বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan's leaked Chat: 'ভিক্ষা চাইছি, আরিয়ানকে জেলে ভরবেন না', সমীর ওয়াংখেড়েকে বারবার মেসেজ করেছিলেন শাহরুখ

Shah Rukh Khan's leaked Chat: 'ভিক্ষা চাইছি, আরিয়ানকে জেলে ভরবেন না', সমীর ওয়াংখেড়েকে বারবার মেসেজ করেছিলেন শাহরুখ

বিস্ফোরক তথ্য এল সামনে 

Shah Rukh Khan-Sameer Wankhede WhatsApp chats: ‘আমি আর কী বা বলব, শুধু ভিক্ষা চাইতে পারি। আমি এমন কিছু করিনি যাতে আমার ছেলেকে শুধরানোর এই প্রক্রিয়ায় আপনার অসুবিধা হয়… বাবা হিসাবে আমাকে আর হতাশ করবেন না’, আরিয়ানের গ্রেফতারির সময়কার হোয়াটসঅ্যাপ চ্য়াট ফাঁস। 

একাধিক অভিযোগে বিদ্ধ এনসিবির প্রাক্তন জোনাল (পশ্চিম) ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে।  সুশান্ত সিং রাজপুত মামলা এবং পরবর্তীতে আরিয়ান খান ড্রাগস কেসে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন সমীর ওয়াংখেড়ে। এনসিবির এই প্রাক্তন আধিকারিকের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে সিবিআই। অভিযোগ আরিয়ান খানকে ড্রাগ মামলায় বলিউড সুপারস্টার শাহরুখ খানের থেকে ২৫ কোটি টাকা তোলাবাজির চেষ্টা করেছেন ওয়াংখেড়ে।

এবার নিজেকে নির্দোষ প্রমাণ করতে আদালতে শাহরুখের সঙ্গে হওয়া কথোপকথোনের বিবরণ জমা দিলেন সমীর ওয়াংখেড়ে। শাহরুখের পাঠানো একাধিক হোয়াটসঅ্যাপ মেসেজের স্ক্রিনশট বম্বে হাইকোর্টে জমা দেন প্রাক্তন এনসিবি আধিকারিক। ২০২১ সালের অক্টোবর মাসে গোয়াগামী এক প্রমোদতরী থেকে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে প্রথমে আটক ও পরে গ্রেফতার হন শাহরুখ পুত্র আরিয়ান খান। সেই দলের নেতৃত্বে ছিলেন সমীর ওয়াংখেড়ে। আরিয়ান খানের বিরুদ্ধে মাদক সেবন এবং সংগ্রহে রাখার অভিযোগ উঠেছিল। বৃহত্তর মাদকচক্রের সঙ্গে জড়িত আরিয়ান এমনটাও দাবি করেছিলেন তদন্তকারীরা। 

পরবর্তীতে বম্বে হাইকোর্ট জামিনে মুক্তি দেয় আরিয়ানকে। সমীর ওয়াংখেড়েকেও সরিয়ে দেওয়া হয় এই মামলা থেকে, এনসিবির অপর দল আদালতে চার্জশিট পেশের সময় আরিয়ানকে নির্দোষ ঘোষণা করেন। এরপর বেশ খানিকটা সময় কেটেছে, ভাগ্যের চাকা ইতিমধ্যেই ঘুরে গিয়েছে! এখন অভিযুক্তর আসনে সমীর ওয়াংখেড়ে। সেইসময় ড্রাগ মামলা থেকে আরিয়ানকে রেহাই দিতে নাকি শাহরুখের কাছে ২৫ কোটি টাকা চেয়েছিলেন সমীর ওয়াংখেড়ে। 

