বাংলা নিউজ > বায়োস্কোপ > Asha Bhosle: দুবাইতে নিজের রেস্তোরাঁয় রান্না করছেন ‘মাস্টারশেফ’ আশা ভোঁসলে, দেখুন সেই ভিডিয়ো
রাঁধুনি আশা ভোঁসলে

Asha Bhosle: দুবাইতে নিজের রেস্তোরাঁয় রান্না করছেন ‘মাস্টারশেফ’ আশা ভোঁসলে, দেখুন সেই ভিডিয়ো

  • Asha Bhosle's Cooking Video: বিশ্বের নানান প্রান্তে ছড়িয়ে রয়েছে আশা ভোঁসলে নিজস্ব রেস্তোরাঁ। সদ্য দুবাইতে একটি রেস্টুরেন্ট খুলেছেন গায়িকা। সেটির তদারকিতেই আপতত মরু শহরে কিংবদন্তি। 

কথায় আছে যে রাঁধে সে চুলও বাঁধে! কিন্তু যার গলায় স্বয়ং সরস্বতীর বাস, সেই আশা ভোঁসলে যে দুর্দান্ত রান্নাও করতে পারেন এই কথাটা সবার জানা নেই। শুধু দুর্দান্ত রান্না করেন তাই নন, আশা ভোঁসলে একজন সফল উদ্যোক্তাও। মরু শহর দুবাইতে নিজের নতুন রেস্তোরাঁ খুলেছেন এই কিংবদন্তী শিল্পী। গত ২০ বছর ধরে হসপিটালিটি বিজনেসে রয়েছেন আশা ভোঁসলে, ইংল্যান্ড-সহ বিশ্বের বিভিন্ন দেশে তাঁর রেস্তোরাঁ রয়েছে। ভারতীয় খানা-পিনার স্বাদ চেটেপুটে নিতে সেখানে ছুটে যান প্রবাসী ভারতীয়রা, এমনকী বিদেশিরাও।

সম্প্রতি নিজের দুবাইয়ের রেস্তোরাঁ-র সুসজ্জিত কিচেন থেকে একটি ভিডিয়ো পোস্ট করেছেন বর্ষীয়ান গায়িকা। সেখানে তাঁকে নিজের হাতে রাঁধতে দেখা গেল। অতিথি আপ্যায়নে কতখানি ততপর তিনি তা বুঝিয়ে দিচ্ছে এই ভিডিয়ো।

ভিডিয়োয় শেফের অ্যাপ্রনে পাওয়া গেল তাঁকে। রান্না ঠিকঠাক হয়েছে কিনা তা দেখতে গন্ধ শুঁকছেন আশা ভোঁসলে, এমনটাই উঠে এসেছে ভিডিয়োতে। এই ভিডিয়োতে ভালোবাসা উজাড় করে দিচ্ছেন আশা তাই-এর ভক্তরা। আরও পড়ুন- আশার বার্মিংহামের রেস্তোরাঁয় খেতে গেলেন টম ক্রুজ, নিমেষে শেষ দু-প্লেট চিকেন টিক্কা মশলা!

এক অনুরাগী লেখেন, ‘গানা আর খানা- মারাত্মক কম্বিনেশন, দুটোই মনের খুব কাছের’। অপর একজন লেখেন, ‘এবার কিংবদন্তি গায়িকার পাশাপাশি মাস্টার শেফও আপনি’।

আশা ভোঁসলের দুবাই রেস্তোরাঁ-র ঝলক দেখলে আপনি চমকে উঠবেন! গায়িকার নাতনি জানাই ভোঁসলে (Zanai Bhosle) ঠাকুমার রেস্টুরেন্টের ঝলক তুলে ধরেছেন ইনস্টায়। ‘আশা’স' রেস্তোরাঁ-তে ঢোকবার মুখেই রয়েছে সুন্দর করে সাজানো ওয়েটিং এরিয়া। বেগুনি রঙা আলিশান কাউচের উপর বসতে পারবেন, চোখ বুলিয়ে নিতে পারবেন দেওয়ালে টাঙানো গায়িকার সাদা-কালো ফটোফ্রেম গুলিতেও। এরপর মূল রেস্তোরাঁয় প্রবেশ, সেটির অন্দরসজ্জাও চোখ ধাঁধানো। নাতনির শেয়ার করা ভিডিয়োতেও আশাকে রেস্টুরেন্টের কিচেনে কোনও বিশেষ পদ রান্না করতে দেখা গিয়েছে। আরও পড়ুন- এখনও মঞ্চে ওঠার আগে ভয়ে হাত ঠান্ডা হয়ে যায় আশাজির! অজানা গল্প ফাঁস কুমার শানুর

 

নিজের রেস্তোরাঁর প্রতিটি বিষয় খুঁটিয়ে দেখেন গায়িকা নিজে। মেনুতে ব্যবহারকারী মশলা থেকে রেস্তোরাঁ-র অন্দরসজ্জা, সবটাই তাঁর নিজের পছন্দের। ম্যাঞ্চেস্টার, বাহরিন, কুয়েত, আবু ধাবি, বার্মিংহামের মতো শহরে রমরমিয়ে চলছে আশা ভোঁসলের রেস্তোরাঁ। আরও পড়ুন- ঠাকুমার পরিচয় কখনও ব্যবহার করেননি, ফাঁস করলেন আশা ভোঁসলের নাতি চিন্টু ভোঁসলে

 

বন্ধ করুন