বাংলা নিউজ > বায়োস্কোপ > ১০ মাস পূর্ণ করল ইউভান, ঘুমন্ত রাজ-পুত্রের মিষ্টি ছবি শেয়ার করলেন শুভশ্রী

একটু একটু করে বড়ো হয়ে উঠছে রাজ-শুভশ্রী পুত্র ইউভান। সোমবার ১০ মাস পূর্ণ করল এই খুদে। জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সেনশেশন এই তারকা পুত্র। ইউভানের প্রথম হাঁটা, বাবা বলে ডাক, বসতে শেখা- সমস্ত কিছুই মুহূর্তে কেড়ে নেয় নেট-নাগরিকদের মন। ইউভানের ১০ মাস পূর্তিতে তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিলেন শুভশ্রী। 

এদিন ছেলের একটি মিষ্টি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নায়িকা। ছবিতে শুভশ্রী ‘রাজপুত্র’-কে শান্তি মনে ঘুমতো দেখা গেল। সাদা রঙা হাফ টি-শার্ট পরে ব্ল্যাঙ্কেট চাপা দিয়ে আরাম করে ঘুমের দেশে ইউভান, ক্যাপশনে মা লিখেছে- ‘আমার রাজপুত্রের তরফে তোমাদের সকলকে জানাই শুভ রাত্রি’। সঙ্গে হ্যাশট্যাগে অভিনেত্রী যোগ করেন, ‘১০ মাস পূর্ণ করল'। 

২০২০-র ১২ সেপ্টেম্বর জন্ম হয় ইউভানের। সোশ্যাল মিডিয়ায় রয়েছে তাঁর একাধিক ফ্যানপেজ। টলিপাড়ায় এখন খুদে স্টার ইউভান। এদিন শুভশ্রী পুত্রকে ১০ মাস পূর্তির শুভেচ্ছা জানালেন বড়মাসি দেবশ্রীও। 

ছেলের জন্মের পর এখনও নতুন কোনও ছবির কাজে হাত দেননি শুভশ্রী, তবে রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’এর হাত ধরে শ্যুটিং ফ্লোরে ফিরেছেন নায়িকা। এই শো জিত ও গোবিন্দার সঙ্গে বিচারকের আসনে দেখা মিলছে নতুন মায়ের। শ্যুটিংয়ে থাকলেও শুভশ্রীর মন কিন্তু সারাক্ষণ আটকে ইউভানে। 

ইউভানের এক ঝলক পওয়ার অপেক্ষায় থাকে সোশ্যাল মিডিয়াও। কোনও ছবি শেয়ার হওয়া মানেই তা নিমেষে ভাইরাল। সোশ্যাল মিডিয়া ইউভানের জনপ্রিয়তাও চিন্তিত নন শুভশ্রী। অভিনেত্রীর কথায়, ইউভান যাতে সব রকম পরিস্থিতিতে মানিয়ে নিতে পারে সেই ভাবনা থেকেই তাঁকে সোশ্যাল মিডিয়ার আড়ালে না রাখবার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। অভিনেত্রীর কথায়, 'আর পাঁচজন মা-বাবার মতোই আমি আর রাজ সন্তানের সঙ্গে কাটানো মুহূর্তগুলো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করি। ওকে জনপ্রিয় করে তুলতে হবে বলে কিন্তু করি না’। বড় হয়েও ইউভানকে মিডিয়া অ্যাটেনশনের মুখোমুখি হতে হবেই, গোটা পরিস্থিতির সঙ্গে যাতে ছোট থেকেই ছেলে অভ্যস্ত হয়ে যায় তাই সচেতনভাবেই এই সিদ্ধান্ত নিয়েছেন রাজ-শুভশ্রী।

বন্ধ করুন