বাংলা নিউজ > বায়োস্কোপ > Asha Bhosle: নাতনি জামাইয়ের সঙ্গে ডিনার ডেটে আশা ভোঁসলে, টেস্ট করলেন জাপানি খাবার
আশা ভোঁসলে এবং তাঁর নাতনি জামাই ভোঁসলে একটি জাপানি রেস্তোরাঁয় ডিনার করতে গিয়েছিলেন।

Asha Bhosle: নাতনি জামাইয়ের সঙ্গে ডিনার ডেটে আশা ভোঁসলে, টেস্ট করলেন জাপানি খাবার

  • আশা ভোঁসলে এবং তাঁর নাতনি জামাই ভোঁসলে একটি জাপানি রেস্তোরাঁয় ডিনার করতে গিয়েছিলেন। দেখুন তাঁদের ভিডিয়ো এবং ছবি-

নাতনি জামাই ভোঁসলের সঙ্গে ডিনার করতে গিয়েছিলেন গায়িকা আশা ভোঁসলে। ডিনার করতে মুম্বইয়ে এক জাপানি রেস্তোঁরায় গিয়েছিলেন দিদিমা-নাতনি জুটি। ইনস্টাগ্রামে পাপারাৎজ্জোর শেয়ার করা ভিডিয়োতে, আশা ভোঁসলে এবং জামাই ভোঁসলেকে গাড়ি থেকে বের হয়ে মিজু-এর দিকে হাঁটতে দেখা গিয়েছে। সেই সময় বৃষ্টি হচ্ছিল।

ভিডিয়োতে আশা ভোঁসলের হাত ধরে হাঁটতে দেখা গিয়েছে জামাইকে। দুজনেই ছবির জন্য পোজ দিয়েছেন। গায়িকাকে এ দিন সাদা এবং নীল শাড়ি পরে দেখা গিয়েছে। একটি শালও গায়ে জড়িয়েছিলেন তিনি। জামাই একটি প্রিন্টেড লাল পোশাক পরেছিলেন। আরও পড়ুন: ‘বিউটি সার্কাস’ নাকি 'অপারেশন সুন্দরবন'! বাংলাদেশের সিনেমা হল কাঁপাবে কোন ছবি?

টেবিলে বসে রয়েছেন আশা ভোঁসলে, ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো শেয়ার করেছেন জামাই। ভিডিয়ো পোস্ট করে জামাই লিখেছেন, ‘বেস্ট ডিনার ডেট’। তিনি আশাকে ট্যাগ করে বেশ কয়েকটি ফুল এবং লাল হৃদয়ের ইমোজি যোগ করেছেন। আরও পড়ুন: ‘বয়কট বলিউড’ ভালো! কেন বললেন ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর পরিচালক বিবেক আগ্নিহোত্রী

জানাইয়ের শেয়ার করা ছবি
জানাইয়ের শেয়ার করা ছবি

দিন কয়েক আগেই ৮৯ বছরে পা রেখেছেন আশা ভোঁসলে। তাঁর কণ্ঠ এবং গানের ভক্ত অগুণতি। আলাদা করে তাঁকে পরিচয় করানো কোনও প্রয়োজন নেই। শুধু গায়িকাই নন, দুর্দান্ত রান্নাও করতে পারেন তিনি। তাঁর হাতের রান্না খেয়ে মুগ্ধতার কথা প্রকাশ করেছেন অনেকেই। আরও পড়ুন: পুজোয় নতুন জুটি ঋতব্রত-অঙ্গনা, মুক্তি পেল অনুপম রায়ের অ্যালবাম 'গা ছুঁয়ে বলছি'

১৯৪৩ সালে গানের কেরিয়ার শুরু করেন আশা ভোঁসলে। ২০০০ সালে দাদাসাহেব ফালকে পুরস্কার এবং ২০০৮ সালে পদ্মবিভূষণ সম্মানে সম্মানিত তিনি। ১২ হাজারেরও বেশি গানের রেকডিং করেছেন গায়িকা। হিন্দি সিনেমাকে তাঁর সবচেয়ে স্মরণীয় কিছু গান দিয়েছেন যার মধ্যে রয়েছে ঝুমকা গিরা রে, রাত আকেলি হ্যায়, আজা আজা, দম মারো দম, দিল চিজ কেয়া হ্যায়। তিনি ওপি নায়ার, সচিন দেব বর্মণ, আরডি বর্মণ, খৈয়াম এবং বাপ্পি লাহিড়ির মতো সঙ্গীত পরিচালকদের সঙ্গে কাজ করেছেন।

বন্ধ করুন