বাড়ি > বায়োস্কোপ > সুশান্ত মামলা : সিবিআইয়ের তদন্ত নিয়ে সন্তুষ্টি প্রকাশ করলেন শেখর সুমন
শুরু থেকেই সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি জানিয়েছিলেন শেখর সুমন 
শুরু থেকেই সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি জানিয়েছিলেন শেখর সুমন 

সুশান্ত মামলা : সিবিআইয়ের তদন্ত নিয়ে সন্তুষ্টি প্রকাশ করলেন শেখর সুমন

  • শুরু থেকেই মুম্বই পুলিশের তদন্ত নিয়ে সন্দেহ প্রকাশ করে এসেছেন শেখর সুমন, লাগাতার দাবি জানিয়েছেন সিবিআই তদন্তের।

অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যু রহস্যের তদন্তভার সিবিআইয়ের হাতে চলে যাওয়ায় অনেকটাই আশ্বস্ত বোধ করছেন অভিনেতা শেখর সুমন । তাঁর মতে ,' সিবিআই যেভাবে কোমর বেঁধে তদন্তে নেমে পড়েছে এবং ঝড়ের বেগে এগিয়ে চলেছে , তা দেখে খুব ভালো লাগছে । তদন্ত এমন ভাবেই হওয়া উচিৎ । ঈশ্বর ওঁনাদের শক্তি দিন । আশা করি এবার আমার বন্ধু , প্রয়াত অভিনেতা ন্যায় বিচার পাবে'। নিজের টুইটার অ্যাকাউন্টে এমনটাই জানিয়েছেন অভিনেতা ।

এছাড়াও তিনি জানান যে তিনি একটি সংবাদ সূত্রে জানতে পেরেছেন ,যে পাঁচজন ডাক্তার সুশান্তের দেহের ময়না তদন্ত করেছিলেন , অদ্ভুত ভাবে তাঁরা প্রত্যেকেই ছুটিতে গিয়েছেন । তবে তিনি এও জানিয়েছেন যে তিনি এই খবরটি সম্পর্কে সম্পূর্ণ নিশ্চিত নন , ভুল হতেই পারেন । একটি সূত্রে তাঁর কানে এমন কথা এসেছে । যদিও এই তথ্য সম্পূর্ন ভুল জানিয়ে দিয়েছে বিএমসি। সুশান্তের ময়নাতদন্ত করেছেন যে পাঁচ চিকিত্সক তাঁরা প্রত্যেকেই কুপার হাসপাতালে অন-ডিউটি রয়েছেন। 

শেখর সুমন প্রথম থেকে মুম্বই পুলিশের তদন্ত পদ্ধতি নিয়ে একাধিক প্রশ্ন তুলে সিবিআই তদন্তের দাবি জানিয়ে এসেছেন । বুধবার সুপ্রিম কোর্টের রায় সামনে আসবার পর থেকে তিনি রীতিমতো উচ্ছ্বসিত । ১৪ ই জুন থেকে চলে আসা এই মামলার মোড় এবার অন্যদিকে ঘুরবে বলেই মত অভিনেতার । নিজের টুইটারে প্রথম থেকেই একাধিক পোস্টের মাধ্যমে কিভাবে বলিউড ইন্ডাস্ট্রি কিছু ক্ষমতাবান ব্যক্তিত্বের হাতে নিয়ন্ত্রিত হতে থাকে , আউট সাইডার-ইনসাইডার বিতর্ক কতটা প্রাসঙ্গিক , মুভি মাফিয়াদের দৌরাত্ম্য কতটা প্রবল তা নিয়ে মত প্রকাশ করে এসেছেন শেখর । 'বিহারি ভাই' সুশান্তের মৃত্যুর পর পাটনা গিয়ে অভিনেতার পরিবারের সঙ্গেও দেখা করে সমবেদনাও জানিয়েছিলেন শেখর সুমন । যেভাবে সারা দেশের মানুষ এমনকি বিদেশেও প্রয়াত অভিনেতার মৃত্যুতে ন্যায়বিচারের দাবি উঠেছে , তাতে আবেগাপ্লুত অভিনেতা । তিনি পোস্ট করেন -' পর্দা উত্তোলনের সময় হয়ে এসেছে । শুধু সুশান্তের মৃত্যু নয় , আরও অনেক রহস্যই উন্মোচনের সময় এসে গিয়েছে । বলিউডের অভিনয় এমনকি সঙ্গীত জগতেও বিপুল অর্থের আগমনের কি কি উৎস , তা জানার সময় হয়ে এসেছে । '

বন্ধ করুন