বাংলা নিউজ > বায়োস্কোপ > আমনের সঙ্গে সংসার ভাঙছে,এবার কি মেধার হাত ধরবে অঙ্কুর ?
ডিভোর্সের পর কেমন হবে অঙ্কুর আর আমনের জীবন ?
ডিভোর্সের পর কেমন হবে অঙ্কুর আর আমনের জীবন ?

আমনের সঙ্গে সংসার ভাঙছে,এবার কি মেধার হাত ধরবে অঙ্কুর ?

ডিভোর্সের পর কেমন হবে অঙ্কুর আর আমনের জীবন ? টান টান উত্তেজনা স্টার জলসার ‘কোড়া পাখি’তে...

পরিচয়ের শুরুতেই মেধার মনে ধরেছিল অঙ্কুরকে। কিন্তু অঙ্কুরের মনে তো শুধুই আমন। স্টার জলসার জনপ্রিয ধারাবাহি কোড়া পাখিতে এবার বড়সড় মোড় আসতে চলেছে। আমন-অঙ্কুরের দাম্পত্য সম্পর্ক ছিন্ন হতে চলেছে। হ্যাঁ, স্টার জলসার অপর ধারাবাহির খড়কুটো, ওগো নিরুপমা, কিংবা মোহরে যখন বিয়ের সানাই বাজছে, তখনই এই সিরিয়ালে বিচ্ছেদের সুর। 

পুরুলিয়ার প্রত্যন্ত সাঁওতাল গ্রামের মেয়ে হয়ে আমন কীভাবে সব প্রতিবন্ধকতা কাটিয়ে সাংবাদিক হয়ে উঠেছে, সেই গল্প দর্শক দেখেছে এতদিন। দেখছে কেমনভাবে আমনের সেই স্বপ্নের ধীরে ধীরে অংশীদার হয়ে ওঠে অঙ্কুর। এমনকি বাড়ির অমতে পরিবার-পরিত্যক্ত আমনকে বিয়েও করে অঙ্কুর। ধারাবাহিকের মোড় এবার একদম অন্য বাঁক নিচ্ছে। মেধার স্বপ্ন পূরণ হয়ে ঘর ভাঙছে অঙ্কুর-আমনের।

এদিকে বিয়ে ভাঙার মধ্যে অঙ্কুর-মেধার সম্পর্কে সামান্য এগিয়েছে। শুরু থেকেই অঙ্কুরের পরিবারের কেউই পছন্দ করে না আমনকে। পিতৃ-মাতৃহীন মেয়ে আমন। তাঁকে বাড়ির বউ হিসেবে মেনে নেওয়ার বিপক্ষে ছিলেন অঙ্কুরের বাবা। তাঁরই অসুস্থ হওয়ার পর সেবাযত্ন করে তাঁকেই সুস্থ করে তোলে আমন। অঙ্কুর-আমনের বিচ্ছেদে তিনি হতাশাগ্রাস্ত। সিরিয়ালের প্লটে ধরা পড়ছে ট্যুইস্ট। ডিভোর্সের পর কোন খাতে বইবে অঙ্কুর-আমনের জীবন, কতখানি পালটাবে সম্পর্কের সমীকরণ ? মেধা কি সত্যি পারবে বন্ধু থেকে অঙ্কুরের মনে প্রেয়সীর জায়গা নিতে, সবটাই ধীরে ধীরে বোঝা যাবে পরবর্তী পর্বগুলিতে।

উল্লেখ্য কোড়া পাখি ধারাবাহিক দিয়ে ১০ বছর পর ছোটপর্দায় ফিরলেন পার্নো মিত্র। অন্যদিকে কুসুমদোলার পর ফের একবার স্টার জলসার ত্রিকোণ প্রেমের কাহিনিতে ধরা দিয়েছেন ঋষি কৌশিক। 

বন্ধ করুন