বাংলা নিউজ > বায়োস্কোপ > 'শ্রীময়ী'র হিন্দি রিমেক 'অনুপমা' মন জয় করেছে আশা ভোঁসলের! করলেন জব্বর প্রশংসা
'শ্রীময়ী'র হিন্দি রিমেক 'অনুপমা'র প্রশংসা করলেন আশা ভোঁসলে। 
'শ্রীময়ী'র হিন্দি রিমেক 'অনুপমা'র প্রশংসা করলেন আশা ভোঁসলে। 

'শ্রীময়ী'র হিন্দি রিমেক 'অনুপমা' মন জয় করেছে আশা ভোঁসলের! করলেন জব্বর প্রশংসা

  • যদিও বাংলার দর্শকরা ধারাবাহিকের নাম বদলে ‘ন্যাকাময়ী’ করার কথা ভাবছেন!

‘শ্রীময়ী’ ধারাবাহিকের জনপ্রিয়তার কথা মাথায় রেখে এটি হিন্দিতে বানানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। আপাতত হিন্দি টিভির অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুপমা’। প্রায় প্রতি সপ্তাহেই TRP তালিকার শীর্ষে থাকে এটি। বাংলার মানুষদের মধ্যে ‘শ্রীময়ী’ নিয়ে অসন্তোষ বৃদ্ধি পেলেও ‘অনুপমা’ কিন্তু পাচ্ছে অফুরান ভালোবাসা। সম্প্রতি এই ধারাবাহিক নিয়ে নিজের প্রতিক্রিয়া দিতে দেখা গেল আশা ভোঁসলেকে!

জানা গিয়েছে সম্প্রতি বর্ষীয়ান সঙ্গীত শিল্পী আশা কিছুদিন আগেই নিজের বাড়িতে ডেকে পাঠিয়েছিলেন ‘অনুপমা’র প্রযোজক রাজনকে। পরে সংবামাধ্যমের কাছে রাজন জানান, আশা ধারাবাহিকের ভূয়সী প্রশংসা করেছেন। যা তাঁর কাছে একটা বড় পাওনা। সঙ্গে জানিয়েছেন তিনি নিজে বড় ফ্যান ‘অনুপমা’র। ধারাবাহিকের গল্প নিয়ে তাঁদের বেশ কিছুক্ষণ কথা হয়েছে। প্রত্যেকটি চরিত্র নিয়েই নিজের মতামত জানিয়েছেন তিনি। এমনকী, আশা নিজে অনুপমার সেটে উপস্থিত হয়ে সকলের সঙ্গে কথা বলার ইচ্ছে প্রকাশ করেছেন। প্রসঙ্গত, ‘অনুপমা’য় মুখ্য চরিত্রে অভিনয় করছেন রূপালি গঙ্গোপাধ্যায়। 

যদিও বাংলার দর্শকদের মধ্যে ‘শ্রীময়ী’ নিয়ে বিরূপ মনোভাব লক্ষ্য করা যাচ্ছে বিগত কয়েক সপ্তাহ ধরে। তা বিশেষ করে শুরু হয়ছে শ্রীময়ী ও রোহিত সেনের বিয়ের পর। অনেকেই সোশ্য়াল মিডিয়ায় জানিয়েছেন এবার ধারাবাহিকের নাম বদলে করে দেওয়া উচিত ‘ন্যাকাময়ী’। কারণ, ইন্দ্রানী হালদারের ‘এত খারাপ আর ন্যাকা ন্যাকা অভিনয় আর নেওয়া যাচ্ছে না’! অনেকেই চাইছেন এবার চ্যানেলের পক্ষ থেকে বন্ধ করে দেওয়া হোক ‘শ্রীময়ী’।

বন্ধ করুন