বাংলা নিউজ > বায়োস্কোপ > যশের জীবন জুড়ে শুধুই নুসরত, বাধ্য হয়ে যশের বাড়ি ছাড়লেন দীর্ঘদিনের বান্ধবী!
যশের জীবন থেকে সরে দাঁড়ালেন পুনম (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম) 
যশের জীবন থেকে সরে দাঁড়ালেন পুনম (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম) 

যশের জীবন জুড়ে শুধুই নুসরত, বাধ্য হয়ে যশের বাড়ি ছাড়লেন দীর্ঘদিনের বান্ধবী!

  • নুসরত-যশের সম্পর্কের গভীরতা আঁচ করতে কি দেরি করে ফেললেন পুনম? 

এখন আর কোনও রকম সিক্রেট নয় 'যশরত'-এর প্রেম। নিখিল জৈন নুসরতের জীবনের অতীত অধ্যায়, আর নায়িকার মন জুড়ে এখন শুধুই যশ দাশগুপ্ত। বালিগঞ্জের বাড়িতে এখন ঈশানকে দেখভাল করতে ব্যস্ত যশ-নুসরত। দু-দিন আগেই এক প্রমোশ্যানাল ইভেন্টে হাজির হয়ে নুসরত বলেছেন, 'বাবা জানেন বাবা কে, আমারা খুব ভালো সময় কাটাচ্ছি বাবা-মা হিসাবে। যশ এবং আমার দারুণ সময় কাটছে’।

যশ-নুসরত-নিখিলের ত্রিকোণ কাহিনিতে এতদিন কিছুটা হলেও আলোচনার বাইরে থেকেছেন যশ দাশগুপ্তর এক সময়ের ঘনিষ্ঠ বান্ধবী তথা মাসকয়েক আগে পর্যন্ত তাঁর ছায়াসঙ্গী, পুনম ঝা। সম্প্রতি ইনস্টাগ্রামে সাদা-কালো ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘রঙিন ছবি যেমন বর্ণনা করতে পারে, তেমনই সাদা-কালো ছবি অনেক অন্য রকম কথা বলে’। এই ছবির ভিতরের অর্থটা বেশ গভীর, এমনই মনে করছেন নিন্দুকেরা। 

নিজের ব্যক্তিগত জীবনকে হামেশা লাইমলাইটের বাইরে রেখেছেন যশ দাশগুপ্ত। তবে শোনা যায়, যশের যশের ডাইমন্ড সিটির আবাসনে তাঁর বাবা-মা এবং আগের পক্ষের ছেলেকে নিয়ে থাকতেন পুনম। যশের কেরিয়ার নিজের হাতে গড়েছেন পুনম, এমনটাই বলে থাকেন নিন্দুকেরা। সিরিয়ালের গণ্ডি পেরিয়ে রুপোলি পর্দায় দ্বিতীয় ইনিংস শুরুর সময় সারাক্ষণ পাশে ছিলেন পুনম। সেইসময় এক নামী প্রযোজনা সংস্থার এক সময়ের ক্রিয়েটিভ ম্যানেজার ছিলেন তিনি। চলতি বছরের শুরুতে যশ রাজনীতির দুনিয়ায় পা দিয়েছেন, সেই সফরেও সবসময় সঙ্গে ছিলেন পুনম। কিন্তু ইন্ডাস্ট্রিতে কানাঘুষো শোনা যাচ্ছে, যশের সব ‘ভাল’র দায়িত্ব নেওয়া পুনম যশের বাড়ি ছেড়েছেন। 

নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিন প্রকাশ্যে মুখ খোলেননি দুজনেই। হুগলি চণ্ডীতলা বিধানসভা আসন থেকে ভোটে লড়ে হেরে যান যশ। কিন্তু নির্বাচনী প্রচারে যশের ছায়াসঙ্গী হয়েছিলেন পুনম। আচমকা কেন যশের বাড়ি ছাড়লেন তিনি? ঘনিষ্ঠমহল বলছে, যশের জীবনে নুসরতের আগমনের পর থেকেই নায়িকার মা হওয়া পর্যন্ত নানান ঘটনাপ্রবাহে মন ভেঙেছে পুনমের। কিন্তু সত্যি যদি সেটাই সত্যি হয়, তাহলে নির্বাচনী প্রচারের সময় কেন যশের সঙ্গে ছিলেন তিনি? তখন প্রকাশ্যে না হলেও আড়ালে তো ‘যশরত’-এর প্রেম চরমে!  শোনা যায়, সেই সময়ও নুসরতের সঙ্গে সময় কাটালেও রাতে বাড়ি ফিরতেন যশ। এখন পাকাপাকিভাবেই নুসরতের সঙ্গী তিনি। অনেকে এমনটাও বলছেন, ঈশানের জন্মের পর থেকেই নুসরত নাকি ঘনঘন যশের বাড়িতে হাজির হচ্ছেন, সেটা ভালোভাবে মেনে নিতে পারেননি পুনম। অনেকে এমনও জানাচ্ছেন, যশ-নুসরতের সম্পর্কের গভীরতা শুরুতে আঁচ করতে পারেননি পুনম। 

তাই যশের জীবন থেকে তাঁর সরে দাঁড়াতে একটু দেরি হয়ে গেল। মধুমিতার সঙ্গে গান লঞ্চের ইভেন্ট হোক বা যশের নতুন ছবি ‘চিনে বাদাম’-এর মহরত, পাশে ছিলেন না পুনম। তা নজর এড়ায়নি মিডিয়ার। তারপর থেকেই নানা মুনির নানান মত। এখন শোনা যাচ্ছে যশের বাড়ি ছেড়েছেন তিনি।  আসলে যশ-লাভের পিছনে কোনওদিন দৌড়াননি তিনি। সেই ঘটনার সাক্ষী কম মানুষ নয়। যশ অবশ্য বরাবরই বলেছেন ‘কাজকর্মের দায়িত্ব’, ব্যাস এইটুকুই। 

বন্ধ করুন