অনন্যা পাণ্ডের সঙ্গে আরিয়ানের একটি হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস হয়েছিল। সেখানে আরিয়ানকে গাঁজা জোগাড় করে দেওয়ার কথা বলেছিলেন অনন্যা। শুধু অনন্যাই নয়, একাধিক স্টার-কিডের সঙ্গে আরিয়ানের কথোপকথন এই মুহূর্তে রয়েছে এনসিবির নজরদারিতে।

জানা গিয়েছে, এই মাদক মামলায় এনসিবির জালে আটক মাদকপাচারকারী অচিত কুমারের কাছ থেকে ৮০ হাজার টাকার গাঁজা অর্ডার করেছিলেন আরিয়ান খান। এই বিপুল পরিমাণ গাঁজা কীভাবে, কোথায় সাপ্লাই করা হয়েছিল তা খতিয়ে দেখছে এনসিবি। 

গত ২রা অক্টোবর গোয়াগামী ক্রুজ থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে, পরদিন এনসিবি-র হাতে গ্রেফতার হন শাহরুখ-পুত্র। এরপর দু-দফা এনসিবি হেফাজত শেষে গত ৮ অক্টোবর থেকে আর্থার রোড জেলে বন্দি আরিয়ান খান। ম্যাজিস্ট্রেট কোর্টের পর গত সপ্তাহে সেশন কোর্টও খারিজ করে দিল আরিয়ান খানের জামিনের আর্জি। ম্যাজিস্ট্রেট কোর্ট গ্রহণযোগ্যতার জেরেই খারিজ করেছিল আরিয়ানের জামিনের আবেদন, তবে সেশন কোর্ট এনসিবির দলিল প্রাথমিকভাবে বিচার-বিশ্লেষণ করে আরিয়ান খানের জামিন না-মঞ্জুর করেছে। এখন গোটা দেশের চোখ বম্বে হাইকোর্টের রায়ের দিকে। 

বন্ধ করুন