বাংলা নিউজ > বায়োস্কোপ > আশা পারেখের মতো ঠিক এই পোশাক পরে বিয়ের পিঁড়িতে বসেছিলেন হৃতিকের মা! কেন জানেন?

আশা পারেখের মতো ঠিক এই পোশাক পরে বিয়ের পিঁড়িতে বসেছিলেন হৃতিকের মা! কেন জানেন?

'আও মিলো সজনা'-তে আশা পারেখ (বাঁ দিকে), হৃতিকের মা পিঙ্কি রোশন (ডান দিকে)

এক সময়ে বলিউডের অন্যতম জনপ্রিয় বলি-অভিনেত্রীর তালিকায় উপরের দিকেই থাকত আশা পারেখের নাম।

এক সময়ে বলিউডের অন্যতম জনপ্রিয় বলি-অভিনেত্রীর তালিকায় উপরের দিকেই থাকত আশা পারেখের নাম। একবার তাঁর একটি পোশাক দেখে এতটাই মুগ্ধ হয়েছিলেন প্রখ্যাত প্রযোজক জে ওম প্রকাশ যে তাঁর নিজের মেয়ের বিয়ের জন্য ঠিক সেই পোশাকের অনুকরণে একটি পোশাক বানিয়ে নিয়েছিলেন। এই জে ওম প্রকাশ আর কেউ নন,বলি-তারকা হৃতিক রোশনের দাদু। জে ওম প্রকাশ-এর কন্যা পিঙ্কি রোশনের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়েন পরিচালক-অভিনেতা রাকেশ রোশন। পরবর্তী সময়ে সংসারে তাঁরা স্বাগত জানান তাঁদের দুই সন্তান-সুনয়না এবং হৃতিককে।

গোটা ঘটনার কথা নিজেই জানিয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী। ২০১৭ সালে ফিল্মফেয়ার-কে দেওয়া এক সাক্ষাৎকারে আশা জানিয়েছিলেন 'আও মিলো সজনা' ছবির বিখ্যাত 'আচ্ছা তো হাম চলতে হ্যায়' গানের ভিডিয়োতে যে সাদা পোশাকটি তিনি পরেছিলেন, তা দেখেই মুগ্ধ হয়েছিলেন প্রযোজক জে ওম প্রকাশ। আশার সেই পোশাকের জন্য প্রশংসা করার পাশাপাশি তিনি আর দেরি না করে নিজের মেয়ে পিঙ্কির জন্য ঠিক ওরকমই একটি পোশাক বানানোর অর্ডার দেন, যা রাকেশকে বিয়ের করার দিন পরেছিলেন পিঙ্কি।

 প্রসঙ্গত, ১৯৫৯ সালে 'দিল দেকে দেখো' ছবির মাধ্যমে নায়িকা হিসেবে বড়পর্দায় ডেবিউ করেছিলেনআশা পারেখ। বিপরীতে ছিলেন শাম্মি কাপুর। পরবর্তী সময়ে 'জব প্যায়ার কিসি সে হোতা হ্যায়', 'তিসরি মঞ্জিল', 'দো বদন', 'বাহারো কে সপনে'-এর মতো একাধিক সুপারহিট ছবিতে দেখা গিয়েছিল আশা পারেখকে।

বায়োস্কোপ খবর

Latest News

সিঁথিতে সিঁদুর, ঠোঁটে হাসি, অতিথিদের পাতে ভাত দিচ্ছেন কৌশাম্বি, ভাইরাল বিশেষ ছবি একটা ক্রস ঠিক করে ক্লিয়ার করতে না পারার খেসারত দিলাম-আফসোস করে চলেছেন হ্যারি কেন সমুদ্রের জলে দেদার খেলা ইউভানের, পুরী ট্রিপে ইয়ালিনির মুখ দেখালেন রাজ-শুভশ্রী? নিয়ম মেনে ট্রেন চালানোয় দুর্ঘটনাগ্রস্ত হয় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস, জানাল রেল কার্যত নিজেকে কোচ ঘোষণা করে দিয়েছিলেন সৌরভ, কিন্তু DC খুঁজছে গম্ভীরের মত কাউকে! দুম পটাশ পৃথ্বী! কাকা অনন্তের বিয়েতে আকাশ-শ্লোকা পুত্র পড়ে গেল এভাবে, দেখুন ‘স্পনসরশিপের ১৫৮ কোটি দেয়নি’, গৃহীত হল বাইজুসের নামে BCCI-র করা দেউলিয়ার মামলা এবার পরনে ‘উলটো’ পোশাক! ইসকনে শিশুদের ভোগ খাওয়ালেন কার্দাশিয়ান বোনেরা পুলিশ স্বীকারোক্তি দিতে বাধ্য করেছে- গৌরী লঙ্কেশ হত্যায় বয়ান থেকে সরলেন সাক্ষী এক রাজ্যের কাস্ট সার্টিফিকেট বৈধ থাকবে না অন্য রাজ্যে, নির্দেশ হাইকোর্টের

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.