বাংলা নিউজ > বায়োস্কোপ > মহারাষ্ট্রে কঠোর কার্ফু, পাহাড়ে চলে গেলেন বর্ষীয়ান অভিনেত্রী নীনা গুপ্তা
পাহাড়ে নীনা (ছবি-ইনস্টাগ্রাম)
পাহাড়ে নীনা (ছবি-ইনস্টাগ্রাম)

মহারাষ্ট্রে কঠোর কার্ফু, পাহাড়ে চলে গেলেন বর্ষীয়ান অভিনেত্রী নীনা গুপ্তা

  • ২০২০ সালে লকডাউনের সময়তেও মুক্তেশ্বরেই ছিলেন নীনা।

বেড়ে চলা করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কার্ফু জারি হয়েছে গোটা মহারাষ্ট্র জুড়ে। আগামী ১৫ দিনের জন্য জারি করা হয়েছে কার্ফু। বুধবার রাত ৮টা থেকে ১৪৪ ধারা জারি করা হয়েছে সেখানে। আর কার্ফুর কারণে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং-এর মতো শহর ছাড়লেন বর্ষীয়ান অভিনেত্রী নীনা গুপ্তাও। নীনা চলে গিয়েছেন উত্তরাখণ্ডের মুক্তেশ্বরে। ইনস্টাগ্রামে পাহাড়ের ওপর নিজস্ব কটেজ থেকে শেয়ার করছেন ভিডিও।

নীনা ভিডিওতে তাঁর অনুগামীদের উদ্দেশে জানান, ‘যখনই মহারাষ্ট্রে লকডাউন ঘোষণা করা হয়েছে, তখনই মুক্তেশ্বরে আমার বাড়িতে চলে এসেছি।’ নীনার শেয়ার করা সেই ভিডিওতে চোখে পড়ছে সাদা-হলুদ কটেজটিও।

গত বছর ২০২০ সালে লকডাউনের সময়তেও মুক্তেশ্বরেই ছিলেন নীনা। সেখান থেকে কখনও তাঁর বাংলো, কখনও বাগান, কখনও বরফে ঢাকা পাহাড়ের ছবি ও ভিডিও নেটিজেনদের জন্য শেয়ার করেছিলেন অভিনেত্রী। কিছুদিন আগে মেয়ে মাসাবা গুপ্তার সঙ্গে নেটফ্লিক্সের শো ‘মাসাবা মাসাবা’-তেও দেখা গিয়েছে নীনাকে।

প্রসঙ্গত, মঙ্গলবার রাত সাড়ে ৮টা নাগাদ রাজ্যবাসীর উদ্দেশে একটি বার্তা প্রকাশ করেন  মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। তিনি বলেন, 'গত বছরের থেকেও ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়েছে রাজ্যজুড়ে। হাসপাতালগুলিতে শয্যা নেই। ওষুধপত্র পাওয়া যাচ্ছে না। আর সময় নষ্ট করা সম্ভব নয়। এরপর সমস্ত পরিকাঠামো ভেঙে পড়বে।' তারপরই কঠোরভাবে কার্ফু পালনের কথা জানান তিনি।

বন্ধ করুন