বাংলা নিউজ > বায়োস্কোপ > গত বছর ইদের 'মস্ত ভুল' এবার পুনারাবৃত্তি করলেন না শাহরুখ!

গত বছর ইদের 'মস্ত ভুল' এবার পুনারাবৃত্তি করলেন না শাহরুখ!

শাহরুখ খান (ছবি-ফেসবুক))

শাহরুখের ইদের সেলফিতে বুঁদ ভক্তরা,করোনার বিরুদ্ধে লড়াইয়ে একজোট হওয়ার বার্তা

করোনা আবহেই শুক্রবার দেশ জুড়ে পালিত হচ্ছে খুশির ইদ। গত বছরের মতো এবছর ইদের রঙ অনেকটাই ফিকে। করোনা সংকটে ইদ সেলিব্রেশনে রয়েছে বিধিনিষেধ, কাছের মানুষজনকে হারানোয় শোকস্তবদ্ধ বহু পরিবার। তবুও সৌভ্রাতৃত্ব ও সম্প্রীতির এই উত্সবে প্রিয়জনদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে ভোলেননি বলিউড তারকারা। বাদ পড়লেন না শাহরুখ খানও। এদিন সন্ধ্যায় অনুরাগীদের ‘ইদ মোবারক’ জানালেন বাদশা। 

বিশেষ বার্তায় শাহরুখ লেখেন- সকলকে জানাই ইদ মোবাকর। আল্লাহ প্রত্যেককে সুস্বাস্থ্যের অধিকারি করুক, সকলকে শক্তি দিক এবং আমাদের আরও বেশি সহমর্মী করে তলুক। আমারা যেন আমাদের দেশের সকল মানুষের পাশে দাঁড়াতে পারি,আমরা সকলে একসঙ্গে মিলে এই কঠিন লড়াইয়ে নিশ্চয় পার করব!! অনেক ভালোবাসা'। 

এদিন মনোক্রম ছবি পোস্ট করে ইদের শুভেচ্ছা জানান শাহরুখ।ছবিতে শাহরুখকে পাওয়া গেল হালকা রঙা শার্ট, আর রোদ চশমায়। মাথায় পেঁচিয়ে বাঁধা রয়েছে স্কার্ফ, মুখ ভর্তি কাঁচা-পাকা দাড়ি-গোঁফ। কিং খানের এই দেখে কুপোকাত ভক্তরা। 

উল্লেখ্য, গত বছরের মস্ত ভুল এবার পুনরাবৃত্তি করলেন না শাহরুখ। একে তো করোনার জেরে গত দু-বছর ধরে মন্নতের বাইরে এসআরকে ভক্তদের জমায়েত নেই, এই বিশেষ দিনে এক ঝলকের জন্য শাহরুখ খানকে দু-চোখ ভরে মন্নতের ব্যালকনিতে দেখবার রাস্তা বন্ধ। উপরোন্তু গত বছর শাহরুখ ইদের শুভেচ্ছা জানাতে মারাত্মক দেরি করেছিলেন। মধ্যরাত্রি পেরিয়ে যাওয়ার পর টুইট করেছিলেন কিং খান। সেই নিয়ে আফসোসের শেষ ছিল না তাঁর জবরা ভক্তদের মধ্যে। এই বছর অবশ্য দেরি করলেন না শাহরুখ। 

বক্স অফিসে শাহরুখের শেষ ছবি ছিল ২০১৮-র ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত জিরো। এই ছবির ভরাডুবির পর দীর্ঘদিন লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে ছিলেন অভিনেতা, তবে গত বছর নভেম্বর থেকেই ‘পাঠান’ ছবির শ্যুটিং শুরু করেছিলেন শাহরুখ। যদিও এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে এই ছবির ঘোষণা সারেনি যশ রাজ ফিল্মস। তবে এই ছবিতে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন অভিনেতা। 

বায়োস্কোপ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.