বাংলা নিউজ > বায়োস্কোপ > গত বছর ইদের 'মস্ত ভুল' এবার পুনারাবৃত্তি করলেন না শাহরুখ!
শাহরুখ খান (ছবি-ফেসবুক))
শাহরুখ খান (ছবি-ফেসবুক))

গত বছর ইদের 'মস্ত ভুল' এবার পুনারাবৃত্তি করলেন না শাহরুখ!

শাহরুখের ইদের সেলফিতে বুঁদ ভক্তরা,করোনার বিরুদ্ধে লড়াইয়ে একজোট হওয়ার বার্তা

করোনা আবহেই শুক্রবার দেশ জুড়ে পালিত হচ্ছে খুশির ইদ। গত বছরের মতো এবছর ইদের রঙ অনেকটাই ফিকে। করোনা সংকটে ইদ সেলিব্রেশনে রয়েছে বিধিনিষেধ, কাছের মানুষজনকে হারানোয় শোকস্তবদ্ধ বহু পরিবার। তবুও সৌভ্রাতৃত্ব ও সম্প্রীতির এই উত্সবে প্রিয়জনদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে ভোলেননি বলিউড তারকারা। বাদ পড়লেন না শাহরুখ খানও। এদিন সন্ধ্যায় অনুরাগীদের ‘ইদ মোবারক’ জানালেন বাদশা। 

বিশেষ বার্তায় শাহরুখ লেখেন- সকলকে জানাই ইদ মোবাকর। আল্লাহ প্রত্যেককে সুস্বাস্থ্যের অধিকারি করুক, সকলকে শক্তি দিক এবং আমাদের আরও বেশি সহমর্মী করে তলুক। আমারা যেন আমাদের দেশের সকল মানুষের পাশে দাঁড়াতে পারি,আমরা সকলে একসঙ্গে মিলে এই কঠিন লড়াইয়ে নিশ্চয় পার করব!! অনেক ভালোবাসা'। 

এদিন মনোক্রম ছবি পোস্ট করে ইদের শুভেচ্ছা জানান শাহরুখ।ছবিতে শাহরুখকে পাওয়া গেল হালকা রঙা শার্ট, আর রোদ চশমায়। মাথায় পেঁচিয়ে বাঁধা রয়েছে স্কার্ফ, মুখ ভর্তি কাঁচা-পাকা দাড়ি-গোঁফ। কিং খানের এই দেখে কুপোকাত ভক্তরা। 

উল্লেখ্য, গত বছরের মস্ত ভুল এবার পুনরাবৃত্তি করলেন না শাহরুখ। একে তো করোনার জেরে গত দু-বছর ধরে মন্নতের বাইরে এসআরকে ভক্তদের জমায়েত নেই, এই বিশেষ দিনে এক ঝলকের জন্য শাহরুখ খানকে দু-চোখ ভরে মন্নতের ব্যালকনিতে দেখবার রাস্তা বন্ধ। উপরোন্তু গত বছর শাহরুখ ইদের শুভেচ্ছা জানাতে মারাত্মক দেরি করেছিলেন। মধ্যরাত্রি পেরিয়ে যাওয়ার পর টুইট করেছিলেন কিং খান। সেই নিয়ে আফসোসের শেষ ছিল না তাঁর জবরা ভক্তদের মধ্যে। এই বছর অবশ্য দেরি করলেন না শাহরুখ। 

বক্স অফিসে শাহরুখের শেষ ছবি ছিল ২০১৮-র ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত জিরো। এই ছবির ভরাডুবির পর দীর্ঘদিন লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে ছিলেন অভিনেতা, তবে গত বছর নভেম্বর থেকেই ‘পাঠান’ ছবির শ্যুটিং শুরু করেছিলেন শাহরুখ। যদিও এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে এই ছবির ঘোষণা সারেনি যশ রাজ ফিল্মস। তবে এই ছবিতে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন অভিনেতা। 

বন্ধ করুন