সেই অভিযোগের জবাবে যে হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট জমা দিয়েছেন সমীর ওয়াংখেড়ে, সেখানে দেখা যাচ্ছে শাহরুখ বারবার তদন্তকারী অফিসারকে মেসেজ করে গিয়েছেন। লিখেছেন, ‘আরিয়ানকে দয়া করে জেলে ভরবেন না, এটা ওর স্পিরিটকে একদম ভেঙে দেবে’। একটি মেসেজে শাহরুখ লেখেন, ‘সমীর সাহেব আপনার সঙ্গে এক মিনিট কথা বলতে পারি, প্লিজ! আমি জানি এটা হয়ত অফিসিয়্যালি অনুচিত, হয়ত পুরোপুরিভাবেই নিয়ম বিরুদ্ধ কাজ, কিন্তু বাবা হিসাবে যদি আমি আপনার সঙ্গে কথা বলতে পারতাম। প্লিজ… লাভ শাহরুখ’। 

অপর এক মেসেজে কিং খান লেখেন, ‘আপনাকে অশেষ ধন্যবাদ। আপনি যে আমার কথা ভেবে ব্যক্তিগতভাবে এতকিছু বললেন। আমি নিশ্চিত করব ও (আরিয়ান) এমন একজন মানুষ হয়ে ওঠবে যাকে নিয়ে আমি আর আপনি দুজনেই গর্ব করব। আমি কথা দিচ্ছি এই দুর্ঘটনা ওর জীবনের একটা ইতিবাচক টার্নিং পয়েন্ট হবে। এই দেশের প্রয়োজন দায়িত্বশীল এবং সৎ নতুন প্রজন্মের, যারা দেশকে এগিয়ে নিয়ে যাবে সঠিক পথে। আমি, আপনি নিজেদের দায়িত্ব পালন করেছি, এবার সেটা নতুন প্রজন্মকে করে দেখাতে হবে। ভবিষ্যতের জন্য তাঁদের গড়ে তোলাটা কিন্তু আমার-আপনার হাতে। ধন্যবাদ আপনার সমর্থন এবং মহানুভবতার জন্য’। 

আরেক মেসেজে আবেগঘন শাহরুখ লেখেন, ‘প্লিজ ওদের একটু বোঝান, আমার ছেলেকে বাড়ি নিয়ে যেতে দিন। আমি আর কী বা বলব, শুধু ভিক্ষা চাইতে পারি। আপনি তো আমার আচরণ দেখেছেন। আপনি যা করছেন আমি তার বিরুদ্ধে নই। বিশেষত আপনি যখন বলেছেন, আরিয়ানকে আপনি নিজের মনে করে ওকে একটা ভালো মানুষ হিসাবে গড়তে চাইছেন। আমি এমন কিছু করিনি যাতে আমার ছেলেকে শুধরানোর এই প্রক্রিয়ায় আপনার অসুবিধা হয়।  আমি প্রেসের কাছে যাইনি, কোনও বিবৃতি দিইনি। আমি আপনার উপর আস্থা রেখেছি, বাবা হিসাবে আমাকে আর হতাশ করবেন না’। 

বায়োস্কোপ খবর

Latest News

সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! ব্যাপারটা কী? রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো মঙ্গলের কৃপায় ভরবে পকেট, আসবে মান-যশ, অফিসে হবে প্রশংসা! মেষ সহ লাকি কারা? বিয়ের পর শ্রীময়ীর প্রথম মঙ্গলচণ্ডীর ব্রত, সঙ্গে নেই কাঞ্চন!কাকে নিয়ে পুজো দিলেন ৩ মিনিটে ৬ হাজার ফুট নিচে নেমে যায় বিমান!লন্ডন-সিঙ্গাপুর প্লেনের ভিতরে কী ঘটছিল? বহু প্রতীক্ষিত ‘ওয়েলকাম-৩’ থেকে সরলেন সঞ্জয়! কিন্তু কেন? ৩ খানের সঙ্গেই করেছেন স্ক্রিন শেয়ার, জানেন বলিউডের সেই ভাগ্যবতী সুন্দরী কারা ৮২.৬২% পেয়ে ফার্স্ট আরামবাগ, লাস্ট হাওড়া- পঞ্চম দফায় বাংলার ৭ আসনে কত ভোট পড়ল?

Latest IPL News

রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.