বাড়ি > বায়োস্কোপ > বন্যা বিধ্বস্ত অসমের পাশে রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডার প্রিয়াঙ্কা চোপড়া
 অসমের পাশে দাঁড়ালেন নিয়াঙ্কা  (ছবি-ইনস্টাগ্রাম)
 অসমের পাশে দাঁড়ালেন নিয়াঙ্কা  (ছবি-ইনস্টাগ্রাম)

বন্যা বিধ্বস্ত অসমের পাশে রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডার প্রিয়াঙ্কা চোপড়া

  •  অসমবাসীর পাশে দাঁড়ালেন প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর স্বামী নিক জোনাস। বন্যা ত্রাণ তহবিলে দিলেন অনুদান।

ক্রমেই ভয়াবহ হচ্ছে অসমের বন্যা পরিস্থিতি। প্রতিবেশী রাজ্য অসমে এখন পর্যন্ত বন্যায় মৃত ১০২। রবিবার জলে ডুবে আরও পাঁচ জনের মৃত্যুর খবর মিলেছে। অসমের বিপর্যয়ের দিনে রাজ্যের পাশে দাঁড়ালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। অসম বন্যা রিলিফ ফান্ডে ডোনেশন দিয়েছেন নিয়াঙ্কা। অনুরাগীদেরও সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আর্জি জানান এই সেলেব দম্পতি। 

প্রিয়াঙ্কা লেখেন,'আমরা অতিমারীর সঙ্গে মোকাবিলার চেষ্টা চালাচ্ছি গোটা বিশ্ব মিলে। এরই মাঝেই ভারতের রাজ্য অসম আরও এক দুর্যোগের শিকরা। বর্ষায় অতিভারী বৃষ্টিতে বন্যাকবলিত গোটা রাজ্য। কয়েক লক্ষ মানুষের জীবন সংকটে। ব্যাপক ক্ষতি হয়েছে সম্পত্তির। কাজিরঙ্গা জাতীয় পার্ক জলে নিমজ্জিত। তাঁরা সকলের আমাদের সমর্থন ও মনোযোগ প্রয়োজন। দয়া করে সকলে এগিয়ে আসুন'।

 নিকও নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে প্রিয়াঙ্কা এই আর্জি শেয়ার করে অনুরাগীদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আবেদন জানিয়েছেন। অসমের ব্র্যান্ড অ্যাম্বাসাডার প্রিয়াঙ্কা চোপড়া।  অসম ট্যুরিজমের প্রমোশ্যানাল ক্যাম্পেনের প্রধান মুখ দেশি গার্ল। করোনাভাইরাস মোকাবিলার জন্যও পিএম রিলিফ ফান্ডে এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর করোনা রিলিফ ফান্ডে অনুদান দিয়েছেন নিয়াঙ্কা। 

ব্রহ্মপুত্রর জলের সীমা ক্রমশই বাড়ছে।তেজপুর, গোয়ালপারা, নেমাতিঘাটে  বিপদসীমার ওপর দিয়ে বইছে ব্রহ্মপুত্র। মে মাস থেকে ভারী বৃষ্টিতে ধসে ২৬জনের মৃত্যু হয়েছে। এখনও পর্যন্ত বন্যায় প্রভাবিত রাজ্যের ৩৩টি জেলার ২৩টি জেলা। এখনও বন্যায় আটকে আছেন ২৫ লক্ষ মানুষ ২২৬৫ গ্রামে। এর মধ্যে শুধু গোয়ালপারাতেই ক্ষতিগ্রস্ত ৪.৭০ লক্ষ মানুষ। বরপেতায় ৩.৯৫ লক্ষ মানুষ ও মরিগাঁওয়ে ৩.৩৩ লক্ষ মানুষ বন্যায় আটকে পড়েছেন। এছাড়াও ধুবড়ি, ধানশিড়ি, জিয়া, ভারালি, কোপিলি, বেকি ও কুশিয়ারা নদীও বহু জায়গায় বিপদসীমার ওপর দিয়ে বইছে অতি বর্ষণের ফলে।

 

 

বন্ধ করুন